scorecardresearch
 

Ritabhari Chakraborty: দীর্ঘদিনের সম্পর্কে ব্রেকআপ করলেন ঋতাভরী! নিজেই শেয়ার করলেন কারণ

Ritabhari Chakraborty: কিছু মাস আগেই নতুন সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন ঋতাভরী চক্রবর্তী। তবে সম্প্রতি ব্রেকআপ করেছেন তিনি। ব্রেকআপের কথা নিজের মুখে স্বীকার করলেন নায়িকা। 

Advertisement
অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

তারকাদের জীবন নিয়ে কৌতূহল থাকে বেশীরভাগ মানুষের। গ্ল্যামার ওয়ার্ল্ডের নানা রকম গসিপ (Tollywood Gossip)  সব সময় আলোচনায় থাকে। সেরকমই ফের আলোচনায় ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। কিছু মাস আগেই নতুন সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন টলি অভিনেত্রী। তবে সম্প্রতি ব্রেকআপ (Break Up) করেছেন তিনি। ব্রেকআপের কথা নিজের মুখে স্বীকার করলেন নায়িকা। 

শুনে মন খারাপ করছেন? তবে এই ব্রেকআপের কথা শুনে মন খারাপ না, উল্টে ভাল হওয়া উচিত। এমনকী ঋতাভরীর দেখানো পথ, প্রয়োজনে অনুসরণ করতে পারেন আপনিও। অবাক হচ্ছেন নিশ্চয়? এবার আসা যাক আসল কথায়। নায়িকা ব্রেকআপ করেছেন ঠিকই। তবে তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে নয়, স্ট্রেসের সঙ্গে! ঠিক শুনছেন (পড়ছেন)। ইন্সটাতে একটি ভিডিও শেয়ার করে তিনি জানিয়েছেন, "অনেক হয়েছে...এবার আমি তোমার সঙ্গে ব্রেকআপ করছি স্ট্রেস...।" আসলে ভিডিওটি মজা করেই বানিয়েছেন ঋতাভরী। 

আরও পড়ুন:  ফের পর্দায় ফুটে উঠবে দেব- কোয়েল ম্যাজিক, দর্শকদের জন্য দারুণ চমক

ভিডিওটি দেখে এবং ভাল করে না শুনে বা বুঝে, অনেকেই ভুল ভেবেছেন ঋতাভরী চক্রবর্তীকে। কমেন্ট বক্সে নেটিজেনরা একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিয়েছেন তাঁর দিকে। অনেকে কারণ জানতে চেয়েছেন, তো অনেকে কটাক্ষ করতেও ছাড়েননি। পরে বাধ্য হয়ে তিনি আবার একটি ভিডিও বানিয়ে ইন্সটা স্ট্রোরিতে শেয়ার করেন এবং মূল ভিডিওর ক্যাপশনেও যোগ করেন আসল কথাটি। স্ট্রেস- নেগেটিভিটি ভুলে আসলে এবার থেকে পজিটিভ থাকতে চেয়েছেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

Advertisement

 
দীর্ঘদিন ধরে নানা প্রশ্নের সম্মুখীন হয়েছেন ঋতাভরী চক্রবর্তী। অনুরাগী থেকে শুরু করে নেটিজেনদের কৌতূহল ছিল অভিনেত্রীর মনের মানুষ কে, সেটা জানার জন্য। এরপর ধীরে ধীরে গোপনীয়তা আলগা করেন নায়িকা। স্বীকার করেন, ডাঃ তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। তথাগত পেশায় মনোরোগ বিশেষজ্ঞ। লকডাউনের সময়েই প্রথমে বন্ধুত্ব থেকে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে তাঁদের।  আগে শোনা গিয়েছিল ২০২১ সালের ডিসেম্বর মাসে বিয়ে করবেন ঋতাভরী- তথাগত। তবে সেসময় বিয়ের পিঁড়িতে বসেননি নায়িকা। তবে খুব শীঘ্রই বিয়ে করবেন তাঁরা। 

আরও পড়ুন: TRP: জায়গা ধরে রাখল 'মিঠাই'! প্রথম দশে ১৪ মেগা, এবার বেঙ্গল টপার কে? 

এর আগে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এপ্রসঙ্গে ঋতাভরী বলেন, "খুব শীঘ্রই বিয়ে করব। তবে আমরা এই বছরের শেষে আনুষ্ঠানিক এনগেজমেন্টের পরিকল্পনা করছি। আমাদের ইচ্ছে ডেস্টিনেশন ওয়েডিংয়ের। তাই সেসব নিয়ে প্ল্যানিং চলছে। আমরা একটি বাড়ি কিনেছি, সেখানে আমি আর তথাগত লিভ ইন করছি বর্তমানে।"    

আরও পড়ুন:  জন্মদিনে ফ্যানেদের রিটার্ন গিফট জিতের! ৩ বড় চমক দিলেন টলিউড সুপারস্টার

কোভিডের সময়কালে দুটি বড় অস্ত্রোপচারের ঝক্কি সামলেছেন ঋতাভরী চক্রবর্তী। আটমাসের বেশি সময় শয্যাশায়ী থাকতে হয় তাঁকে। ফলস্বরূপ শারীরিক ভাবে অসুস্থ থাকার পাশাপাশি মানসিকভাবেও অস্থিতিশীল অবস্থার মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। শারীরিক অসুস্থতার কারণে অনেকটাই ওজন বাড়ে নায়িকার। একটি বিজ্ঞাপনে তা বুঝতে পেরে নিন্দুকদের ট্রোলিংয়ের শিকার হতে হয় তাঁকে। তবে সে সবে পাত্তা না দিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। বরাবর নিজের ইচ্ছাশক্তি, মানসিক শক্তির জোড়ে ঋতাভরী অবাক করেছেন ফ্যান থেকে শুরু করে ইন্ডাস্ট্রির বাকিদের। নায়িকার থেকে সকলেই পান পজিটিভিটি বা সামাজিক বার্তা। 

আরও পড়ুন:  মা হতে চলেছেন মালাইকা? ছড়িয়ে পড়া খবর সত্যি না মিথ্যে, উত্তর দিলেন অর্জুন

প্রসঙ্গত, ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ছবিতে শবরী চরিত্রে সকলের মন জয় করেছিলেন ঋতাভরী চক্রবর্তী। এই ছবি সমাজের তথাকথিত কুসংস্কার ভেঙে এক মহিলা পুরোহিতের লড়াইয়ের গল্প। এরপর 'এফআইআর' ছবিতেও দেখা যায় তাঁকে। আগামী বছর নারী দিবসে মুক্তি পাবে ঋতাভরীর পরের ছবি- 'ফাটাফাটি'। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত এই ছবির পোস্ট প্রোডাকশনসের কাজ চলছে বর্তমানে। সমাজের সব স্টেরিওটাইপ ভেঙে এক প্লাস সাইজ মডেলের গল্প বলবে 'ফাটাফাটি', এই চরিত্রে অভিনয় করছেন তিনি। এই ছবির জন্যে অনেকটা ওজন বাড়াতে হয়েছে ঋতাভরীকে। 

Advertisement