scorecardresearch
 

Numerology: এই তারিখে জন্মানো শিশু বাবা-মায়ের ভাগ্য পাল্টে দেয়, থাকে লক্ষ্মীর আশীর্বাদ

এটা বলা হয় যে প্রতিটি শিশু তার নিজের ভাগ্য নিয়ে আসে। অর্থাৎ যার ভাগ্যে সমস্ত আরাম-আয়েশ লেখা থাকে, সন্তানের ভাগ্যের তার পরিবারের আর্থিক অবস্থাও ভালো হতে থাকে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কিছু সন্তান তাদের বাবা-মার জন্য এতটাই ভাগ্যবান যে তাদের জন্মের পর অভিভাবকরা তাদের কর্মজীবনে অনেক উন্নতি করতে শুরু করেন।

Advertisement
Numerology: এই তারিখে জন্মানো শিশু বাবা-মায়ের ভাগ্য পাল্টে দেয়, থাকে লক্ষ্মীর আশীর্বাদ Numerology: এই তারিখে জন্মানো শিশু বাবা-মায়ের ভাগ্য পাল্টে দেয়, থাকে লক্ষ্মীর আশীর্বাদ

Ank Jyotish: এটা বলা হয় যে প্রতিটি শিশু তার নিজের ভাগ্য নিয়ে আসে। অর্থাৎ যার ভাগ্যে সমস্ত আরাম-আয়েশ লেখা থাকে, সন্তানের ভাগ্যের তার পরিবারের আর্থিক অবস্থাও ভালো হতে থাকে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কিছু সন্তান তাদের বাবা-মার জন্য এতটাই ভাগ্যবান যে তাদের জন্মের পর অভিভাবকরা তাদের কর্মজীবনে অনেক উন্নতি করতে শুরু করেন। আজ এখানে আমরা সংখ্যাতত্ত্বের মাধ্যমে এমনই শিশুদের সম্পর্কে জানাচ্ছি যারা জন্ম থেকেই ভাগ্যবল নিয়ে জন্মায়।

যে জাতকদের জন্ম তারিখ ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ, তাদের মূলাঙ্ক ৩। এই মূলাঙ্কের জাতক জাতিকারা ভাগ্যের দিক থেকে খুব ধনী বলে মনে করা হয়। তাদের উপর দেবগুরু বৃহস্পতির বিশেষ কৃপা থআকে। দেব গুরুর কৃপায় এরা জীবনের সব ধরনের আরাম, আয়েশ এবং সমৃদ্ধ জীবন লাভ করেন। এদের জীবনে কখনই কোনও কিছুর অভাব হয় না। এদের ভাগ্যের শক্তি খুব বেশি থাকে। এরা শুধুমাত্র নিজেদের জন্যই নয়, সঙ্গে এদের পিতামাতা এবং পরিবারের অন্যান্য সদস্যদের জন্যেও ভাগ্যবান বলে বিবেচিত হয়। সব মিলিয়ে তাদের আর্থিক অবস্থা আজীবন ভালো থাকে।

এই মূলাঙ্কের জাতক জাতিকারা সর্বত্র সম্মান ও সম্মান পান। এরা খুব পরিশ্রমী এবং বুদ্ধিমান হয়ে থাকেন। যার কারণে এদের প্রতিটি কাজে সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা থাকে। এরা কম পরিশ্রমেও ভালো সাফল্য পেয়ে থাকেন। এই রাশির সন্তানদের জন্য দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকে। এরা তাদের বাবা এবং পরিবারের সদস্যদের জন্য খুব ভাগ্যবান বলে প্রমাণিত হন।

এদের ভালো নেতৃত্ব দেওয়ার ক্ষমতা থাকে। তারা যে কোনও কিছু খুব দ্রুত শিখে ফেলে। অত্যন্ত ক্ষুরধার বুদ্ধি সম্পন্ন হন এরা। চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই সাফল্য অর্জন করতে পারে। এরা কথাবার্তায় ভীষণ পারদর্শী। যার মাধ্যমে এরা যে কাউকে তাদের দিকে আকৃষ্ট করতে পারেন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement