scorecardresearch
 

Kaliachak Murder Case: বেল পাড়াকে কেন্দ্র করে বচসার জেরে মহিলা খুন, মালদার কালিয়াচকে উত্তেজনা

Kaliachak Murder Case: বেল পাড়াকে কেন্দ্র করে এক মহিলাকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল কালিয়াচকের আনসারি পাড়ায়। খবর পেয়ে  তড়িঘড়ি এলাকায় পৌঁছয় পুলিশ বাহিনী। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। 

Advertisement
বেল পাড়াকে কেন্দ্র করে বচসার জেরে মহিলা খুন, মালদার কালিয়াচকে উত্তেজনা বেল পাড়াকে কেন্দ্র করে বচসার জেরে মহিলা খুন, মালদার কালিয়াচকে উত্তেজনা

Kaliachak Murder Case: যত কাণ্ড মালদায়। আরও নির্দিষ্ট করে বলতে গেলে কালিয়াচকে। এবার যে ঘটনা ঘটল তা শুনে যে কেউ আকাশ থেকে পড়বেন। সামান্য় একটা বেল পাড়াকে কেন্দ্র করে বচসা আর তার জেরে খুন। এমনই অভিযোগ উঠেছে। যা সামনে আসতেই চোখ কপালে গোটা মালদাবাসীর। 

বেল পাড়াকে কেন্দ্র করে এক মহিলাকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল কালিয়াচকের আনসারি পাড়ায়। খবর পেয়ে  তড়িঘড়ি এলাকায় পৌঁছয় পুলিশ বাহিনী। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। কালিয়াচক থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কালিয়াচক থানার আইসি সুমন রায় চৌধুরী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পিটিয়ে খুন করার একটি অভিযোগ উঠেছে। মৃতের পরিবারের তরফে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।’

ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কালিয়াচকের এসডিপিও ফয়জল রাজা, কালিয়াচক থানার আইসি সুমন রায়চৌধুরী সহ বিশাল পুলিশ বাহিনী। অবস্থা বেগতিক দেখে অভিযুক্তরা বাড়ি ছেড়ে পালিয়ে যায়।  অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে,  মৃতার নাম আনজারা বিবি (৪৫)। তাঁর বাড়ি ঘেঁষে একটি বেলের গাছ রয়েছে। সেই গাছ থেকে বেল পাড়ছিলেন তাঁরই এক আত্মীয় ফরিদ শেখ। সেই সময় প্রতিবেশী আনিকুল শেখ ও তার ভাই সানিকুল শেখ বেল পাড়তে বাধা দেয় বলে অভিযোগ। এতে দুপক্ষের বচসা শুরু হয়। আনজারা বিবি জানান নিজেদের গাছ থেকে বেল পাড়লে তাদের কী? এরপরই দুই ভাই ক্ষেপে উঠে তাঁকে মারধর করে বলে অভিযোগ। বেধড়ক মার খেয়ে লুটিয়ে পড়েন আনজারা বিবি। তাঁর শারীরিক পরিস্থিতি খারাপ হতে শুরু করলে তাঁকে তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
 

 

Advertisement

Advertisement