scorecardresearch
 

Corona Virus: করোনা আক্রান্ত সুপারস্টার জিতের বাবা-মা

গত ২০ এপ্রিল সোশাল মিডিয়ায় জিৎ জানিয়েছিলেন, তিনি করোনা আক্রান্ত হয়েছেন। কোভিড আক্রান্ত হওয়ার পরে নেটমাধ্যমে সে তথ্য দিয়েছিলেন জিৎ। বাড়িতেই আইসোলেশনে ছিলেন অভিনেতা। তিনি নিজে করোনা মুক্ত হলেও কী ভাবে তাঁর বাবা-মা আক্রান্ত তা নিয়েও চিন্তিত জিৎ।

Advertisement
জিৎ জিৎ
হাইলাইটস
  • তিনি করোনা নেগেটিভ হলেও করোনা আক্রান্ত হয়েছেন তাঁর বাবা-মা।
  • যা নিয়ে খানিকটা চিন্তিত জিৎ।
  • সোশাল পোস্টে সকলকে তাঁর অভিভাবকদের জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন জিৎ।

করোনা মুক্ত হওয়ার দিনেই ফের খারাপ খবর পেলেন টলিউড সুপারস্টার জিৎ। তিনি করোনা নেগেটিভ হলেও করোনা আক্রান্ত হয়েছেন তাঁর বাবা-মা। যা নিয়ে খানিকটা চিন্তিত জিৎ। সোশাল পোস্টে সকলকে তাঁর অভিভাবকদের জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন জিৎ।

গত ২০ এপ্রিল সোশাল মিডিয়ায় জিৎ জানিয়েছিলেন, তিনি করোনা আক্রান্ত হয়েছেন। কোভিড আক্রান্ত হওয়ার পরে নেটমাধ্যমে সে তথ্য দিয়েছিলেন জিৎ। বাড়িতেই আইসোলেশনে ছিলেন অভিনেতা। চিকিৎসকদের পরামর্শ মেনে, সমস্ত কোভিড বিধি মেনে চলছেন এবং ওষুধ খেয়েছেন বলেও জানিয়েছিলেন তিনি। তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের পরীক্ষা করার অনুরোধ জানিয়েছিলেন। তিনি নিজে করোনা মুক্ত হলেও কী ভাবে তাঁর বাবা-মা আক্রান্ত তা নিয়েও চিন্তিত জিৎ।

 

সোমবার জিৎ সোশাল মিডিয়ায় লেখেন, ‘ভাল খবর, আমার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। কিন্তু তার সঙ্গেই একটি খারাপ খবর রয়েছে। আমার বাবা ও মা, দু’জনেই করোনা আক্রান্ত হয়েছেন। তাঁদের জন্য প্রার্থনা করবেন’। একইসঙ্গে তাঁর অনুরাগীদের সুস্থ এবং সতর্ক থাকার পরামর্শ দিলেন জিৎ।

গত মার্চ মাসে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে করোনার টিকাও নিয়েছিলেন জিৎ। টিকা নেওয়ার পরেও করোনা আক্রান্ত হন তিনি। একই ভাবে টিকা নিয়ে করোনা আক্রান্ত হন অভিনেত্রী কৌশিক সেন এবং তাঁর স্ত্রী রেশমি সেন। টেলিভিশন অভিনেত্রী চৈতি ঘোষালও টিকা নেওয়ার পর করোনা আক্রান্ত হন।

 

Advertisement