scorecardresearch
 

ডাকাতির ছক বানচাল ! শিলিগুড়ির অম্বিকানগর থেকে ধৃত ৫ দুষ্কৃতী

ডাকাতির আগেই পাকড়াও করা হল ৫ জনকে। অভিযোগ, তারা ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল। কয়েকজন পালিয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। আর কে কে যুক্ত দেখা হচ্ছে।

Advertisement
ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিলন বলে অভিযোগে গ্রেফতার ৫ ব্যক্তি। বুধবার নিউ জলপাইগুড়ি থানার হাতে। ছবি: জয়দীপ বাগ ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিলন বলে অভিযোগে গ্রেফতার ৫ ব্যক্তি। বুধবার নিউ জলপাইগুড়ি থানার হাতে। ছবি: জয়দীপ বাগ
হাইলাইটস
  • ডাকাতির ছক বানচাল
  • পুলিশের জালে ৫ কুখ্যাত দুষ্কৃতী
  • বুধবার শিলিগুড়ির অম্বিকানগর থেকে

ডাকাতির ছক বানচাল। পুলিশের জালে ৫ কুখ্যাত দুষ্কৃতী। বুধবার শিলিগুড়ি (Siliguri)-র অম্বিকানগর বাজার (Ambikanagar Bazar) এলাকা থেকে। উদ্ধার হয়েছে বেশ কিছু অস্ত্রশস্ত্র।

বড়সড় সাফল্য পেল শিলিগুড়ি (Siliguri)-র পুলিশ। ডাকাতির আগেই পাকড়াও করা হল ৫ জনকে। অভিযোগ, তারা ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল। কয়েকজন পালিয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। আর কে কে যুক্ত দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কয়েক জন ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছেন, গোপন সুত্রে এমনই খবর পাওয়া গিয়েছিল। তাদের হাতেনাতে ধরতে তৎপরল ছিল পুলিশ। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে বুধবার ভোরে অম্বিকানগর বাজার (Ambikanagar Bazar) সংলগ্ন এলাকা থেকে ৫ জন দুষ্কৃতীকে গ্রেপ্তার করে।

এন জে পি থানার পোশাকের পুলিশ এই সাফল্য পেয়েছে। পুলিশ সুত্রে আরও জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাত্রে প্রায় ১২ থেকে ১৩ জনের একটি ডাকাত দল অম্বিকানগর বাজার (Ambikanagar Bazar) এলাকায় হাজির হয়।

তারা ডাকাতির ছক কষেছিল। কিন্তু তাদের পরিকল্পনা মাটি হয়ে যায়। গোপন সুত্রের ভিত্তিতে এন জে পি থানার সাদা পোশাকের পুলিশ অম্বিকানগর এলাকায় হানা দেয়।

আর সেখান থেকেই ৫ জনকে গ্রেফতার করে। ধৃতরা হলেন মুজিবর রহমান,এম ডি আব্বাস, এম ডি শাহরুখ, প্রবীণ রায়,দুলাল রায়। তবে বাকিরা পালিয়ে গিয়েছে। পুলিশের অনুমান ৭ থেকে ৮ জন পালিয়ে যেতে সক্ষম হয়।

তাদের কাছ থেকে উদ্ধার হয় ডাকাতির উদ্দেশ্যে ব্যবহৃত একটি চারচাকা গাড়ি ও বেশ কিছু অস্ত্রশস্ত্র। পুলিশ সুত্রে আরও জানা গিয়েছে, ধৃতরা দীর্ঘ সময় ধরেই অসামাজিক কাজকর্মে যুক্ত। তাদের বিরুদ্ধে বেশ কিছু মামলাও দায়ের করা রয়েছে পুলিশের কাছে।

বুধবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়। পলাতক বাকিদের খোজে এন জে পি থানার পুলিশ। তারা কোথায় ডাকাতি করত, তা জানার চেষ্টা করা হচ্ছে। এই দলে আর কে কে রয়েছে, তা দেখছে পুলিশ। তাদের কাছে থাকা অস্ত্র এল কোথা থেকে, তদন্ত করছে পুলিশ। গাড়ির মালিকের খোঁজ করা হচ্ছে।

Advertisement

 

Advertisement