scorecardresearch
 

ফের NCB অফিসে রিয়া-শৌভিক, দেখুন সেই ভিডিও

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তীকে (Showik Charkarborty) সোমবার, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau / NCB) মুম্বই অফিসে দেখা গেল। নিয়মানুসারে বাধ্যতামূলক হাজিরা দিতেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসে উপস্থিতি হয়েছিল তাঁরা। তাঁদের বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীও ছিলেন‌ সঙ্গে।

Advertisement
ফের NCB অফিসে রিয়া-শৌভিক ফের NCB অফিসে রিয়া-শৌভিক
হাইলাইটস
  • ফের NCB অফিসে রিয়া ও শৌভিক চক্রবর্তী।
  • সঙ্গে ছিলেন তাঁদের বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীও।
  • বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পর কেটে গেছে প্রায় ৭ মাস।

রিয়া চক্রবর্তী  (Rhea Chakraborty) এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তীকে (Showik Charkarborty) সোমবার, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau / NCB) মুম্বই অফিসে দেখা গেল। নিয়মানুসারে বাধ্যতামূলক হাজিরা দিতেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসে উপস্থিতি হয়েছিল তাঁরা। তাঁদের বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীও ছিলেন‌ সঙ্গে।

বাধ্যতামূলক আদালত প্রক্রিয়া এবং তাঁদের জামিন শর্তের প্রক্রিয়া হিসাবে রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তীকে এনসিবির কর্তাদের সামনে হাজির থাকতে হয় এবং তাঁদের উপস্থিতি চিহ্নিত করতে হয়। সোমবার এনসিবি-র অফিসের বাইরে তাঁদের  দুজনের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভরে গেছে।

আরও পড়ুন: সুশান্ত মৃত্যু মামলার তদন্ত কতদূর? ফের সরব রিয়ার আইনজীবী

 

তাঁদের বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকেও ছেলে-মেয়ের সঙ্গে দেখা গিয়েছে সেখানে। একটি ভিডিওতে রিয়া এবং শৌভিককে এনসিবির অফিসে প্রথমে ঢুকতে দেখা যায়। একজন পুলিশ অফিসার তাঁদের ভিতরে ঢুকতে দেয় এবং রিয়াকে জানান দেন যে তাঁর বাবাও সঙ্গে আছে।

আরও পড়ুন: 'প্রয়োজনীয় বিরতি'! রনথম্বোরের ছবি শেয়ার করে মনের কথা লিখলেন দীপিকার

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুম্বই অফিসে রিয়া এবং শোভিক

ভাইকে নিয়ে বাড়ি খুঁজছেন রিয়া

রবিবার রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তীকে একসঙ্গে বান্দ্রায় দেখা গিয়েছিল। তাঁরা দুজনে নতুন বাড়ির সন্ধান করছেন। রিয়াকে কালো ট্রাউজারের সঙ্গে গোলাপী টি-শার্ট পরেছেন। অভিনেত্রীর টি-শার্টে লেখা আছে একটি বিশেষ বার্তা।

Advertisement

২০২০ তে পরিবারের ওপর গেছে বড় ঝড়। এবার দীর্ঘদিন পর একসঙ্গে দেখা গেল ভাই-বোনকে। রিয়ার টি-শার্টে লেখা ছিল,"ভালবাসাই শক্তি।" কোভিড -১৯ নির্দেশিকা অনুসরণ করে রিয়া এবং শোভিক দুজনের মাস্ক পরেছিলেন।

আরও পড়ুন: জানলায় বসে বৃষ্টির শব্দ থেকে কাগজের আওয়াজ রেকর্ড করা! মৃত্যুদিনে নতুন ভাবে অজানা পঞ্চম

ভাইকে নিয়ে বাড়ি খুঁজছেন রিয়া

রিয়ার টি-শার্টে পুরুষতন্ত্র ভেঙে দেওয়ার বার্তা 

গত সেপ্টেম্বর মাসে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো মাদকের তদন্তের জেরে তাঁকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের দিনও তাঁকে একটি কালো টি-শার্টে দেখা গিয়েছিল যার উপরে একটি বার্তা লেখা ছিল। এটিতে লেখা ছিল, "গোলাপগুলি লাল, ভায়োলেট নীল,চলো আমরা পুরুষতন্ত্র ভেঙে দি"।

টি-শার্ট পরা রিয়ার ছবি ভাইরাল হয়েছিল। এমনকি সেই অভিনেত্রীকে সমর্থন করে বেশ কয়েকজন তারকা বার্তাটিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

রিয়ার টি-শার্টে পুরুষতন্ত্র ভেঙে দেওয়ার বার্তা

রিয়া এবং শোভিকের গ্রেপ্তার
গত ৮ সেপ্টেম্বর রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করার পর, তাঁর ভাই শৌভিককেও ৪ সেপ্টেম্বর এনসিবি গ্রেপ্তার করে। এরপর অক্টোবর মাসে আদালতে জামিন পেয়েছেন রিয়া। তিনি মুম্বইয়ের বাইকুলা কারাগারে ২৮ দিন আটক ছিলেন। ডিসেম্বরে, মুম্বইয়ের একটি বিশেষ এনডিপিএস আদালত শোভিক জামিন পায়।

আরও পড়ুন: অক্ষয় শেয়ার করলেন FAU-G অ্যান্থেম! ঘোষণা করলেন গেম লঞ্চের তারিখও

সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্ত
গত ১৪ ই জুন মুম্বইয়ের বান্দ্রার বাড়ি থেকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ২৫ জুলাই প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং বিহার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন। তাঁর অভিযোগের ভিত্তিতে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছিল এবং তদন্ত শুরু হয়েছিল। এই মৃত্যু মামলায়  একই সঙ্গে তদন্ত করছে ইডি, সিবিআই ও এনসিবি-এই তিনটি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। 

Advertisement