scorecardresearch
 

Ranjit Mallick-Koel Mallick: এবার ওটিটি প্ল্যাটফর্মে একসঙ্গে অভিষেক হতে চলেছে টলিউডের জনপ্রিয় বাবা-মেয়ের

সঙ্গত মহামারির আগে হরনাথ চক্রবর্তীর একটি তারার মৃত্যুতে শেষ অভিনয় করেছিলেন রঞ্জিত মল্লিক। তাঁর সঙ্গে ছিলেন পার্ণো মিত্র, ঋত্বিক চক্রবর্তীর মতো তারকা অভিনেতা। এরপর টানা তিনবছরের বিরতিতে চলে যান রঞ্জিত মল্লিক। এই দীর্ঘ বিরতির পর ফের ফিরে এলেন সেই হরনাথের হাত ধরেই।

Advertisement
বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে কোয়েল মল্লিক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে কোয়েল মল্লিক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড হোক বা বলিউড এখন ওটিটি প্ল্যাটফর্মের কদর বহুগুণ বেড়ে গিয়েছে। সব তারকারাই চাইছেন একবার হলেও ওটিটিতে আত্মপ্রকাশ করতে।
  • তবে শোনা যাচ্ছে এবার নাকি ওটিটিতে প্রথমবার পা রাখতে চলেছেন টলিউড কুইন কোয়েল মল্লিক। অবশ্য তিনি একা নন, সঙ্গে বাবা রঞ্জিত মল্লিকও একই পথে হাঁটবেন।
  • প্রসঙ্গত মহামারির আগে হরনাথ চক্রবর্তীর একটি তারার মৃত্যুতে শেষ অভিনয় করেছিলেন রঞ্জিত মল্লিক।

টলিউড হোক বা বলিউড এখন ওটিটি প্ল্যাটফর্মের কদর বহুগুণ বেড়ে গিয়েছে। সব তারকারাই চাইছেন একবার হলেও ওটিটিতে আত্মপ্রকাশ করতে। বাদ নেই টলিউড তারকারাও। তবে শোনা যাচ্ছে এবার নাকি ওটিটিতে প্রথমবার পা রাখতে চলেছেন টলিউড কুইন কোয়েল মল্লিক। অবশ্য তিনি একা নন, সঙ্গে বাবা রঞ্জিত মল্লিকও একই পথে হাঁটবেন। 

বাবা-মেয়ের অভিষেক
এই ওয়েব সিরিজের পরিচালনার দায়িত্বে রয়েছেন রঞ্জিত মল্লিকের বন্ধু হরনাথ চক্রবর্তী। তাঁর পরিচালিত ‘ঘোষবাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’-এর শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কলকাতার আনাচে-কানাচেতে চলছে এই সিরিজের শ্যুটিং। আর এই সিরিজেই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। এক কথায় বলা চলে ওটিটিতে বাবা-মেয়ের একসঙ্গে অভিষেক হতে চলেছে। 

বাবার সঙ্গে কোয়েল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

ফিরছেন রঞ্জিত মল্লিক
প্রসঙ্গত মহামারির আগে হরনাথ চক্রবর্তীর একটি তারার মৃত্যুতে শেষ অভিনয় করেছিলেন রঞ্জিত মল্লিক। তাঁর সঙ্গে ছিলেন পার্ণো মিত্র, ঋত্বিক চক্রবর্তীর মতো তারকা অভিনেতা। এরপর টানা তিনবছরের বিরতিতে চলে যান রঞ্জিত মল্লিক। এই দীর্ঘ বিরতির পর ফের ফিরে এলেন সেই হরনাথের হাত ধরেই। 

আরও পড়ুন: কোমরে আঁচল গুঁজে প্রসেনজিতের সঙ্গে জমিয়ে ফুচকা খেলেন অর্পিতা

পরিচালনার দায়িত্বে হরনাথ চক্রবর্তী
সুরিন্দর ফিল্মসের আওতায় এই সিরিজে দেখানো হবে একজন প্রবীণ অবসর নেওয়ার পরে কী করবেন, সেই নিয়েই এগোবে গল্প। যার মধ্যমণি রঞ্জিতবাবু। তবে রঞ্জিত মল্লিকের বিপরীতে কাকে দেখা যাবে সেটা নিয়ে এখনও কিছু ঠিক হয়নি। শোনা গিয়েছিল, অঞ্জনা ভৌমিক এই সিরিজ দিয়ে বহু যুগ পরে পর্দায় ফিরবেন। কিন্তু আপাতত সেটা হচ্ছে না। কারণ, তিনি অসুস্থ। লাবণি সরকারের সঙ্গেও কথা হয়েছে। তিনি ব্যস্ততার কারণে তারিখ দিতে পারছেন না। আসলে এখন সিরিজ মানেই রহস্যে-রোমাঞ্চে ভরপুর অথবা ভৌতিক। তবে নিসপাল সিং-এর সুরিন্দর ফিল্মস সেই ভাবনায় আঘাত দিয়ে প্রবীণদের নিয়ে ভাবছেন। 

Advertisement
‘ঘোষবাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’ ছবি সৌজন্যে: ফেসবুক

হরনাথের ঝুলিতে রয়েছে একাধিক ছবি
পরিচালক হরনাথ চক্রবর্তীর হাতে এখন অনেকগুলি ছবি রয়েছে। সম্প্রতি তাঁর পরিচালিত ‘ডাল বাটি চুরমা’র ট্রেলার লঞ্চ হয়েছে। অপরদিকে, ২৩ ডিসেম্বর থেকে শুরু করেছেন তাঁর পরের ছবির শ্যুট। ছবির আকর্ষণ বিধায়ক মদন মিত্র। ছবিতে তিনি চালকলের মালিক। নায়ক-নায়িকা রাজনন্দিনী পাল এবং ঋক চট্টোপাধ্যায়।
 

Advertisement