scorecardresearch
 

Vastu Tips for Flowering Plant : বাড়িতে ঠিক রঙের ফুলগাছ লাগান, কখনও টাকাপয়সার অভাব হবে না

Vastu Tips for Flowering Plant: বাস্তু মতে, বাড়ির শক্তি ঠিক থাকলে বাড়িতে বসবাসকারী সব মানুষের স্বাস্থ্যও ভাল থাকে এবং ধনসম্পদ সমান থাকে। অর্থের অভাব মানুষের জীবনে বাধা সৃষ্টি করে।

Advertisement
বাস্তু মতে, কোন রঙের ফুলগাছ লাগালে সমৃদ্ধি, তার নিয়ম রয়েছে (প্রতীকী ছবি) বাস্তু মতে, কোন রঙের ফুলগাছ লাগালে সমৃদ্ধি, তার নিয়ম রয়েছে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • বাস্তু মতে, বাড়ির শক্তি ঠিক থাকলে বাড়িতে বসবাসকারী সব মানুষের স্বাস্থ্য ভাল থাকে
  • এবং ধনসম্পদ সমান থাকে
  • অর্থের অভাব মানুষের জীবনে বাধা সৃষ্টি করে

Vastu Tips for Flowering Plant: বাস্তু মতে, বাড়ির শক্তি বা এনার্জি ঠিক থাকলে বাড়িতে বসবাসকারী সব মানুষের স্বাস্থ্য ভাল থাকে এবং ধনসম্পদ সবসময় ঠিক থাকে। এ কথা বলরা অপেক্ষা রাখে না যে অর্থের অভাব মানুষের জীবনে বাধা সৃষ্টি করে।

এমন পরিস্থিতিতে বাড়ির গাছপালার নিজস্ব গুরুত্ব রয়েছে। এক-এক রঙের গাছপালার এক-এক রকমের গুরুত্ব রয়েছে। সে ব্যাপারে আরও জেনে নেওয়া যাক। কোন রঙের গাছ কোথায় লাগালে সমৃদ্ধি আসতে পারে, সে তথ্য রইল।

কোন রঙের গাছপালার কতটা গুরুত্ব?
বাস্তুশাস্ত্র বলছে, বেগুনি রঙের গাছপালা বাড়িতে শুভ বলে মনে করা হয়। সেগুলো বাড়িতে সম্পদ আনে। এই গাছপালা অর্থনৈতিক পরিপূর্ণতার প্রতীক।

আরও পড়ুন: এবার উল্টে দিকে হাঁটুন! শরীর-মন হয়ে উঠবে ফুরফুরে, জবরদস্ত ফায়দা

আরও পড়ুন: যেন সিনেমার দৃশ্য! ক্রেতা সেজে বেআইনি হুক্কা বারে অভিযানে পুলিশ, ধৃত ৫

যে বাড়িতে বেগুনি রঙের ফুল দেওয়া গাছপালা থাকে, তা মঙ্গল বয়ে আনে। তবে একটি কথা মনে রাখতে হবে যে বাড়ির উত্তর-পূর্ব দিকে খুব বড় গাছ লাগাবেন না। আপনি যদি চারা রোপণ করতে না পারেন, তবে আপনি বেগুনি রঙের গাছের ছবিও লাগাতে পারেন। 

আরও পড়ুন: পোস্ট অফিসে কোন স্কিমে কত সুদ মিলছে, জেনে নিন

আরও পড়ুন: LIC IPO সম্ভাব্য কত তারিখে আসছে বাজারে? জেনে নিন

কিছু গাছপালা বাড়ির ইতিবাচক শক্তি বাড়ায়। যেমন বাঁশ, পদ্ম ফুল বা তুলসী গাছ। সেগুলো বাড়ির সৌভাগ্য বৃদ্ধি করে। মানি প্ল্যান্টও বাড়িতে লাগানো একটি খুব শুভ উদ্ভিদ। এই গাছগুলি বাড়ির দক্ষিণ-পূর্ব দিকে বা বসার ঘরে উত্তর দিকে লাগানো শুভ বলে মনে করা হয়।

Advertisement

বাড়িতে ফুলের তোড়া বা ফুল ভাল করে সাজিয়ে রাখলে সেটাও খুব শুভ বলে মনে করা হয়। রঙিন ফুল এতে ভাল বলে বিবেচিত হয়। আপনি যদি উত্তর-পূর্ব দিকে একটি তোড়া রাখতে চান, তবে আপনার একটি নীল রঙের তোড়া রাখা উচিত। 

অন্যদিকে, আপনি যদি বাড়ির দক্ষিণ-পশ্চিম দিকে একটি তোড়া রাখতে চান তবে শুধুমাত্র একটি হলুদ রঙের তোড়া রাখুন। বেগুনি রঙের হাঁড়ি ঘরের সম্পদ শক্তি বাড়ায়।

 

Advertisement