scorecardresearch
 

Numerology: এই তারিখে জন্মানো মেয়েরা স্বামী-শ্বশুরবাড়ির জন্য ভীষণ লাকি!

Numerology: জ্যোতিষশাস্ত্রে ভবিষ্যৎ সম্পর্কে জানার অনেক উপায় রয়েছে। যার মধ্যে একটি হল সংখ্যাতত্ত্ব। এই জ্যোতিষশাস্ত্রে সংখ্যার ভিত্তিতে ভবিষ্যদ্বাণী করা হয়। আজ এখানে আমরা এমন একটি মূলাঙ্কের সম্পর্কে কথা বলতে যাচ্ছি যে তারিখে জন্মানো মেয়েরা অত্যন্ত ভাগ্যশালী হয়ে থাকেন।

Advertisement
Numerology: এই তারিখে জন্মানো মেয়েরা স্বামী-শ্বশুরবাড়ির জন্য ভীষণ লাকি! Numerology: এই তারিখে জন্মানো মেয়েরা স্বামী-শ্বশুরবাড়ির জন্য ভীষণ লাকি!

Numerology: জ্যোতিষশাস্ত্রে ভবিষ্যৎ সম্পর্কে জানার অনেক উপায় রয়েছে। যার মধ্যে একটি হল সংখ্যাতত্ত্ব। এই জ্যোতিষশাস্ত্রে সংখ্যার ভিত্তিতে ভবিষ্যদ্বাণী করা হয়। আজ এখানে আমরা এমন একটি মূলাঙ্কের সম্পর্কে কথা বলতে যাচ্ছি যে তারিখে জন্মানো মেয়েরা অত্যন্ত ভাগ্যশালী হয়ে থাকেন। এই সংখ্যা হল ২। যাদের জন্ম তারিখ ২, ১১, ২০ এবং ২৯ তাদের মূলাঙ্ক ২। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই রাশির মেয়েরা স্বামীর জন্য ভাগ্যবান বলে মনে করা হয়।


- এই মূলাঙ্কের মেয়েরা খুব আবেগপ্রবণ হন। তিনি অত্যন্ত আন্তরিকতার সঙ্গে সম্পর্কের যত্ন নেন। এদের আচরণ যে কোনও মানুষের মন জয় করে নেয়। ধন-সম্পদের দেবতা কুবের এদের উপর বিশেষ কৃপা করেন। এদের আর্থিক অবস্থা সাধারণত ভালোই থাকে। বিশ্বাস করা হয়, যে বাড়িতে এরা বিয়ে করতে যান, সেখানে টাকা ও শস্যের স্তূপ থাকে। এদের স্বভাব ভীষণ যত্নশীল।


- এরা একজন ভাল স্ত্রী হিসাবে প্রমাণিত হন। এরা তাদের পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দ ভাগ করে নিতে পছন্দ করেন। যে কাজ করবেন বলে ঠিক করেন, তা করেই ছাড়েন। এরা খুব পরিশ্রমী এবং বুদ্ধিমান হন। এরা তার ব্যক্তিগত এবং পেশাগত জীবন উভয়ই চালিয়ে যান। এরা যে কোনও কাজ মন থেকে করেন।


- এদের ব্যক্তিত্ব আকর্ষণীয়। এরা অসহায়দের সাহায্য করতে সদা প্রস্তুত থাকেন। এরা অবিলম্বে শ্বশুরবাড়ির মন জয় করে নেন। এরা সব জায়গায় অনেক সম্মান পান। যে কেউ অবিলম্বে এদের দিকে আকর্ষিত হন।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement
Advertisement