scorecardresearch
 

Sonamoni Saha: 'এক্কা দোক্কা'-র শ্যুট শেষ হতেই নতুন মেগাতে সোনামণিকে?

Sonamoni Saha: সোনামণি, প্রতীক সেন ও সপ্তর্ষি মৌলিকের এই মেগার শেষ সম্প্রচার আগামী রবিবার। এরই মাঝে শোনা যাচ্ছে, অন্য খবর, নতুন ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রীকে।

Advertisement
সোনামণি সাহা (ছবি: ইনস্টাগ্রাম) সোনামণি সাহা (ছবি: ইনস্টাগ্রাম)

ছোট পর্দার জনপ্রিয় মুখ সোনামণি সাহা। শেষ হতে চলেছে তাঁর মেগা 'এক্কা-দোক্কা'। সোনামণি, প্রতীক সেন ও সপ্তর্ষি মৌলিকের এই মেগার শেষ সম্প্রচার আগামী রবিবার। এরই মাঝে শোনা যাচ্ছে, অন্য খবর, নতুন ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়া ভরেছে এই জল্পনায়। 

আগামী সোমবার থেকে রাত ৯টায় 'এক্কা দোক্কা'-র জায়গায় দেখা যাবে নিচ্ছে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক 'জল থই থই ভালোবাসা'। এরই মাঝে শোনা যাচ্ছে, সুব্রত রায় প্রোডাকশনের একটি পুরাণভিত্তিক বা ইতিহাস নির্ভর ধারাবাহিকে দেখা যাবে সোনামণিকে। যদিও রটে যাওয়া এই খবরটি জল্পনা বলেই উড়িয়েছেন অভিনেত্রী। তিনি জানান, বাকিদের মতো ফেসবুকে এই খবর চোখে পড়েছে তাঁরও। তবে কীভাবে খবরটা ছড়িয়ে পড়েছে, সে বিষয়ে তিনি অবগত নয়।  

এরপর কবে ছোট পর্দায় দেখা যাবে পর্দার মোহরকে? নাকি অন্য কোনও মাধ্যমে কাজ করবেন তিনি? সাংবাদমাধ্যমকে সোনামণি জানান, "আমার টেলিভিশনে একটানা পরপর বেশ কয়েকটা প্রোজেক্ট হয়ে গেল, গায়ে গায়েই বলা যায়। এখন চ্যানেল একটু ব্রেক দিয়েছে, আমিও একটু বিরতি চাই।" তিনি আরও যোগ করেন, "কথাবার্তা চলছে বেশ কিছু ওটিটি ও ফিল্ম প্রজেক্ট নিয়ে। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। কিছু জানা গেলে, সবাই জানতে পারবে" 

আরও পড়ুন

প্রসঙ্গত, 'এক্কা দোক্কা'-র আগে 'দেবী চৌধুরাণী', 'মোহর'-র মতো ধারাবাহিকের প্রধান মুখ ছিলেন সোনামণি সাহা। অনুগামীরা অনেকেই তাঁকে 'মোহর' বলেই ডাকেন এখনও। ধারাবাহিক শেষ হওয়ার এত দিন পরেও, সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যানক্লাবগুলি এখনও রয়েছে। এরপর কোন মাধ্যমে এবং কোন চরিত্রে ধরা দেন তিনি, সেটাই এবার দেখার। তবে এই মুহূর্তে পুজো সংক্রান্ত নানা শ্যুট নিয়ে ব্যস্ত রয়েছেন সোনামণি।

 

Advertisement

Advertisement