scorecardresearch
 

Sovan-Debashree: শোভনের সঙ্গে ছবি পোস্ট দেবশ্রীর, অভিনেত্রীকে আইনি চিঠি; বৈশাখী বললেন...

অনুমতি ছাড়া সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করায় এবার দেবশ্রী রায়কে আইনি নোটিশ ধরালেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। সেই নিয়েই বেশ সরগরম হয়ে উঠেছে রাজ্য-রাজনীতি। একসময় তৃণমূলের কাছের মানুষ ছিলেন শোভন ও দেবশ্রী। সেই সূত্র ধরেই তাঁদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। যদিও দেবশ্রী বা শোভন কেউই এখন তৃণমূল দলের সঙ্গে এখন আর যুক্ত নন।

Advertisement
দেবশ্রী রায়কে শোভনের আইনি নোটিশ দেবশ্রী রায়কে শোভনের আইনি নোটিশ
হাইলাইটস
  • অনুমতি ছাড়া সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করায় এবার দেবশ্রী রায়কে আইনি নোটিশ ধরালেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়।
  • সেই নিয়েই বেশ সরগরম হয়ে উঠেছে রাজ্য-রাজনীতি
  • একসময় তৃণমূলের কাছের মানুষ ছিলেন শোভন ও দেবশ্রী। সেই সূত্র ধরেই তাঁদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে।

অনুমতি ছাড়া সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করায় এবার দেবশ্রী রায়কে আইনি নোটিশ ধরালেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। সেই নিয়েই বেশ সরগরম হয়ে উঠেছে রাজ্য-রাজনীতি। একসময় তৃণমূলের কাছের মানুষ ছিলেন শোভন ও দেবশ্রী। সেই সূত্র ধরেই তাঁদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। যদিও দেবশ্রী বা শোভন কেউই এখন তৃণমূল দলের সঙ্গে এখন আর যুক্ত নন। তাঁদের বন্ধুত্বও এখন অতীত। কিন্তু অতীতের সেই সম্পর্ক আজ গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে। এমনিতেই দাম্পত্য বিবাদে জর্জরিত শোভন চট্টোপাধ্যায়। তার ওপর তাঁর অনুমতি ছাড়া সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন বলে অভিযোগ উঠেছে দেবশ্রীর ওপর। সেই নিয়েই দেবশ্রীকে আইনি চিঠি ধরালেন শোভন। 

আরও পড়ুন: প্রযোজনা সংস্থায় টাকা ঢেলেছিলেন কুন্তল? জানালেন অভিনেত্রী এনা সাহা

আসলে দেবশ্রী রায়ের সঙ্গে তোলা তাঁর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া নিয়েই তীব্র আপত্তি জানিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। ‘দেবশ্রী রায়’ নামে সোশাল মিডিয়া পেজ থেকে শোভন চট্টোপাধ্য়ায় ও দেবশ্রীর বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছিল ২০১৭, ২০১৮ সাল নাগাদ। সেই ছবি ঘিরেই আপত্তি শোভনের! জানা গিয়েছে, যে ফেসবুক অ্যাকাউন্ট থেকে শোভন-দেবশ্রীর ছবি পোস্ট হয় তা দেবশ্রীর ভেরিফায়েড অ্যাকাউন্ট নয়। সেখানে ব্লু টিক নেই। ওই ছবির কোনটায় দেখাযাচ্ছে প্রকাশ্য মঞ্চে শোভনের সঙ্গে কথা বলছেন দেবশ্রী, আবার কোথাউ জনসভায় পার্টির কর্মীদের সঙ্গে তাঁরা বসে আছেন। সেখানে ক্যাপশন হিসাবে লেখা- ‘সঙ্গে শোভন’, কোনওটায় আবার ‘মেয়রের সঙ্গে৷’ আর এই ছবিগুলো নিয়েই আপত্তি শোভনের।

 

আরও পড়ুন: কারও নাম বুড়ি, কারও ভেবলি; টলি পাড়ার এই ৮ তারকার ডাকনাম জানেন?

Advertisement

এ নিয়ে বৈশাখী তাঁর প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, দেবশ্রীর দুটো প্রোফাইল রয়েছে। এই দুই প্রোফাইল থেকে শোভনের বিভিন্ন ছবি সঙ্গে মেয়র, সঙ্গে মন্ত্রী মেয়র, সঙ্গে শোভন এইসব হেডিং দিয়ে ছবি পোস্ট করেছে। অথচ ২০১৭ সালে দেবশ্রীর সঙ্গে শোভনের কোনও যোগাযোগই নেই। কিন্তু ছবিগুলি পোস্ট করা হয়েছে ২০১৮-১৯ সালের। যে ছবিগুলি পোস্ট করা হয়েছে তার সঙ্গে মন্ত্রী শোভন বা মেয়র শোভনের সঙ্গে কোনও সম্পর্কই নেই। দক্ষিণেশ্বরের মন্দিরে একটা পারিবারিক অনুষ্ঠানে যোগ দেওয়ার সময় দেবশ্রী রায় সঙ্গে ছিলেন। সেই ছবি পোস্ট করে নিজেকে জাহির করার অর্থ হল ক্ষমতাবৃত্তের ঘনিষ্ঠ বলে সেটা প্রমাণ করা। বৈশাখী আরও বলেন, শোভন এখন সোশ্যাল মিডিয়ায় নেই। ওকে অন্য একজন এই ছবিগুলি দেখিয়ে জিজ্ঞাসা করে যে তার সঙ্গে ২০১৮-১৯ সালে কি দেবশ্রী রায়ের সম্পর্ক ছিল। কিন্তু ২০১৭ সালের পর থেকে দেবশ্রী রায়ের সঙ্গে তাঁর তো কোনও সম্পর্কই ছিল না। এরপরই শোভন দেবশ্রীকে আইনি নোটিশ ধরিয়ে ওই ছবিগুলি সরিয়ে নিতে বলে কারণ সেগুলি খুবই ড্যামেজিং ও তাঁর ভাবমূর্তিকে খারাপ করছে। এই ছবিগুলি খুবই কুৎসিত ছবি বলেও জানিয়েছেন বৈশাখী। 

আরও পড়ুন: 'হোপফুলি আর ডাকবে না,' ED অফিস থেকে বেরিয়ে 'বিধ্বস্ত' বনি

প্রাক্তন মেয়র অবশ্য এ প্রসঙ্গে জানান যে এই সব ছবির পিছনে পরিকল্পিত চক্রান্ত কাজ করছে। তিনি বলেন, ‘আমার অনুমতি ছাড়া ছবি পোস্ট করা হয়েছে। আমার প্রাক্তন সরকারি পদ প্রসঙ্গও উল্লেখিত রয়েছে সেখানে। ২০১৭, ২০১৮ এবং ২০১৯ সালের বিষয় সামনে রেখে যে পোস্টগুলি করা হয়েছে তা একেবারেই সঠিক নয়। তা অনেক পুরনো ঘটনা, আগের ছবি’। তবে এ বিষয়ে দেবশ্রী রায়ের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।  

অতীতে দেবশ্রী রায় ও শোভন চট্টোপাধ্যায় পারিবারিক বন্ধু ছিলেন। কিন্তু গত কয়েক বছরে সেই সম্পর্ক একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে। এমনকী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও অতীতে দেবশ্রী রায়কে আক্রমণও করেছিলেন। পরবর্তীতে শোভনবাবুর বর্তমান স্ত্রী রত্ন চট্টোপাধ্য়ায়ের সঙ্গে মিলে শোভন চট্টোপাধ্যায়ের নাম মানহানির মামলা করেন দেবশ্রী। শোভন চট্টোপাধ্যায় জানান সেই মামলা খারিজ হয়ে যায়। এবার দেবশ্রীর সঙ্গে আইনি লড়াইয়ে নামবার প্রস্তুতিতে শোভন চট্টোপাধ্যায়।   


 

Advertisement