scorecardresearch
 

জন্মদিনে অরিজিতের রিটার্ন গিফ্ট ভগবান 2.0, ভক্তরা দিলেন এই রিয়্যাকশন

২০১২ সালে মুক্তি পাওয়া রাজ চক্রবর্তীর ছবি বোঝে না সে বোঝে না ছবির জনপ্রিয় গান ভগবান গেয়েছিলেন তিমির বিশ্বাস এবং সোমলতা আচার্য। সঙ্গীত পরিচালনা করেছিলেন অরিন্দম। গানের কথা প্রসেন-এর। সেই গানই এ বার ফিরিয়ে আনলেন অরিজিৎ।

Advertisement
অরিজিৎ সিং অরিজিৎ সিং
হাইলাইটস
  • আদ্যোপান্ত পার্টির গান হোক বা 'ফির লে আয়া দিল'- 'আয়াত', সব গানকে নিজের করে শ্রোতাদের কানে মধু ঢেলেছেন অরিজিৎ।
  • নতুন ভার্শানও শ্রোতাদের খুব পছন্দ হয়েছে। ২ দিনের মধ্যে প্রায় ৫০ হাজার ভিউজ।

সদ্য ৩৪ পূর্ণ করেছেন এ মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। গত ২৫ এপ্রিল তাঁর জন্মদিন উপলক্ষে সোশাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছিল। বাংলায় ভালোবাসা, হিন্দিতে পেয়ারে ভরিয়েছেন তাঁর ভক্ত, গুণমুগ্ধ শ্রোতারা। সঙ্গীত মারফত তিনি সব পেয়েছেন। তাই ফ্যানদের খানিকটা ফিরিয়ে দিলেন অরিজিৎ। ২০১২ সালে মুক্তি পাওয়া রাজ চক্রবর্তীর ছবি বোঝে না সে বোঝে না (Bojhena Shey Bojhena) ছবির জনপ্রিয় গান ভগবান গেয়েছিলেন তিমির বিশ্বাস এবং সোমলতা আচার্য। সঙ্গীত পরিচালনা করেছিলেন অরিন্দম। গানের কথা প্রসেন-এর। সেই গানই এ বার ফিরিয়ে আনলেন অরিজিৎ। তাঁর জন্মদিনে এটা ছিল ভক্তদের প্রতি তাঁর রিটার্ন গিফ্ট ভগবান 2.0 (Bhogoban 2.0)। সঙ্গী হয়েছেন সোমলতা।

SVF মিউজিক  থেকে গানটি ২৫ এপ্রিল প্রকাশ করা হয় তাদের ইউটিউব চ্যানেলে। ডেসক্রিপশনে লেখা, 'কার সঙ্গে যে কার মনের মিল হয়ে যায়, তা একমাত্র ভগবানই বলতে পারবে! On his birthday, watch the lyrical version of the never-heard-before Bhogoban 2.0 as Arijit Singh provides a fresh take on the blockbuster track, with Somlata!'

সংখ্যার বিচারে হোক, বা গায়কির বিচারে, এ মুহূর্তে দেশের সমস্ত শ্রোতাকে যদি জিজ্ঞাসা করা হয় তাঁদের প্রিয় গায়ক কে? অধিকাংশের মুখে একটাই নাম উঠে আসবে, অরিজিৎ সিং (Arijit Singh)। ব্লুজ হোক বা বসন্ত-বাহার, আদ্যোপান্ত পার্টির গান হোক বা 'ফির লে আয়া দিল'- 'আয়াত', সব গানকে নিজের করে শ্রোতাদের কানে মধু ঢেলেছেন অরিজিৎ। নতুন ভার্শানও শ্রোতাদের খুব পছন্দ হয়েছে। ২ দিনের মধ্যে প্রায় ৫০ হাজার ভিউজ। অরিজিতের এই ভার্শানটি তখন মুক্তি পায়নি। এ বার শুনুন সেটি।

যদিও অরিজিৎ ভক্তরা একটা অনুযোগ করেছেন। সিনেমায় গানটি কেন ব্যবহার করা হয়নি তা নিয়ে। ৯ বছর ধরে যে গানটি তঁদের মাথায় গেঁথে রয়েছে এটাও জানান তাঁরা। অনেকে অনুরোধ করেছেন, যদি এই সিনেমার আরও একটি জনপ্রিয় গান কদিন অরিজিতের গাওয়া কোনও ভার্শান থাকে, সেটিও যেন নতুন করে রিলিজ করা হয়।

Advertisement

 

Advertisement