scorecardresearch
 

Zodiac: শুক্রের মিথুনে প্রবেশ, ৪ রাশির বিরাট লাভের সময়

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রকে সম্পদ ও সমৃদ্ধির কারক বলে মনে করা হয়। এটি ২৩ দিনের জন্য কোনও একটি রাশিতে অবস্থান করে। যাদের জন্মছকে শুক্র উচ্চ অবস্থানে থাকে তারা জীবনে প্রচুর সম্পদের অধিকারী হন। জেনে নিন কোন ৪টি রাশির জাতক এই ট্রানজিটে খুব শুভ ফল পাবেন।

Advertisement
Zodiac: শুক্রের মিথুনে প্রবেশ, ৪ রাশির বিরাট লাভের সময় Zodiac: শুক্রের মিথুনে প্রবেশ, ৪ রাশির বিরাট লাভের সময়

Zodiac: শনির মকর রাশিতে বক্র চলনের মাত্র একদিন পরেই শুক্রের রাশি পরিবর্তন (Shukra Gochar) হতে চলেছে। ১৩ জুলাই মিথুন রাশিতে প্রবেশ করবে শুক্র এবং ৭ আগস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে। এরপর কর্কট রাশিতে যাত্রা শুরু হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রকে সম্পদ ও সমৃদ্ধির কারক বলে মনে করা হয়। এটি ২৩ দিনের জন্য কোনও একটি রাশিতে অবস্থান করে। যাদের জন্মছকে শুক্র উচ্চ অবস্থানে থাকে তারা জীবনে প্রচুর সম্পদের অধিকারী হন। জেনে নিন কোন ৪টি রাশির জাতক এই ট্রানজিটে খুব শুভ ফল পাবেন।


মেষ ARIES

এই রাশির জাতকদের জন্য এই ট্রানজিট লাভজনক প্রমাণিত হবে। আপনি যদি চাকরি পরিবর্তনের পরিকল্পনা করেন তবে সময় অনুকূল। বাড়িতে সুখ শান্তির পরিবেশ থাকবে। আপনি ভ্রমণ থেকে ভালো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।


মিথুন GEMINI

পেশাগত জীবনের দিক থেকে এই সময়টি চমৎকার হবে। কর্মজীবনে সুবিধা পাওয়ার অনেক ভালো সুযোগ আসবে। কাজের কারণে ভ্রমণ ফলদায়ক প্রমাণিত হবে। অংশীদারিত্বের কাজে ভালো লাভ পেতে পারেন।


ধনু SAGITTARIUS

পেশাগতভাবে এই সময়টা আপনার জন্য ভালো হবে। অর্থনৈতিক অবস্থার অভাবনীয় উন্নতি হবে। চাকরিজীবীদের ভালো কর্মক্ষমতা প্রশংসিত হবে। কর্মক্ষেত্রে আপনার ভাবমূর্তি মজবুত হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। এই সময়ের মধ্যে আপনি ভালো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।


কুম্ভ AQUARIUS

পেশাগতভাবে এই সময়টি আপনার জন্য শুভ। কর্মজীবনে পদোন্নতি পাবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। এই সময়ে আপনি একাধিক উৎস থেকে আয় করতে সক্ষম হবেন। পেশাগত যাত্রা সফল হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement