scorecardresearch
 

Tathagata- Debleena: বিবৃতির সঙ্গে প্রেমের চর্চার মাঝে, দেবলীনার ছবি- আবেগঘন পোস্ট শেয়ার তথাগতর

Tathagata Mukherjee- Debleena Dutt: বিবৃতির সঙ্গে প্রেম নিয়ে চর্চার মাঝে এবার 'প্রাক্তন'- দেবলীনার ছবি পোস্ট করে আবেগঘন পোস্ট করলেন অভিনেতা- পরিচালক তথাগত মুখোপাধ্যায়।

Advertisement
তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্ত তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্ত

টলিপাড়ায় সম্পর্ক ভাঙা-গড়ে ওঠার কথা প্রায়ই শোনা যায়। গত বছর বিচ্ছেদ হয়েছে তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্তর। শোনা যায় তাঁদের সম্পর্ক ভাঙনের পিছনে রয়েছে 'তৃতীয় ব্যক্তি'-বিবৃতি চট্টোপাধ্যায়। এই খবর তো বর্তমানে আর অজানা নয় কারও। সরাসরি দু'জনে প্রেমে সিলমোহর না দিলেও, ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন। বিবৃতির সঙ্গে প্রেম নিয়ে চর্চার মাঝে এবার 'প্রাক্তন'- দেবলীনার ছবি পোস্ট করে আবেগঘন পোস্ট করলেন অভিনেতা- পরিচালক।

স্টুডিয়ো পাড়ায় কান পাতলেই ফিসফাস শোনা যায়, তথাগত- বিবৃতির প্রেমের কথা। শুধু ভ্যাকেশন নয়, জানা যায় সহবাস করছেন তাঁরা। এরই মাঝে তথাগতর সোশ্যাল পেজে হঠাৎ দেবলীনার ছবি দেখে একটু অবাক হয়েছেন অনেকে। আসলে, পুরনো বেশ কিছু ছবি, মুহূর্ত শেয়ার করে স্মৃতিচারণ করেছেন তিনি।

তবে তথাগতর পোস্টটি শুধু দেবলীনাকে ঘিরে নয়। আসলে পোস্ট কাজকেন্দ্রিক। 'শুঁয়োপোকা' নামে একটি শর্ট ফিল্মের কলাকুশলীদের ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, "সাত বছর আগে ২০১৬ সালে আজকের তারিখে আমাদের প্রথম ছোট সিনেমা 'শুঁয়োপোকা'-র ট্রেলার রিলিজ করেছিল। আজ সবাই ছড়িয়ে আলাদা আলাদা সিনেমায়, আলাদা আলাদা গল্পে, তবু বোধ হয় সব প্রথমের সাথে এক আশ্চর্য বোঝাপড়া থাকে আজীবন।" 

আরও পড়ুন

প্রসঙ্গত, ২০১৪ সালে গাঁটছড়া বেঁধেছিলেন দেবলীনা -তথাগত। বিয়ের আগেও কাজের সূত্রেই দীর্ঘদিন ছিল তাঁদের বন্ধুত্ব। দেবলীনার আগে অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তথাগতর। কিন্তু সে সম্পর্কও টেকেনি। এই মুহূর্তে তিনি ব্যস্ত বিভিন্ন কাজ নিয়ে। বিবৃতির সঙ্গে সম্পর্কের কথা, সেভাবে প্রকাশ্যে স্বীকার করেননি তথাগত। তবে ধীরে ধীরে তাঁরা যেভাবে গোপনীয়তা আলগা করছেন, অনেকেই মনে করছেন এবার খুব শীঘ্রই বিষয়টি নিজেরা শেয়ার করবেন সকলের সঙ্গে। তবে সত্যিই তাই হয় নাকি এবং কোন দিকে এগোয় তাঁদের এই সম্পর্ক, তা সময়ই বলবে।    

Advertisement

 

Advertisement