scorecardresearch
 

GMCH Chandigarh Recruitment 2022 : সিনিয়র রেসিডেন্ট পদে চাকরি, ৬৭ হাজার টাকার বেশি বেতন

GMCH Chandigarh Recruitment 2022: চণ্ডীগড় সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতাল বিভিন্ন বিষয়ে ৯৪ জন সিনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করবে। এ জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

Advertisement
চণ্ডীগড় সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে একগুচ্ছ চাকরি (প্রতীকী ছবি) চণ্ডীগড় সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে একগুচ্ছ চাকরি (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • চণ্ডীগড় সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতাল বিভিন্ন বিষয়ে ৯৪ জন সিনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করবে
  • এ জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে
  • প্রার্থীরা ০৭ মার্চ পর্যন্ত অফিসিয়াল ওয়েবসাইটে আবেদন করতে পারেবেন

GMCH Chandigarh Senior Resident Recruitment 2022: সরকারি চাকরি (Sarkari Chakri)-র এক দারুণ সুযোগ। চণ্ডীগড় সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতাল বিভিন্ন বিষয়ে ৯৪ জন সিনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করবে। এ জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অনলাইনে আবেদন করা যাবে। প্রার্থীরা ০৭ মার্চ পর্যন্ত অফিসিয়াল ওয়েবসাইটে আবেদন করতে পারেবেন। সেটা হল gmch.gov.in। 

শূন্যপদের বিবরণ
অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, মোট শূন্যপদের সংখ্যা ৯৪। এর মধ্যে এসসি প্রার্থীদের জন্য ১১টি পদ, ওবিসি প্রার্থীদের জন্য ২০টি পদ, অসংরক্ষিত প্রার্থীদের জন্য ৫৬টি পদ এবং ইড্বুলএস প্রার্থীদের জন্য ৭টি পদ খালি রয়েছে।

এই পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীর সর্বোচ্চ বয়স ৪৫ বছর। ওবিসি প্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমায় ৩ বছর ছাড় দেওয়া হবে। এসসি প্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমায় ৫ বছর ছাড় দেওয়া হবে। 

শিক্ষার যোগ্যতা
এ সব পদে আবেদনের জন্য পদ অনুযায়ী প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা নির্ধারণ করা হয়েছে। শিক্ষাগত যোগ্যতা এবং বয়সসীমার সম্পূর্ণ বিবরণের জন্য প্রার্থীদের আবেদন করা হয়েছে, অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে। কোন বিভাগে কতজনকে নেওয়া হবে, সে ব্য়াপারে সব বলা রয়েছে।

সিনিয়র রেসিডেন্ট পদের জন্য নির্বাচিত প্রার্থীকে ৬৭,৭০০ টাকা বেতন দেওয়া হবে। এই পদগুলির জন্য আবেদন করতে এসসি ক্যাটাগরির প্রার্থীকে ২৫০ টাকা আবেদন ফি দিতে হবে। অন্য প্রার্থীদের আবেদন ফি হিসাবে ৫০০ টাকা দিতে হবে। 

প্রার্থীরা এই পদগুলির জন্য অফিসিয়াল ওয়েবসাইট gmch.gov.in থেকে ০৭ মার্চ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন। এই নিয়োগ সংক্রান্ত সব তথ্য সরকারি বিজ্ঞপ্তি দেওয়া আছে।

অফিসিয়াল বিজ্ঞপ্তির জন্য এখানে ক্লিক করুন। 

আরও পড়ুন: বয়স ৫০ বছর পার করেও পাতলা কোমর, মানুন এই ৬ ফর্মুলা

Advertisement

আরও পড়ুন: এগুলো দেশের সেরা টুরিস্ট ডেস্টিনেশন, সারা বছর লেগে থাকে বিদেশিদের ভিড়

 

Advertisement