scorecardresearch
 

Sandip Ray: অসুস্থ সন্দীপ রায়, আউটডোর থেকে তড়িঘড়ি ফিরলেন কলকাতায়

Sandip Ray: সেখানেই গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়ায় তড়িঘড়ি কলকাতায় ফিরে আসতে হয় ছবির গোটা ইউনিটকে। এখন কেমন আছেন সত্যজিৎ পুত্র?

Advertisement
পরিচালক সন্দীপ রায়  পরিচালক সন্দীপ রায়

অসুস্থ সন্দীপ রায় (Sandip Ray)। নতুন ছবির শ্যুটিংয়ের জন্য চেন্নাইতে ছিলেন পরিচালক। সেখানেই গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়ায় তড়িঘড়ি কলকাতায় ফিরে আসতে হয় ছবির গোটা ইউনিটকে। এখন কেমন আছেন সত্যজিৎ পুত্র? কোন ছবির শ্যুটিং রাজ্যের বাইরে গিয়েছিলেন তিনি? 

আজতক বাংলার তরফে যোগাযোগ করার চেষ্টা করা হয় সন্দীপ রায়কে। পরিচালক এখনও মোবাইল ফোন ব্যবহার করেন না। তাঁর বাড়ির ফোন কেউ তোলেননি। মাদ্রাজের প্রেক্ষাপটে কিংবদন্তী পরিচালক সত্যজিৎ রায়ের 'নয়ন রহস্য' গোয়েন্দা কাহিনি অবলম্বনে নতুন ছবি তৈরি করতে চলেছেন সন্দীপ রায়। সেই ছবির আউটডোর শ্য়ুটিং লোকেশন হিসাবে বেছে নেওয়া হয় চেন্নাইকে। শোনা যাচ্ছে গত সপ্তাহে সেখানে গিয়েছিলেন পরিচালক সহ ছবির গোটা টিম।

শ্যুটিং শুরুর কয়েকদিন পর থেকেই তাঁর কাশি শুরু হয়। ধীরে ধীরে শরীর আরও খারাপ হতে শুরু করে। অনুমান করা হচ্ছে, ভাইরাল ফিভারে আক্রান্ত হয়েছেন সন্দীপ রায়। এখন তিনি চিকিৎসকের পরামর্শ মতো বাড়িতেই র‍য়েছেন। শোনা যাচ্ছে, 'নয়ন রহস্য' ছবির বেশীরভাগ দৃশ্যের শ্যুট হয়ে গেছে। তবে বাকিটা শেষ করতে হবে চেন্নাইতেই। পরিচালক সুস্থ হলে ফের আউটডোরে যাবে গোটা টিম। 

আরও পড়ুন

প্রসঙ্গত, সন্দীপ রায়ের এই নতুন ফেলুদা সিরিজের ছবিতে ফেলুদা রূপে আবারও দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকে। 'হত্যাপুরী'-র পর 'নয়ন রহস্য'-তেও ফের ফেলুদা চরিত্রে দেখা যাবে তাঁকে। সঙ্গে তোপসে হয়ে থাকবেন আয়ুষ দাস এবং লালমোহন গাঙ্গুলি, অভিজিৎ গুহ। এই ছবি  প্রযোজনার দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস। 


 

TAGS:
Advertisement