scorecardresearch
 

টিকরি সীমান্তে ধর্ষণের শিকার বাংলার যুবতী! পরে করোনায় মৃত্যু

টিকরি সীমান্তে ধর্ষণের শিকার বাংলার যুবতি! পরে করোনা আক্রান্ত হয়ে তিনি মারা যান।

Advertisement
TIKRI TIKRI
হাইলাইটস
  • কৃষক আন্দোলনে যোগ দিতে গিয়ে ধর্ষণের শিকার বাংলার যুবতি
  • পরে করোনায় মারা যান তিনি
  • ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে

মর্মান্তিক ঘটনা। টিকরি সীমান্তে কৃষক আন্দোলনে যোগ দিতে যাওয়া রাজ্যের যুবতীর মৃত্যু। করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা যান। তবে অভিযোগ, করোনায় আক্রান্ত হওয়ার আগে তাঁকে ধর্ষণ করা হয়। গত ৩০ এপ্রিল দিল্লির এক হাসপাতালে মারা যান তিনি। ঘটনায় অভিযোগ দায়ের করেছে মৃতার পরিবার। 

পুলিশ জানিয়েছে, মৃতার বাবা থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন চারজনের বিরুদ্ধে। অভিযোগপত্রে নাম রয়েছে কিশান সোশ্যাল আর্মির অনুপ ও অনিল মালিকের। 

আরও পড়ুন : করোনার সঙ্গে চোখ রাঙাচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস, কাড়তে পারে প্রাণও

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বছর ছাব্বিশের ওই যুবতী অভিযুক্তদের সঙ্গে পশ্চিমবঙ্গ থেকে দিল্লি যাচ্ছিলেন কৃষক আন্দোলনে যোগ দিতে। সংযুক্ত কিষাণ মোর্চার তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গ থেকে দিল্লি আসার পথে ওই যুবতীকে হেনস্থা করা হয়। টিকরি সীমান্তে পৌঁছানোর পরও তাঁকে হেনস্থার শিকার হতে হয়। এক সপ্তাহ বাদে ওই যুবতীর খুব জ্বর হয়। তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মারা যান। 

এদিকে যুবতীর বাবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। একটি বিশেষ তদন্তকারী দলও গঠন করা হয়েছে। হরিয়ানা পুলিশেরে তরফে জানানো হয়েছে, ওই যুবতীর বাবা জানিয়েছেন, তাঁর মেয়েকে টিকরিতে ধর্ষণ করা হয়েছে। গোটা বিষয়ি খতিয়ে দেখা হচ্ছে। 

আরও পড়ুন : জিতেও মন্ত্রিসভা থেকে বাদ ৮ জন, ব্রাত্য জেলার জয়ীরাও

আন্দোলনকারী সংগঠনের তরফে যুবতীকে হেনস্থার তীব্র নিন্দা করা হয়েছে। জানানো হয়েছে, যে বা যারা এই ঘৃণ্যকাজের সঙ্গে যুক্ত তাদের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়েছে। অভিযুক্তটদের বয়কটের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 
 

Advertisement
Advertisement