scorecardresearch
 

Srabanti Chatterjee: ফ্যাট ঝরাতে দিন-রাত ওয়ার্ক আউটে ব্যস্ত শ্রাবন্তী! ফিট থাকতে কী কী করছেন নায়িকা?

Srabanti Chatterjee Work Out Video: বেশ কিছু মাস ধরেই নিয়মিত ওয়ার্ক আউট করছেন নায়িকা। নিয়ম করে যাচ্ছেন জিমে। শারীরিক পরিশ্রমের নানা ভিডিও নেটিজেনদের সঙ্গে শেয়ার করছেন তিনি।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়

আলোচনায়  থাকেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কখনও ব্যক্তিগত তো, কখনও কর্মজীবন, বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী। তবে বর্তমানে তিনি ব্যস্ত শরীরচর্চায়। বেশ কিছু মাস ধরেই নিয়মিত ওয়ার্ক আউট করছেন নায়িকা। নিয়ম করে যাচ্ছেন জিমে। শারীরিক পরিশ্রমের নানা ভিডিও নেটিজেনদের সঙ্গে শেয়ার করছেন তিনি। যার মধ্যে বেশ কয়েকটি ভিডিও ইতিমধ্যে ভাইরাল।  

দুর্গাপুজোর আগে নতুন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী। এবার সামনে এলো এক ভিডিও, যেখানে দেখহা যাচ্ছে রাত-দিন পরিশ্রম করছেন নায়িকা। জগিং থেকে শুরু করে নানা রকম ওয়েট লিফটিং, সবই চলছে তাঁর প্রশিক্ষকের নির্দেশ মতো। এম- পিএম স্প্লিট ট্রেনিং করছেন তিনি। আসলে এত সব প্রস্তুটি তিনি নিচ্ছেন প্রফুল্ল অর্থাৎ দেবী চৌধুরানী রূপে সামনে আসার জন্য।  

যদিও বরাবরের মতো কিছু নেটিজেনরা কটূক্তি করতে ছাড়েননি। কিন্তু তাতেও 'কেয়ার নট অ্যাটিটিউটই' রেখেছেন নায়িকা। অন্যদিকে কিছু নেটিজেন আবার কমেন্টবক্সেই শরীরচর্চা সংক্রান্ত নানা রকম পরামর্ দেওয়া শুরু করেছেন তাঁকে। শ্রাবন্তীর এই পোস্টে, তাঁর প্রশংসা করেছেন অন্যান্য তারকারা। তবে, অভিনেত্রীর এই পরিশ্রম, ওয়ার্ক আউট মুহূর্তগুলি বহু মানুষকে যে অনুপ্রেরণা জোগাবে তা আর বলতে বাকি রাখে না।

আরও পড়ুন

 

 

প্রসঙ্গত, বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস 'দেবী চৌধুরানী' এবার বড় পর্দায় আসছে। পরিচালনার দায়িত্বে রয়েছেন শুভ্রজিৎ মিত্র। ছবির চরিত্র লুক সামনে আসতেই তা নিয়ে যথেষ্ট আলোচনা হয় ইন্ডাস্ট্রিতে। খবর অনুযায়ী, শুধু বাংলা নয়, মোট ৬টি ভাষায় মুক্তি পাওয়ার কথা 'দেবী চৌধুরানী'। বেশ কয়েক মাস ধরে চলেছে প্রি- প্রোডাকশনের কাজ। এই ছবিতে গুরুত্ব পাবে মূলত ১৭৭০ থেকে ১৭৮০ সালে বাংলার সময়টা। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে ২০২৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। 

Advertisement

 

Advertisement