scorecardresearch
 

Raju Bista Black Flag Chopra: চোপড়ায় ফের বিক্ষোভের মুখে BJP প্রার্থী, তৃণমূলের দিকে অভিযোগ বিজেপির

Raju Bista Black Flag Chopra: নিজের কেন্দ্রেই কালো পতাকা দেখানো হল, দার্জিলিংয়ের সংসদ রাজু বিস্তাকে। হতাশাজনক বলে মন্তব্য করলেন রাজুবাবু। রবিবার উত্তর দিনাজপুরের চোপড়ার বিজেপি কার্যকর্তাদের সঙ্গে দেখা করতে যান সপার্ষদ সাংসদ রাজু বিস্তা। তিনি চোপড়া থানায় থাকার সময়ে দুষ্কৃতীরা থানা ঘেরাও করে বলে অভিযোগ।

Advertisement
চোপড়ায় ফের কালো পতাকা দেখলেন বিজেপি প্রার্থী রাজু বিস্তা চোপড়ায় ফের কালো পতাকা দেখলেন বিজেপি প্রার্থী রাজু বিস্তা
হাইলাইটস
  • চোপড়ায় কালো পতাকা রাজু বিস্তাকে
  • উঠল গো ব্যাক স্লোগানও

Raju Bista Black Flag Chopra: প্রচারে নেমে বিক্ষোভের মুখে পড়লেন দার্জিলিংয়ের বিজেপি প্রার্থী তথা বর্তমান সাংসদ রাজু বিস্তা (Darjeeling BJP Candidate)। এদিন তিনি শিলিগুড়ি লাগোয়া উত্তর দিনাজপুরের চোপড়া বিধানসভায় প্রচারে যান। সেখানে রাজু বিস্তাকে ঘিরে (Raju Bista) কালো পতাকা দেখান কিছু লোকজন। সেই সঙ্গে ওঠে গো ব্যাক শ্লোগানও। যাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। এ নিয়ে বিজেপির তরফে সরাসরি তৃণমূলের দিকে আঙুল তোলা হয়েছে। 

শনিবার চোপড়ার (Chopra) কাঁচাকালী এলাকায় এদিন প্রচারে যান রাজু বিস্তা। এদিনই প্রার্থী ঘোষণার পর প্রথম এই এলাকায় প্রচারে যান রাজুবাবু। কাঁচাকালী বাজার এলাকায় কালীমন্দিরে পুজো দেন তিনি। এরপর দাসপাড়ার দিকে রওনা হন প্রচারে।চুয়াগাড়ি চৌরঙ্গি মোড় এলাকায় বিক্ষোভের মুখে পড়েন সাংসদ তথা বিজেপি প্রার্থী। এলাকায় আগে থেকেই পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী মোতায়েন রয়েছে। কিন্তু তা সত্ত্বেও একদল লোক বিক্ষোভ দেখান। 

বিজেপির দার্জিলিং জেলা সভাপতি অরুণ মণ্ডল অভিযোগ করেছেন, তৃণমূল এই লোকগুলিকে সাধারণ গ্রামবাসী সাজিয়ে নিয়ে এসেছিল। তাঁদের উদ্দেশ্য ছিল ভয় দেখিয়ে প্রচার ভণ্ডুল করা। শুক্রবার রাতেও বিজেপির পতাকা, ব্যানার ছিঁড়ে ফেলা হয়েছে চোপড়া ও দাসপাড়ায়।" অরুণবাবুর দাবি, "তৃণমূল রাজনৈতিক মোকাবিলা করতে না পেরে এভাবে প্রতিরোধ করার চেষ্টা করছে। তাদের কিছু বলার থাকলে মানুষকে বলুক। প্রার্থীকে বাধা দিয়ে তারা প্রমাণ করেছে, এখানে শান্তিতে নির্বাচন করতে দেবে না তারা।" তৃণমূলের ব্লক সভাপতি প্রীতিরঞ্জন ঘোষ সংবাদমাধ্যমে অভিযোগ করেছেন, সাংসদ হওয়ার পর ৫ বছরে তাঁর টিকি দেখা যায়নি। কোনও উন্নয়নমূলক কাজও করেননি। সে কারণে এদিন এলাকার মানুষ তাঁর বিরুদ্ধে স্লোগান তুলেছেন।

আরও পড়ুন

এর আগেও ২০২১ সালে এই কেন্দ্রেই কালো পতাকা দেখানো হয়েছিল রাজু বিস্তাকে। যা নিয়ে তখন তিনি হতাশা প্রকাশ করেছিলেন। উত্তর দিনাজপুরের চোপড়ার বিজেপি কার্যকর্তাদের সঙ্গে দেখা করতে যান সপার্ষদ সাংসদ রাজু বিস্তা। তিনি চোপড়া থানায় থাকার সময়ে দুষ্কৃতীরা থানা ঘেরাও করে বলে অভিযোগ উঠেছিল। রাজুবাবুর সেই সময় অভিযোগ করেছিলেন, এঁরা সমস্তই তৃণমূলের কর্মী সমর্থক। সাংবিধানিক বিধি মেনে শান্তি বজায় রাখার ডাক দিয়েছিলেন।

Advertisement

 

Advertisement