scorecardresearch
 

Zodiac: ৭ অগাস্ট শুরু সুসময়, প্রচুর আর্থিক লাভ এই ৪ রাশির

Zodiac: ৭ অগাস্ট শুক্র গ্রহ কর্কট রাশিতে প্রবেশ (Shukra Gochar) করছে। শুক্র এই রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে অনেক রাশির জাতক শুভ ফল পাবেন। একই সঙ্গে কিছু রাশির জাতক বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্কট রাশিতে শুক্রের গমন সমস্ত রাশির ব্যক্তিদের ব্যক্তিগত, আর্থিক, প্রেম, পেশাগত, স্বাস্থ্য এবং বিবাহিত জীবনে কিছুটা প্রভাব ফেলবে।

Advertisement
Zodiac: শুক্রের কর্কটের গোচর, প্রচুর আর্থিক লাভ এই ৪ রাশির Zodiac: শুক্রের কর্কটের গোচর, প্রচুর আর্থিক লাভ এই ৪ রাশির

Zodiac: ৭ অগাস্ট শুক্র গ্রহ কর্কট রাশিতে প্রবেশ (Shukra Gochar) করছে। শুক্র এই রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে অনেক রাশির জাতক শুভ ফল পাবেন। একই সঙ্গে কিছু রাশির জাতক বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্কট রাশিতে শুক্রের গমন সমস্ত রাশির ব্যক্তিদের ব্যক্তিগত, আর্থিক, প্রেম, পেশাগত, স্বাস্থ্য এবং বিবাহিত জীবনে কিছুটা প্রভাব ফেলবে। জেনে নিন এই সময় কোন কোন রাশির জাতকদের জন্য এই যাত্রা শুভ ফল বয়ে আনবে।


মেষ ARIES

এই রাশির জাতক জাতিকারা শুক্র গ্রহের সান্নিধ্যে লাভবান হবেন। সমাজে সম্মান বাড়বে। পেশাগত জীবনে সাফল্য পাবেন। যারা নিজের ব্যবসা করছেন তাদের জন্য এই সময়টা খুবই অনুকূল হতে চলেছে। যারা চাকরি খুঁজছেন তারা নতুন চাকরির সুযোগ পেতে পারেন। শিক্ষার দিক থেকে সময় ভালো। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সময় খুবই অনুকূল থাকবেন।


বৃষ TAURUS

সমাজে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। চাকরি পরিবর্তনের জন্য সময় অনুকূল। নতুন চাকরির সুযোগ পেতে পারেন। শিক্ষা ক্ষেত্রেও সাফল্যের সম্ভাবনা রয়েছে। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। হঠাৎ কোনও অজানা সূত্র থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। আর্থিক অবস্থা আগের চেয়ে মজবুত হবে। 


মিথুন GEMINI

আর্থিক দিক থেকে সময়টি আপনার জন্য খুবই অনুকূল হবে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির অভূতপূর্ব সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনি আপনার লেনদেন থেকে প্রচুর লাভ পেতে পারেন। যারা সরকারি চাকরিতে আছেন তাদের কাজের প্রোফাইল পরিবর্তন করার সম্ভাবনা রয়েছে। বিবাহিতরা শুভ ফল পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে।


কন্যা VIRGO

কন্যা রাশির শিক্ষার্থীদের জন্য এই ট্রানজিট সময়টি অনুকূল প্রমাণিত হবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সাফল্য পেতে পারেন। কোনও বিশিষ্ট ও উচ্চপদস্থ কর্মকর্তার সঙ্গে দেখা হতে পারেন। এর সঙ্গে, তাদের কাছ থেকে আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement