scorecardresearch
 

কালিয়াচকে আমবাগানে উদ্ধার ছাত্রীর দেহ, ধর্ষণ করে খুনের অভিযোগ

বৃহস্পতিবার শ্রীরামপুর গ্রামের একটি আমবাগানে ওই ছাত্রীর মৃতদেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায় পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ (Kaliachak Police Station)।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ
  • টিউশন পড়তে গিয়ে নিখোঁজ হয়ে যায়
  • মালদার কালিয়াচকের ঘটনা

স্কুলছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগে চাঞ্চল্য ছড়াল মালদার কালিয়াচকের (Malda Kaliachak) জালুয়াবাধাল অঞ্চলের শ্রীরামপুর গ্রামে। ওই নাবালিকাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এলাকার কুখ্যাত দুষ্কৃতীরাই ওই ছাত্রীকে ধর্ষণ করে খুন করেছে। ঘটনার প্রতিবাদে ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। পুলিশের বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেছেন তাঁরা।

জানা গিয়েছে, বৃহস্পতিবার শ্রীরামপুর গ্রামের একটি আমবাগানে ওই ছাত্রীর মৃতদেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায় পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ (Kaliachak Police Station)।

স্থানীয় সূত্রে খবর, বুধবার সকালে আরও একজনের সঙ্গে টিউশন পড়তে যায় নবম শ্রেণির ওই ছাত্রী। তবে টিউশনের পর দ্বিতীয়জন ফিরে এলেও বছর পনেরোর ওই ছাত্রী ফেরেনি। এরপরেই তার খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা। কিন্তু তার কোনও খোঁজ পাওয়া যায়নি। এরপর বৃহস্পতিবার শ্রীরামপুর গ্রামের একটি আমবাগানে ওই ছাত্রীর মৃতদেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। তারপরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। এই ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত তা খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।  

আরও পড়ুনবংশবৃদ্ধি সবার অধিকার, কয়েদিদের জন্য জেলেই 'মিলন ঘর' তৈরির প্রস্তুতি


 

Advertisement