scorecardresearch
 

Bagtui Incident : ভাদু শেখকে যখন খুন করা হল, প্রকাশ্যে CCTV ফুটেজ

চলন্ত বাইক থেকে একজন ভাদু শেখকে লক্ষ্য করে বোমা ছোড়ে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ভাদু শেখ। এরপর একজন পিস্তল বের করে গুলি ছুড়তে শুরু করে। তারপর আরও বেশকয়েকটি বোমা ছুড়ে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা।

Advertisement
ভাদু শেখকে হত্যার সিসিটিভি ফুটেজ ভাদু শেখকে হত্যার সিসিটিভি ফুটেজ
হাইলাইটস
  • প্রকাশ্যে ভাদু শেখ হত্যার সিসিটিভি ফুজেট
  • খুন হওয়ার আগে স্কুটিতে বসেছিলেন ভাদু
  • আচমকাই হামলা চালায় দুষ্কৃতীরা

প্রকশ্যে এল ভাদু শেখ হত্যার সিসিটিভি ফুটেজ (CCTV Footage)। হাড়হিম করা সেই ফুটেজে দেখা যাচ্ছে, গত ২১ মার্চ রাত সাড়ে ৮টা নাগাদ রামপুরহাটের বগটুই মোড়ে (Bagtui Incident) একটি স্কুটিতে বসে ছিলেন রামপুরহাট ১ নম্বর ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধান ভাদু শেখ (Bhadu Sk)। 

আচমকাই সেখানে ২টি বাইকে করে পৌঁছায় ৪ জন। চলন্ত বাইক থেকে একজন ভাদু শেখকে লক্ষ্য করে বোমা ছোড়ে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ভাদু শেখ। এরপর একজন পিস্তল বের করে গুলি ছুড়তে শুরু করে। তারপর আরও বেশকয়েকটি বোমা ছুড়ে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা। ঘটনার পর রক্তাক্ত অবস্থায় ভাদু শেখকে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ভাদু শেখের খুনের ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এই ঘটনার পরেই উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। বগটুই গ্রামে একাধিক বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ ওঠে। আগুনে পুড়ে মৃত্যু হয় মোট ৮ জনের। সেই ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে সিবিআই। গ্রেফতার করা হয়েছে তৃণমূল নেতা আনারুল হোসেনকে। ঘটনায় এখনও পর্যন্ত মোট ২২ জনকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা।  

অন্যদিকে বগটুইকাণ্ডের পরেই গ্রামে গিয়ে স্বজনহারাদের পরিবারের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। ঘোষণা করেন ক্ষতিপূরণের। এমনকি মৃতদের পরিবারপিছু একজনের চাকরিরও ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি এই ঘটনায় বিরোধীদের ষড়যন্ত্র রয়েছে বলেও অভিযোগ তাঁর। যদিও বিরোধীরা অবশ্য এই ঘটনায় তৃণমূলেরই একাংশ জড়িত বলে দাবি করছেন। 

আরও পড়ুনছবি তুলতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন দম্পতি, ক'দিন আগেই হয় বিয়ে

 

Advertisement
Advertisement