scorecardresearch
 

Multibagger Penny Stock: ১ লাখ লগ্নি করে ৫৪ লাখ পেলেন, এই শেয়ারে মালামাল বিনিয়োগকারীরা

Multibagger Penny Stock: ১ লাখ পৌঁছল ৫৪ লাখ টাকায়, এই শেয়ার লগ্নিকারীরা চমকে গেলেন নিজেরাই। হয়ে গেলেন মালমাল মাত্র কয়েক মাসে শেয়ার পৌঁছল এই জায়গায়।

Advertisement
১ লাখ পৌঁছল ৫৪ লাখ টাকায়, এই শেয়ার লগ্নিকারীরা চমকে গেলেন নিজেরাই ১ লাখ পৌঁছল ৫৪ লাখ টাকায়, এই শেয়ার লগ্নিকারীরা চমকে গেলেন নিজেরাই
হাইলাইটস
  • ১ লাখ পৌঁছল ৫৪ লাখ টাকায়
  • লগ্নিকারীরা চমকে গেলেন নিজেরাই
  • হয়ে গেলেন আধকোটিপতি

Multibagger Penny Stock: পেনি স্টকে লগ্নি করা ঝুঁকিপূর্ণ। কিন্তু এই স্টক কম সময়ে জবরদস্ত রিটার্ন দেয়। শেয়ার মার্কেটে লগ্নি ক্যালকুলেশনের খেলা। যদি দাঁও সঠিক থাকে তাহলে মালামাল হতে পারেন। আবার দাঁও উল্টা হয়ে গেলে আপনাকে বড় ক্ষতির মুখে পড়তে হতে পারে। যদি আপনি পেনি স্টকে রিটার্ন দেখতে চান, তাহলে কাইজার কর্পোরেশন এর পরিসংখ্যান দেখতে পারবেন। এই স্টক জোরদার রিটার্ন দিয়েছে। এতটাই যে, সামান্য লগ্নিকারীরা হয়ে গিয়েছেন কোটিপতি।

বিএসই-তে লিস্টেড এই স্মল ক্যাপ স্টক মার্কেট ক্যাপ ২৮৭.৫৭ কোটি টাকা নভেম্বর। ২০২১ এর শেষে কাইজার কর্পোরেশনের স্টক ১ টাকা ছিল। সোমবার ৯ জনুয়ারি ২০২৩ এ এই স্টক ৫৪ টাকা ৫ পয়সায় ট্রেড করছে।

গত ছয় মাসে ভারী পতন হয়েছে

গত ৬ মাসে এই মাল্টি ব্যাগার পেনি স্টক বিক্রির পর্যায়ে চলে গিয়েছিল। গত এক সপ্তাহ এটি প্রায় ৩.৫০ শতাংশ পড়ে গিয়েছে। যেখানে গত এক মাসে এটি স্মল ক্যাপের স্টক প্রায় ৯ শতাংশ পড়েছে। গত ছয় মাসে এটি মাল্টি ব্যাগের স্টক ৯৮ টাকা পড়ে ৫২.২৫ টাকার তরে এসে গিয়েছে। যেখানে স্টক ১৩১২.১৬ শতাংশ রিটার্ন দিয়েছে।

১ লাখ টাকা লগ্নি করে কামিয়ে যাওয়া গেছে ৫৪ লাখ টাকা

কাইজার কর্পোরেশনের শেয়ার প্রাইস এর ভ্যালু পরিসংখ্যান দেখতে গেলে দেখা যাচ্ছে যে, যদি কোনও লগ্নিকারী এক মাস আগে এই শেয়ারে লগ্নি করে থাকেন, তাহলে তাকে ভারী ক্ষতির মুখে পড়তে হয়েছে। যদি কোনও লগ্নিকারি নভেম্বর ২০২১ এর শেষে এই মাল্টিবেগার পেনি স্টকে ১ লাখ টাকা লগ্নি করে থাকে, তাহলে তার ১ লাখ আজকে ৫৪ লাখ টাকা পৌঁছে গিয়েছে। কিন্তু এর জন্য লোক নিকারীদের স্টকে হোল্ডিং বানিয়ে রাখতে হয়েছে।

Advertisement


 

 

Advertisement