scorecardresearch
 

দিল্লিতে থানার মালখানায় ভয়াবহ আগুন, পুড়ে ছাই প্রায় ৩৫০ গাড়ি

ডিসিপি গৌরব শর্মা জানাচ্ছেন, সাগরপুর থানা এলাকার একটি মাঠে গাড়িগুলি দাঁড় করানো ছিল। সেই সময় কর্তব্যরত পুলিশ কর্মীরা হঠাৎই দেখেন য়ে গাড়িগুলিতে আগুন লেগে গিয়েছে। 

Advertisement
আগুনের গ্রাসে গাড়ি আগুনের গ্রাসে গাড়ি
হাইলাইটস
  • দিল্লিতে চাঞ্চল্যকর ঘটনা
  • থানার মালখানায় আগুন
  • নমুনা সংগ্রহ ফরেন্সিকের

দিল্লির সাগরপুর থানার মালখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। পুড়ে ছাই প্রায় আড়াইশো টু হুইলার ও ১০০টির মত চারচাকার গাড়ি। এই বিষয়ে ডিসিপি গৌরব শর্মা জানাচ্ছেন, সাগরপুর থানা এলাকার একটি মাঠে গাড়িগুলি দাঁড় করানো ছিল। সেই সময় কর্তব্যরত পুলিশ কর্মীরা হঠাৎই দেখেন য়ে গাড়িগুলিতে আগুন লেগে গিয়েছে। 

দ্রুত ঘটনার খবর দেওয়া হয় দমকলে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় দমকলের পেশকয়েকটি ইঞ্জিন। বেশকয়েক ঘণ্টা চেষ্টার নিয়ন্ত্রণে আসে আগুন। কিন্তু ততক্ষণে পুড়ে গিয়েছে প্রায় সাড়ে তিনশো গাড়ি। 

পুড়ে যাওয়া গাড়িগুলির বেশিরভাগই অ্যাক্সিডেন্টাল কেসের ছিল বলে জানাচ্ছেন ডিসিপি। এদিকে অগ্নিকাণ্ডের পরেই ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করে ফরেন্সিক দল। কী থেকে আগুন লাগল, তা জানার চেষ্টা হচ্ছে। 

আগুনের গ্রাসে গাড়ি
আগুনের গ্রাসে গাড়ি

মালখানা কী?
প্রতিটি থানাতেই থাকে একটি করে মালখানা, যেখানে মূলত সমস্ত নথিপত্র, বাজেয়াপ্ত করা গাড়ি, অস্ত্র, মাদক সহ অন্যান্য সামগ্রী থাকে। কখনও কখনও বাজেয়াপ্ত করা বা দুর্ঘটনার কবলে পড়া গাড়ির সংখ্যা খুব বেড়ে গেলে সেগুলিকে সংলগ্ন কোনও মাঠে রাখার ব্যবস্থা করে পুলিশ।

আরও পড়ুনViral : একজন ভারতীয়, অপরজন কোরিয়ান; পুষ্পার গানে নেচে ফাটিয়ে দিলেন 

 

Advertisement