scorecardresearch
 

Saurav- Darshana Gaye Holud: বিয়ে করছেন 'মন্টু পাইলট! রইল সৌরভ- দর্শনার গায়ে হলুদের মুহূর্ত

Saurav Das- Darshana Banik Gaye Holud: গত কয়েকদিন ধরেই চলছিল হবু বর- কনের আইবুড়োভাত পর্ব। বিয়ের প্রস্তুতি পর্বের নানা ঝলক সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। তবে বিয়ের কথা দীর্ঘদিন গোপন রেখেছিলেন তারকা জুটি। 

Advertisement
সৌরভ দাস ও দর্শনা বণিকের গায়ের হলুদ পর্ব (ছবি: সংগৃহীত) সৌরভ দাস ও দর্শনা বণিকের গায়ের হলুদ পর্ব (ছবি: সংগৃহীত)

চলছে বিয়ের মরসুম। টলি থেকে টলিপাড়ার বহু তারকারাও সাত পাকে বাঁধা পড়ছেন। বিয়ের সানাই বাজল সৌরভ দাসের বাড়িতে। আজ, ১৫ ডিসেম্বর প্রেমিকা তথা দর্শনা বণিকের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন পর্দার 'মন্টু পাইলট'। গত কয়েকদিন ধরেই চলছিল হবু বর- কনের আইবুড়োভাত পর্ব। বিয়ের প্রস্তুতি পর্বের নানা ঝলক সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। তবে বিয়ের কথা দীর্ঘদিন গোপন রেখেছিলেন তারকা জুটি। 

শুক্রবার সকালে বর- কনের বাড়িতে সম্পন্ন হল গায়ের হলুদ পর্ব। সৌরভ পরেছিলেন সাদা ধুতি ও পঞ্জাবি। অন্যদিকে কনে- দর্শনার পরনে হলুদ রঙা শাড়ি, সঙ্গে ম্যাচিং স্প্যাগেটি ব্লাউজ। হাতে শাঁখা- পলা, গায়ে হালকা গয়না, খোলা চুল। হালকা হাসিতে সৌরভের প্রেয়সীর চোখে-মুখে বিয়ের ঔজ্জ্বল্য।     

 

আরও পড়ুন

Saurav Das Darshana Banik wedding celeb couple

বিয়ের দিন একেবারে সাবেকি সাজে সেজে উঠবেন সৌরভ- দর্শনা।  শোনা যাচ্ছে, বিয়ের দিন অভিনেত্রীর পরনে থাকবে রুপোর কাজ করা বেনারসি শাড়ি। খাওয়া-দাওয়াতেও থাকবে বাঙালিয়ানার ছোঁয়া। বিয়ের খুঁটিনাটি বিষয়ে থাকছে নতুনত্ব। বিয়ের কার্ড থেকে গাছকৌটো হাতে, সবটাই তৈরি করা হয়েছে বর -কনের ছবি আঁকা থিমে। বাইপাসের ধারের একটি ব্যাঙ্কোয়েটে বসবে জুটির  বিয়ের আসর। 

 

Darshana Banik wedding

প্রসঙ্গত, একটি ওয়েব সিরিজের শ্যুটিং চলাকালীন একে-অপরের ঘনিষ্ঠ হতে শুরু করেন সৌরভ- দর্শনা। প্রথমে বন্ধুত্ব ও পরে তা পরিণতি পায় প্রেমে। টলিপাড়ায় তাঁদের প্রেমের খবর ছড়িয়ে পড়ে বেশ কিছু মাস আগে। যদিও জল্পনা উড়িয়ে প্রেমের সম্পর্কে তাঁরা সিলমোহর দেননি কখনও। এরপর হঠাৎ বিয়ের নিমন্ত্রণপর্ব শুরু হতেই,  অনেকেই অবাক হয়েছিলেন। 

Advertisement

 

Advertisement