scorecardresearch
 

Vastu Tips Debt Clear Money: পুজোর আগেই ধার-দেনা সব মিটিয়ে ফেলুন, সহজ এই টোটকায়

Vastu Tips Debt Clear Money: কথিত আছে, লক্ষ্মী দেবীর আরাধনা করলে আর্থিক সমস্যার অবসান ঘটে। এ ছাড়া কুবের ও শুক্র গ্রহও লাভবান হয়। বাস্তু শাস্ত্রে বিশ্বাস শুক্রবার বিশেষ ব্যবস্থা নিলে সহজে টাকা পাওয়া যায়। বিশেষ বিশেষ পরিস্থিতিতে নিয়মিত দান করলেও অর্থের অভাব হয় না। জেনে নিন অর্থ সংক্রান্ত সমস্যা দূর করতে বাস্তু মতে কী কী পদক্ষেপ নেওয়া যেতে পারে।

Advertisement
পুজোর আগেই ধার-দেনা সব মিটিয়ে ফেলুন, সহজ এই টোটকায় পুজোর আগেই ধার-দেনা সব মিটিয়ে ফেলুন, সহজ এই টোটকায়
হাইলাইটস
  • খুশি হবেন লক্ষ্মী
  • মিটবে ধার-দেনাও
  • বাস্তু মেনে করুন এই ৫ কাজ

Vastu Tips Debt Clear Money: মা লক্ষ্মীকে বলা হয় সম্পদের দেবী। কথিত আছে, লক্ষ্মী দেবীর আরাধনা করলে আর্থিক সমস্যার অবসান ঘটে। এ ছাড়া কুবের ও শুক্র গ্রহও লাভবান হয়। বাস্তু শাস্ত্রে বিশ্বাস শুক্রবার বিশেষ ব্যবস্থা নিলে সহজে টাকা পাওয়া যায়। বিশেষ বিশেষ পরিস্থিতিতে নিয়মিত দান করলেও অর্থের অভাব হয় না। জেনে নিন অর্থ সংক্রান্ত সমস্যা দূর করতে বাস্তু মতে কী কী পদক্ষেপ নেওয়া যেতে পারে।

১. ঋণের সমস্যা থেকে মুক্তি- ঋণ সংক্রান্ত সমস্যায় অস্থির থাকলে শুক্রবার একটি নিম কাঠ বাড়িতে নিয়ে আসুন। জল দিয়ে পরিষ্কার করে ধুয়ে ফেলুন। এরপর একটি কাঁচের পাত্রে লবণ মিশিয়ে জলে রাখুন। ঋণ সংক্রান্ত সমস্যা আপনা-আপনি কেটে যাবে।

২. কীভাবে সম্পত্তি পাবেন- শুক্রবার লক্ষ্মী মাকে গোলাপী ফুলের মালা অর্পণ করুন। এর পরে, ঘি এর প্রদীপ জ্বালিয়ে লক্ষ্মীর আরতি করুন। এই দিনে মহিলাদের সাদা মিষ্টি দান করুন। বাস্তু মতে বিশ্বাস এতে আপনি কোনও সম্পত্তি পেতে পারেন। 

আরও পড়ুন

৩. চাকরিতে টাকা বাড়ানোর উপায়- শুক্রবার পিপল গাছের নিচে মিষ্টি ও জল রাখুন। এরপর গাছটিকে তিনবার প্রদক্ষিণ করুন। তারপর চাকরিতে উন্নতির জন্য প্রার্থনা করুন। বাস্তু মতে বিশ্বাস,  এমন করলে চাকরি এবং টাকা সংক্রান্ত সমস্যা দূর হয়।

৪. ব্যবসায় ধনবৃদ্ধি- শুক্রবার একটি গোলাপী ফুলের উপর লক্ষ্মীর ছবি স্থাপন করুন। এর পরে, দেবী লক্ষ্মীকে গোলাপের সুগন্ধি নিবেদন করুন। প্রতিদিন সকালে একই পারফিউম ব্যবহার করুন এবং তারপর কাজে যান। এই প্রতিকারে ব্যবসা সংক্রান্ত সমস্যা দূর হবে। ব্যবসায়ী শ্রেণীর লোকদেরও তাঁদের কর্মস্থলে গোলাপ ফুলের উপর বসে থাকা লক্ষ্মীর ছবি বা মূর্তি রাখা উচিত।

৫. কীভাবে আটকে থাকা টাকা ফেরত পাবেন- শুক্রবার গরিবদের মিষ্টি ও কাপড় বিতরণ করুন। এই দিনে জলে সামান্য দুধ মিশিয়ে চন্দ্রকে অর্ঘ্য নিবেদন করুন। এর পরে, টাকা ফেরত পাওয়ার জন্য প্রার্থনা করুন।

Advertisement

 

Advertisement