scorecardresearch
 

হরিদেবপুরে ফ্ল্যাটে নাবালিকাকে ৬ জন মিলে গণধর্ষণের অভিযোগ, ধৃত অভিযুক্ত

মঙ্গলবার সন্ধ্যে নাগাদ দিদির এক বান্ধবীর সঙ্গে ওষুধ কিনতে যায় ওই নাবালিকা। ফেরার সময় চা খেয়ে তারা একটি পার্কে বসে গল্প করছিল। সেখানেই ৩টি ছেলে আসে। যাদের ওই নাবালিকা আগে থেকেই চিনত। সেথানে ট্যাটু নিয়ে কথাবার্তা হয় তাদের মধ্যে। এরপর বাড়ি ফিরে যায় ওই নাবালিকার দিদির বান্ধবী। তারপরেই নাকি কোনও একটি ফ্ল্যাটে ওই নাবালিকাকে ৬ জন মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ
  • কলকাতার হরিদেবপুরের ঘটনা
  • আটক মূল অভিযুক্ত

আবারও শিরোনামে হরিদেবপুর। এবার এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়ালো হরিদেবপুর থানার সোদপুর কালীতলা এলাকায়। ইতিমধ্যেই মূল অভিযুক্তকে আটক করেছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ। ঘটনায় আর কে কে জড়িত, তা জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকেরা। 

জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যে নাগাদ দিদির এক বান্ধবীর সঙ্গে ওষুধ কিনতে যায় ওই নাবালিকা। ফেরার সময় চা খেয়ে তারা একটি পার্কে বসে গল্প করছিল। সেখানেই ৩টি ছেলে আসে। যাদের ওই নাবালিকা আগে থেকেই চিনত। সেথানে ট্যাটু নিয়ে কথাবার্তা হয় তাদের মধ্যে। এরপর বাড়ি ফিরে যায় ওই নাবালিকার দিদির বান্ধবী। তারপরেই নাকি কোনও একটি ফ্ল্যাটে ওই নাবালিকাকে ৬ জন মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ। 

এই প্রসঙ্গে, নির্যাতিতার দিদির ওই বান্ধবী জানাচ্ছেন, রাত সাড়ে এগারোটা-পৌনে বারোটা নাগাদ ওই নাবালিকার মাসির মেয়ে ফোন করে নাবালিকার বিষয়ে জানতে চান। তবে নাবালিকার বন্ধুদের মধ্যে তিনি কাউকেই চেনেন না বলেই দাবি নাবালিকার দিদির বান্ধবীর। 

খবর পেয়েই ঘটনার তদন্তে নেমেছে হরিদেবপুর থানার পুলিশ। ইতিমধ্যেই ঘটনায় মূল অভিযুক্ত অরূপ সেনগুপ্ত ওরফে পুটুকে আটক করা হয়েছে। তাকে শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ। ঘটনায় আর কারা কারা জড়িত ছিল তাও জানার চেষ্টা করা হচ্ছে। এদিকে এই ঘটনার পর থেকেই দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন নাবালিকার পরিবারের সদস্যরা। প্রসঙ্গত, কিছুদিন আগে অয়ন মণ্ডলের খুনকে ঘিরেই রীতিমতো সরগরম হয়ে উঠেছিল এই হরিদেবপুর। 

আরও পড়ুনরেজাল্টের আগেই রাহুলের ইঙ্গিতে সভাপতি খাড়গে, VIDEO VIRAL

 

Advertisement