scorecardresearch
 

Zodiac: পড়বে শনির কুদৃষ্টি! কাল থেকে খারাপ সময় শুরু এই ৩ রাশির

Zodiac: 2022 সালে, শনি দ্বিতীয়বার তার রাশি পরিবর্তন (Shani Transit July 2022) করতে চলেছে। ১২ জুলাই, শনি কুম্ভ থেকে মকর রাশিতে প্রবেশ করবে এবং তারপরে এটি পরবর্তী ৬ মাস এই রাশিতে থাকবে। ১৭ জানুয়ারি ২০১৩ পর্যন্ত মকর রাশিতে থাকার পর, শনি আবার কুম্ভ রাশিতে প্রবেশ করবে। মকর রাশিতে শনির গমনের সময়টি অনেক রাশির চিহ্নের জীবনে অশান্তি নিয়ে আসবে।

Advertisement
Zodiac: পড়বে শনির কুদৃষ্টি! কাল থেকে খারাপ সময় শুরু এই ৩ রাশির Zodiac: পড়বে শনির কুদৃষ্টি! কাল থেকে খারাপ সময় শুরু এই ৩ রাশির

Zodiac: 2022 সালে, শনি দ্বিতীয়বার তার রাশি পরিবর্তন (Shani Transit July 2022) করতে চলেছে। ১২ জুলাই, শনি কুম্ভ থেকে মকর রাশিতে প্রবেশ করবে এবং তারপরে এটি পরবর্তী ৬ মাস এই রাশিতে থাকবে। ১৭ জানুয়ারি ২০১৩ পর্যন্ত মকর রাশিতে থাকার পর, শনি আবার কুম্ভ রাশিতে প্রবেশ করবে। মকর রাশিতে শনির গমনের সময়টি অনেক রাশির চিহ্নের জীবনে অশান্তি নিয়ে আসবে। আর্থিক, স্বাস্থ্য, পারিবারিক, বিবাহিত জীবনের সব ক্ষেত্রেই ঝামেলা থাকবে। এখানে আপনি জানতে পারবেন কোন ৩টি রাশিতে এই সময়ে শনি সাড়ে সাতি এবং শনি ঢাইয়া শুরু হবে।


মিথুন GEMINI

শনি যখন ২৯ এপ্রিল কুম্ভ রাশিতে প্রবেশ করে, তখন এই রাশির লোকেরা শনি ঢাইয়া থেকে স্বস্তি পেয়েছিলেন। কিন্তু এখন শনি যখন আবার মকর রাশিতে বক্রচলনে প্রবেশ করতে চলেছে, তখন মিথুন রাশির জাতকরা আবারও শনি ঢাইয়ার কবলে পড়বেন। মিথুন রাশির জাতকরা ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত শনি ঢাইয়ার কবলে থাকবে। এমন পরিস্থিতিতে আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।


তুলা LIBRA

মিথুন রাশির মতো এই রাশির জাতকরাও এপ্রিলে শনি ঢাইয়ার থেকে স্বস্তি পেয়েছেন। কিন্তু ১২ জুলাই থেকে আপনি আবার শনি ঢাইয়ের কবলে পড়তে চলেছেন এবং ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত আপনি শনির এই দশার ছায়ায় থাকবেন। এমন পরিস্থিতিতে, আপনাকে প্রতিটি কাজে বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কোনও কাজে তাড়াহুড়ো করা থেকে বিরত থাকুন।


ধনু SAGITTARIUS

এপ্রিল মাসে ধনু রাশির জাতক জাতিকারা শনি সাড়ে সাতির হাত থেকে মুক্তি পান। কিন্তু এখন শনি যখন আবার মকর রাশিতে গমন করছে, তখন সেই অবস্থায় ধনু রাশির জাতকরা আবারও শনি সাড়ে সাতির কবলে পড়বেন। তবে ধনু রাশির জাতকদের জন্য এই সময়টা অতটা কষ্টকর হবে না। আপনি কিছু বিষয়ে সুবিধা পাওয়ার সম্ভাবনাও থাকবেন। তাই সাবধানে থাকুন এবং নিয়ম মেনে পরিশ্রম করতে থাকুন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement