scorecardresearch
 

মাদক কাণ্ডে জাল গোটাচ্ছে NCB! গ্রেফতার মুচ্ছর পানওয়ালার মালিক রামকুমার তিওয়ারি

মুম্বইয়ে মাদক চোরাচালান কাণ্ডে বড় পদক্ষেপ নিল এনসিবি। মুম্বইয়ের খ্যাত মুচ্ছাদ পাানওয়ালার অন্যতম রামকুমার তিওয়ারিকে গ্রেফতার করা হয়েছে। সেইসঙ্গে তার গাড়ি থেকে উদ্ধার হয়েছে মাদক। সোমবার এনসিবি মুচ্ছর পাানওয়ালার মালিক জয়শঙ্কর তিওয়ারি ও রামকুমার তিওয়ারিকে বেশ কয়েক ঘন্টা ধরে টানা জিজ্ঞাসাবাদ করে।

Advertisement
গ্রেফতার মুচ্ছর পানওয়ালার মালিক। গ্রেফতার মুচ্ছর পানওয়ালার মালিক।
হাইলাইটস
  • গ্রেফতার মুচ্ছর পানওয়ালার মালিক রামকুমার তিওয়ারি
  • মাদক কাণ্ডে জাল গোটাচ্ছে NCB
  • এর আগেও মাদক কাণ্ডে গ্রেফতার একাধিক

মুম্বইয়ে মাদক চোরাচালান কাণ্ডে বড় পদক্ষেপ নিল এনসিবি। মুম্বইয়ের খ্যাত মুচ্ছাদ পাানওয়ালার অন্যতম রামকুমার তিওয়ারিকে গ্রেফতার করা হয়েছে। সেইসঙ্গে তার গাড়ি থেকে উদ্ধার হয়েছে মাদক। সোমবার এনসিবি মুচ্ছর পাানওয়ালার মালিক জয়শঙ্কর তিওয়ারি ও রামকুমার তিওয়ারিকে বেশ কয়েক ঘন্টা ধরে টানা জিজ্ঞাসাবাদ করে। রামকুমার তিওয়ারি হলেন জয়শঙ্কর তিওয়ারির ছোট ভাই। 

ঠিক কী অভিযোগ
 
দুই ভাই মিলে দক্ষিণ মুম্বাইয়ের বিখ্যাত প্যানের দোকান চালান। জয় শঙ্কর তিওয়ারি এবং রামকুমার তিওয়ারি ৬ মাস ভাগাভাগি করে দোকানে থাকেন। এই পানের দোকানের খ্যাতি এতোটাই যে, বলিউডের বিখ্যাত তারকারাও পান খেতে এখানে আসেন। সোমবার সকালে এই দুই ভাইকে মাদক চোরাচালানের অভিযোগে এনসিবি জিজ্ঞাসাবাদ শুরু করে, যা সন্ধ্যা পর্যন্ত চলে। সূত্রের খবর, মুচ্ছাদ পানওয়ালার দোকান থেকে মাদকও উদ্ধার করা হয়েছে। কিছুদিন আগে এনসিবি মুম্বই থেকে ২০০ কেজি মাদক উদ্ধার করেছিল। ইতিমধ্যে এনসিবি অভিনেত্রী দিয়া মির্জার এক্স ম্যানেজার রাহিলা ফার্নিচারওয়ালা এবং কর্ণ সাজানানিকে মাদক মামলায় গ্রেফতার করেছে। তখন তাদের জেরা করে মুচ্ছর পানওয়ালার নাম সামনে এসে। এরপরেই ওই দোকানের দুই কর্তাকে জেরা করা হয়। জেরায় তদন্তকারীদের প্রাথমিক অনুমান মাদক চোরাচালানে ভূমিকা রয়েছে রামকুমারের। তাই তাকে গ্রেফতার করা হয়। তবে জয়শঙ্করকে জেরার পরে ছেড়ে দেওয়া হয়।  এনসিবির মতে, এই মামলায় গ্রেফতার হওয়া ব্রিটিশ নাগরিক করণ সাজানানি সুশান্ত সিং রাজপুত মামলার সঙ্গেও জড়িত। করণ সাজনানি  ও অনুজ কেশওয়ানির মাদক সরবরাহ কর। সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় অনুজ কেশওয়ানি মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতার হয়েছে।

আরও পড়ুন, ফের NCB অফিসে রিয়া-শৌভিক, দেখুন সেই ভিডিও

মুম্বইয়ের অন্যতম বিখ্যাত দোকান মুচ্ছর পানওয়ালা। এই দোকানের নিজস্ব ওয়েবসাইটও রয়েছে। বিভিন্ন অনলাইন সংস্থা এখান থেকে পান অর্ডার করে। এমনকি  এই দোকানের পান বড় বড় ইভেন্ট-অনুষ্ঠানেও নিয়ে যাওয়া হয়। এবার এই দোকানের এক মালিকই মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতার হলেন। 

Advertisement

Advertisement