scorecardresearch
 

Malbazar Rape: মালবাজারে যুবতীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ, ধৃত ১

Malbazar Rape: ডুয়ার্সের মালবাজারে যুবতীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগে, গ্রেফতার এক যুবক। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ যুবককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে।

Advertisement
ডুয়ার্সের মালবাজারে যুবতীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার যুবক ডুয়ার্সের মালবাজারে যুবতীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার যুবক
হাইলাইটস
  • যুবতীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ
  • ডুয়ার্সের মালবাজারের ঘটনা
  • গ্রেফতার অভিযুক্ত যুবক, জিজ্ঞাসাবাদ চলছে

Malbazar Rape: এক যুবতীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি (Jalpaiguri)-র মালবাজার (Malbazar) এলাকায়। অভিযোগ পেয়ে তড়িঘড়ি ওই যুবককে গ্রেফতার করে মালবাজার থানার পুলিশ। ওই নির্যাতিতা যুবতীর অবস্থা বেশ আশঙ্কাজনক। তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে (NBMCH) ভর্তি করানো হয়েছে। সেখানে তাঁর চিকিৎসা চলছে।

আরও পড়ুনঃ কার্তিক মাসে এভাবে লক্ষ্মীপুজো করুন, রোগমুক্তি-আর্থিক সমৃদ্ধি

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে মালবাজার এলাকার একটি চা-বাগান লাগোয়া এলাকায় এক  যুবতীকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরাই তাঁকে উদ্ধার করে। স্থানীয়দের কেউ কেউ যুবতীকে চিনতে পেরে তাঁদের বাড়িতে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় যুবতীর বাবা। এদিকে একই সঙ্গে খবর দেওয়া হয় পুলিশকেও। ওই সময় যুবতীর জ্ঞান ছিল না। চোখে মুখে জল ছিটিয়ে জ্ঞান ফেরানোর পর নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। যুবতীর শারীরিক অবস্থা ভাল না থাকায় তাঁকে প্রথমে চা বাগানের স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি কারনা হয়। ধৃত যুবককে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। অন্যদিকে যুবতীর মেডিক্যাল টেস্ট করানো হয়েছে।

নির্যাতিতার বাবা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যার পর মেয়ে, তাঁর বান্ধবীর বাড়িতে গিয়েছিলেন। রাত ১০টা নাগাদ খবর পান যে তাঁর মেয়ে অসুস্থ এবং বাগানের একটি হাসপাতালে ভর্তি। তাঁরা হাসপাতালে গিয়ে দেখেন মেয়ে বেহুঁশ অবস্থায় পড়ে রয়েছে। পরে হুঁশ ফিরলে মেয়ে জানায় যে, চা-বাগানের এক যুবক তাকে জোর করে মাদক খাইয়ে চা-বাগানের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে। সেখান থেকে নির্যাতিতাকে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে পাঠানো হয়।

আরও পড়ুনঃ নিয়মিত দই খান অনেকেই, শীতকালে খাওয়া উচিত? বিশেষজ্ঞরা বলছেন...

স্থানীয় সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক স্থানীয় বাসিন্দা ও পরিচিত। তার স্ত্রী এবং সন্তানও রয়েছে। অভিযোগের ভিত্তিতে মাল থানার পুলিশ ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে। 

Advertisement

 

Advertisement