scorecardresearch
 

Subhashree Ganguly- Phuchka: 'ব্রেকফাস্ট- লাঞ্চ -ডিনারে ফুচকা খেতে পারি', একবারে ৬৪টা খেয়েছিলেন শুভশ্রী! Viral Video

Tollywood Actress Viral Video: টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ফ্যানেদের সংখ্যা বিপুল। তবে জানেন নায়িকার প্রিয় খাবার কী? এবার ফাঁস হল সেই সিক্রেট।  

Advertisement
অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি: ফেসবুক)

সময়টা বেশ ভাল যাচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। বড় পর্দা, ওটিটি, ছোট পর্দায় কাজ করছেন সমান তালে। শুধু অভিনেত্রী হিসেবে না, সম্প্রতি প্রযোজকের দায়িত্বও পালন করেছেন তিনি। এদিকের জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় চলছে। দ্বিতীয়বার মা হতে চলেছেন নায়িকা। এজন্যে বড় কাজের থেকে বিরতি নিয়েছেন তিনি। 'ডান্স বাংলা ডান্স'-এ বিচারক আসনে বসা ছাড়াও, কিছু বিজ্ঞাপনের বা পুজোর হালকা শ্যুটের কাজ করছেন তিনি। নায়িকার ফ্যানেদের সংখ্যা বিপুল। তবে জানেন শুভশ্রীর প্রিয় খাবার কী? 

সোশ্যাল মিডিয়ায় হঠাৎ ভাইরাল হয়েছে শুভশ্রীর একটি পুরনো মজার ভিডিও। 'দিদি নম্বর ১'-এ একাধিকবার প্রতিযোগী হয়ে যোগ দিয়েছিলেন শুভশ্রী। একটি বেশ পুরনো ভিডিও হঠাৎ সামনে এসেছে।  যেখানে তিনি সকলকে জানাচ্ছেন, তাঁর প্রিয় খাবার সম্পর্কে। ফুচকা খেতে খুব ভালোবাসেন অভিনেত্রী। সর্বোচ্চ ৬৪ টি ফুচকা খেয়েছিলেন তিনি। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়কে কথাটি বলতেই অবাক সকলে। আসলে ১ মিনিটে কে ক্ত বেশি ফুচকা (Phuchka) খেতে পারে, সেটাই ছিল খেলার অংশ। তখনই শুভশ্রী শেয়ার করেন নিজের 'ফুচকা স্টোরি'। 

নায়িকা বলেন, "৬৪ টা ফুচকা আমার সর্বোচ্চ রেকর্ড"। একথা শুনে রচনা মজা করে বলেন, "ফুচকার মাপ কই একেবারে ছোট ছিল?" উত্তরে শুভশ্রী বলেন, "না না, একেবারে পর্যাপ্ত মাপ। আসলে আমি ফুচকা ভীষণ ভালোবাসি। ব্রেকফাস্ট, লাঞ্চ, ডিনারে ফুচকা খেতে পারি।" তখন রচনা পাল্টা বলেন, "এই জন্যে তুই আর আমি এত ভাল ভাব মিলতে পারি...।" এই ভিডিওর কমেন্ট বক্সে রাজ ঘরণীকে শুভেচ্ছা- ভালোবাসায় ভরিয়েছেন সকলে। এমনকী নেটিজেনদের অনেকেই শেয়ার করেছেন, তারা কে কতগুলি ফুচকা একবারে খেতে পারেন। 

আরও পড়ুন

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly Fans Urbana (@subhashreegangulyfancluburbana)

Advertisement

 

প্রসঙ্গত, বিভিন্ন সাক্ষাৎকারে শুভশ্রী গঙ্গোপাধ্যায় আগেও শেয়ার করেছেন, তিনি 'ফুডি' অর্থাৎ খেতে ভালোবাসেন। কড়া ডায়েট মেনে চলতে হলেও, মাঝে মধ্যে চিট ডে রাখেন। এছাড়া নিয়মিত শরীরচর্চা করেন টলি নায়িকা। এমনকী প্রেগন্যান্সির সময়ও জিম থেকে নানা ওয়ার্ক আউটের মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করেন তিনি। বর্তমানে সাত মাসের অন্ত:সত্ত্বা শুভশ্রী। পরিবার- পরিজন সকলে এই মুহূর্তে অপেক্ষায় আছেন চক্রবর্তী পরিবারে নতুন অতিথিকে স্বাগত জানাতে।     

 

Advertisement