scorecardresearch
 

Sudipa- Agnideb Chatterjee: চট্টোপাধ্যায় পরিবারে অঘটন, বাইপাস সার্জারি হবে অগ্নিদেবের! দুশ্চিন্তায় সুদীপা

Sudipa Chatterjee- Agnideb Chatterjee: সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ও জনপ্রিয় তিনি। জীবনের বিভিন্ন মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন সঞ্চালিকা- লেখিকা। চট্টোপাধ্যায় পরিবারে দুর্গাপুজো হয় ধুমধাম করে।

Advertisement
সুদীপা চট্টোপাধ্যায় ও অগ্নিদেব চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) সুদীপা চট্টোপাধ্যায় ও অগ্নিদেব চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

ছোটপর্দা থেকে বিরতি নিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। তাঁর জনপ্রিয় রান্নার শো শেষ হয়েছে বেশ কিছু মাস আগে। বর্তমানে তিনি মূলত ব্যস্ত নিজের বুটিক নিয়ে। ব্যবসায় মন দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ও জনপ্রিয় তিনি। জীবনের বিভিন্ন মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন সঞ্চালিকা- লেখিকা। চট্টোপাধ্যায় পরিবারে দুর্গাপুজো হয় ধুমধাম করে। সেই ছবি, ভিডিও সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সুদীপা। তবে এই দুর্গাপুজো, চট্টোপাধ্যায় পরিবারে নিয়ে এসেছে শোকের ছায়া। 

মারা গিয়েছে বাড়ির বছর সাতেকের পোষ্য বাঁটুল। মহাষ্টমীর দিন এই অঘটন ঘটে যাওয়ায় মন ভারাক্রান্ত সকলের। এদিকে অসুস্থ সুদীপার স্বামী- পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। আগামী সোমাবার, বাইপাস সার্জারি হবে তাঁর। সুদীপার থেকেও বাঁটুল অত্যন্ত কাছের ছিল অগ্নিদেবের। আদরের পোষ্যকে হারিয়ে ভেঙে পড়েছেন তিনি। যার জেরে কিছুটা দুশ্চিন্তায় রয়েছেন সুদীপা। 

সংবাদমাধ্যমকে সুদেপা বলেন, "অষ্টমীর দিন হাঁটতেও গিয়েছিল বাঁটুল। হঠাৎ কী হল জানি না। ওর ট্রেনার বলছে কোনও ভাবে গ্যাস হয়ে গিয়েছিল। কিন্তু আমার ধারণা নিশ্চয়ই অন্য কিছু হয়েছিল বাঁটুলের। কেউ সেভাবে ধরতে পারেনি। এত মন খারাপ আমার নবমী থেকে একটুও সাজিনি। সব আলমারিতে তুলে রেখেছিলাম। অগ্নির সঙ্গে ওর ঘনিষ্ঠতা বেশি ছিল। ফলে ওর আরও মন খারাপ। ঠিক যেমনটা ভানুর সময় আমার হয়েছিল। চিন্তা হচ্ছে সোমবার বাইপাস সার্জারি হবে ওঁর। এখন ওঁর মন ভাল নেই। পরিবারকে সামলাতে গিয়ে নিজের মন খারাপকে গুরুত্ব দিতে পারছি না।" 

আরও পড়ুন

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sudipa Chatterjee (@realsudipachatterjee)

Advertisement

 

বর্তমানে ফের আলোচনায় সুদীপা। নেটিজেনদের একাংশ ফের ট্রোল করা শুরু করেন তাঁকে। আসলে পরিবারের সঙ্গে কাটানো পুজোর কিছু ছবি শেয়ার করেছিলেন তিনি। সেখানে অগ্নিদেবের প্রথম পক্ষের ছেলে আকাশের সঙ্গেও ছবি রয়েছে। নিন্দুকদের কারও মন্তব্য, 'শো অফ' করছেন সুদীপা। আবার কারও আপত্তি ছবির নীচে তাঁর দেওয়া ক্যাপশন নিয়ে।   

 

 

বারবার বিতর্কে জড়িয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। ছেলেকে সোনার গয়না পরানো থেকে শুরু করে ফুড ডেলিভারি বয় ইস্যু, পান থকে চুন খসলেই তাঁকে ছেড়ে কথা বলেন না নেটিজেনরা। অগ্নিদেব চট্টোপাধ্যায়ের দ্বিতীয় স্ত্রী সুদীপা। পরিবার নিয়েও সোশ্যাল মিডিয়ায় কম কটাক্ষ শুনতে হয় না তাঁকে। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে যায় তাঁর বিরুদ্ধে সমালোচনার ঝড়। যদিও সুদীপার জন্য পজিটিভ কমেন্টও করেন বহু মানুষ। 

 

Advertisement