scorecardresearch
 

Zodiac: আগামী ৪ মাসে প্রবল সমস্যায় পড়তে পারেন এই ৪ রাশি

Zodiac: জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে সবচেয়ে শুভ গ্রহ বলে মনে করা হয়। এই গ্রহটি যখনই বক্র চলনে (Jupiter Retrograde) যায় তখনই এর শুভ প্রভাব কিছুটা হ্রাস পায়। এই পরিস্থিতিতে, সমস্ত রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষত ৪ রাশির জাতক এর ফলে প্রভূত সমস্যায় পড়তে পারেন।

Advertisement
Zodiac: আগামী ৪ মাসে প্রবল সমস্যায় পড়তে পারেন এই ৪ রাশি Zodiac: আগামী ৪ মাসে প্রবল সমস্যায় পড়তে পারেন এই ৪ রাশি

Zodiac: জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে সবচেয়ে শুভ গ্রহ বলে মনে করা হয়। এই গ্রহটি যখনই বক্র চলনে (Jupiter Retrograde) যায় তখনই এর শুভ প্রভাব কিছুটা হ্রাস পায়। এই পরিস্থিতিতে, সমস্ত রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষত ৪ রাশির জাতক এর ফলে প্রভূত সমস্যায় পড়তে পারেন। আপনার জীবনে বৃহস্পতি গ্রহের পশ্চাদপসরণ কী প্রভাব ফেলবে, এটি সম্পূর্ণরূপে আপনার রাশিতে বৃহস্পতির অবস্থানের উপর নির্ভর করে। আগামী কাল ২৯ জুলাই, থেকে ২৪ নভেম্বর পর্যন্ত, বৃহস্পতি বক্র চলনে থাকবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা সমস্যাপূর্ণ হতে চলেছে।


ধনু SAGITTARIUS

কর্মক্ষেত্রে আপনার উপর কাজের চাপ বেশি থাকবে। যার কারণে আপনি কিছুটা অতৃপ্তি অনুভব করবেন। ঊর্ধ্বতনদের সঙ্গে আপনার সম্পর্কের কিছুটা অবনতি হতে পারে। অফিসে শত্রু সহকর্মীরা আপনার কাজ নষ্ট করার চেষ্টা করতে পারে। এই সময়ে আপনি অর্থের অভাব অনুভব করতে পারেন। ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকবে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা কম। জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে।


কন্যা VIRGO

পেশাগত জীবনে কিছু বাধা আসতে পারে। সময় মতো কাজ শেষ হওয়ার সম্ভাবনা কম। অংশীদারিত্বের কাজে নতুন সমস্যা দেখা দিতে পারে। খরচ বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। কিছু স্বাস্থ্য সমস্যাও হতে পারে। তাই সতর্ক থাকুন। সামগ্রিকভাবে, এই সময়ের মধ্যে প্রচুর অর্থ ব্যয়ের লক্ষণ রয়েছে। অর্থ ক্ষতির সম্ভাবনাও রয়েছে। তাই বুঝে শুনে খরচ করুন।


কুম্ভ AQUARIUS

কর্মজীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। উন্নয়নের গতি হবে মন্থর। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার কাজে সমস্যা তৈরি করতে পারে। মন খারাপ করে চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। আর্থিক ক্ষতির প্রবল সম্ভাবনা রয়েছে। এটি আপনার দ্বারা নেওয়া কিছু ভুল সিদ্ধান্তের কারণে হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে অনেক মত পার্থক্য হতে পারে। অর্থের ক্ষেত্রে আপনাকে খুব সতর্ক থাকতে হবে।

Advertisement


তুলা LIBRA

কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। সিনিয়ররা আপনার কঠোর পরিশ্রমকে উপেক্ষা করতে পারে। যার কারণে আপনি চিন্তিত হতে চলেছেন। পদোন্নতি বিলম্বিত হতে পারে। হঠাৎ করে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ঋণ নিতে হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। কোনও কাজে অর্থের অভাব বোধ করতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement