scorecardresearch
 

Vastu Tips: কপাল ফেরানোর পাঁচ টোটকা, কখনও ভুলবেন না

vastu tips যদি কোনও বাড়িতে বাস্তু সমস্যা থাকে, তাহলে নানা রকম সমস্যা তৈরি হয়। উন্নতির পথে যেমন বাধা আসে, তেমনই পারিবারিক সুখ, শান্তি নষ্ট হয়, আর্থিক সমস্যা তৈরি হয়। সে জীবনে কখনও উন্নতি করতে পারেন না। কপাল ফেরানোর পাঁচ টোটকা, কখনও ভুলবেন না। জীবন সুখে থাকবেন।

Advertisement
Vastu Tips: কপাল ফেরানোর পাঁচ টোটকা, কখনও ভুলবেন না Vastu Tips: কপাল ফেরানোর পাঁচ টোটকা, কখনও ভুলবেন না
হাইলাইটস
  • কপাল ফেরানোর পাঁচ টোটকা
  • সব সময় মাথায় রাখবেন
  • তাহলে কোনও বিপদ আসবে না

Vastu Tips: কপাল ফেরানোর পাঁচ টোটকা, কখনও ভুলবেন নাজ্যোতিষশাস্ত্র অনুযায়ী যদি কোনও বাড়িতে বাস্তু সমস্যা থাকে, তাহলে নানা রকম সমস্যা তৈরি হয়। উন্নতির পথে যেমন বাধা আসে, তেমনই পারিবারিক সুখ, শান্তি নষ্ট হয়, আর্থিক সমস্যা তৈরি হয়। সে জীবনে কখনও উন্নতি করতে পারেন না।  অনেক সময় রোজগার ভাল থাকার পরও সঞ্চয় হয় না। হাতে টাকা থাকে না। আর্থিক চাপ ক্রমশ বাড়তে থাকে। বাস্তু দোষের কারণে জীবন দুর্বিষহ হয়ে ওঠে। তবে বাস্তু দোষ কাটানো যায়। আবার স্বাভাবিক ও সমৃদ্ধির দিকে যাওয়া যায়।

আরও পড়ুনঃ চুল স্ট্রেটনিংয়ের জন্য বাজারের পণ্য ব্যবহার করছেন? ক্যানসার হতে পারে কিন্তু

বাস্তু দোষ কাটানোর বেশ কিছু নিয়ম রয়েছে। জেনে নিন কোন কোন নিয়ম প্রয়োগ করলে আপনার বাস্তুদোষ কাটবে।আর জীবনে অগ্রগতি হবে এই টিপসগুলি মানলে।

১. প্রত্যেকদিন ঘরে এক গ্লাস জলের মধ্যে একটু অল্প লবণ দিন। সেই গ্লাসটি ঘরের এক কোণে রেখে দিতে হবে। তাহলে আপনার ঘরে পজিটিভ শক্তি প্রবেশ করবে। নেতিবাচক শক্তি ঘর থেকে দূর হবে। সেই সঙ্গে ঘর মোছার সময় জলে লবণ দিয়ে ঘর মুঝবেন। তাহলে ঘরে মা লক্ষ্মীর বাস থাকবে চিরদিন। জীবনে সাফল্য আসবে। সেই সঙ্গে ঘরও পরিষ্কার থাকবে।

২. প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে স্নান করে ঠাকুর পুজো দেওয়ার পর দরজার চারিদিকে হলুদের জল ছিটিয়ে দিতে হবে। তারপর দরজার চারিদিকে পরিষ্কার জল ছেটান। এতে আপনার বাড়িতে নেতিবাচক শক্তি প্রবেশ করবে না। মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন। আপনার জীবনে সাফল্য বজায় থাকবে।

৩. ঘরের প্রবেশ দরজায় যেন ফাটা, ভাঙা না থাকে। ফাটলে বা ভাঙলে মেরামত করে নিন। সেই দরজা যখন খুলবেন, তখন যেন কোনও রকম শব্দ বা আওয়াজ না হয়। এটি না হলে আপনার বাস্তু ভাল থাকবে। আর যদি এটি আপনার এরকম দরজার আওয়াজ হয় তাহলে আপনার বাস্তু ত্রুটি দেখা দেবে এবং বাস্তুদোষ হতে পারে। এতে আপনার আর্থিক দিক অনেক অবনতি হবে, জীবনের সাফল্য বারবার আটকে য়াবে।

Advertisement

আরও পড়ুনঃ এই ছবিটিতে কী দেখলেন? আপনার অতীত-বর্তমান বলে দেবে

৪. বাড়ির প্রবেশ দ্বারের উপর স্বস্তিক চিহ্ন আঁকুন। এতে মা লক্ষ্মীর কৃপা বজায় থাকে। বাড়ির বয়োজ্যেষ্ঠ বা বড় ছেলেকে দিয়ে স্বস্তিক চিহ্ন আঁকাতে হবে। এতে আপনার ঘরে ইতিবাচক শক্তি প্রবেশ করবে, নেতিবাচক শক্তি দূরে থাকবে , থাকলেও বেরিয়ে যাবে। পরিবারের সকল সদস্যদের সঙ্গে সুখে থাকবেন আপনি। জীবনের সাফল্য আসবে। সেই সঙ্গে আপনার বাস্তুদোষও কেটে যাবে।

 

Advertisement