scorecardresearch
 

Babun Banerjee Mamata Banerjee: 'সবাই প্রমোশনের আশা করে, আমিও...' দিদির ক্ষোভের পরেই সুর নরম বাবুনের

মমতা বন্দ্যোপাধ্যায়ের ধমক খেয়েই সুর বদল করলেন বাবুন বন্দ্যোপাধ্যায়। হাওড়া থেকে নির্দল প্রার্থী হিসেবে ভোটে লড়বেন কিনা তা নিশ্চিত করতে আগামি ৪৮ ঘন্টার মধ্যে দলনেত্রী তথা দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করবেন বলেই জানিয়ে দিলেন বাবুন। বুধবার দুপুরে উত্তরকন্যায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মমতা জানান, তাঁর পরিবারের কেউ বাবুন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক রাখবেন না। এরপরেই সুর বদল করেন বাবুন। 

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় ও বাবুন বন্দ্যোপাধ্যায় (গ্রাফিক- শুভঙ্কর মিত্র) মমতা বন্দ্যোপাধ্যায় ও বাবুন বন্দ্যোপাধ্যায় (গ্রাফিক- শুভঙ্কর মিত্র)
হাইলাইটস
  • হাওড়ায় নির্দল প্রার্থী হয়ে দাঁড়াতে চান বাবুন
  • সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ধমক খেয়েই সুর বদল করলেন বাবুন বন্দ্যোপাধ্যায় (Babun Banerjee)। হাওড়া থেকে নির্দল প্রার্থী হিসেবে ভোটে লড়বেন কিনা তা নিশ্চিত করতে আগামি ৪৮ ঘন্টার মধ্যে দলনেত্রী তথা দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করবেন বলেই জানিয়ে দিলেন বাবুন। বুধবার দুপুরে উত্তরকন্যায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মমতা জানান, তাঁর পরিবারের কেউ বাবুন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক রাখবেন না। এরপরেই সুর বদল করেন বাবুন। 

bangla.aajtak.in-কে দেওয়া সাক্ষাৎকারে বাবুন বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় আমার অভিভাবক। দিদি আমাকে বকা দিয়েছেন। আমার হয়ত কোথাও ভুল হয়েছে সেই কারণেই। আমার সঙ্গে দিদির আগামি ৪৮ ঘণ্টার মধ্যেই কথা হবে। তারপরেই পরবর্তী সিদ্ধান্ত নেব।' তিনি কী এর পরেও ভোটে লড়াই করবেন? বাবুন বলেন, 'আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেই যা করার করব। ফলে এখনই সিদ্ধান্ত নিচ্ছি না। তবে কোথাও কাজ করতে গেলে পদোন্নতির আশা সকলেই করেন। আমিও সেটাই করেছি।' বিজেপি-র সঙ্গে সম্পর্ক রেখে চলছেন বাবুন। এমনটাই অভিযোগ করেছিলেন মমতা। তা নিয়ে বাবুন বলেন, 'এটা একেবারে ফেক নিউজ।'

পাশাপাশি বাবুনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন মমতা। তিনি জানিয়েছিলেন, 'লোভী লোকেদের পছন্দ করি না। নিজের ছোটবেলা ভুলে গিয়েছে। ওঁর কাজ অনেক দিন ধরেই পছন্দ করছিলাম না। অন্যায় সহ্য করি না আমি। সবটা তো আর বাইরে বলা যায় না। আমি পরিবারতন্ত্র করি না। মানুষতন্ত্র করি।' বাবুন যদিও বলেন, 'আমি জানি না ঠিক কী ভুল করেছি। তবে দিদি যখন বলছেন, আমি অবশ্যই দেখব। কোনও কারণে ভুল হয়ে গিয়েছে। দিদির সঙ্গে কথা হলে আমি এই ব্যাপারেও জানতে চাইব।' বুধবার হাওড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরব হয়েছিলেন বাবুন। সাংসদের বিরুদ্ধে তাঁর অভিযোগ, 'MPLAD-এর পুরো টাকা শেষ করতে পারে না। ঘরে বসে কাজ হয় না। নির্দল হলেও আমি হাওড়ায় দাঁড়াতে পারি।'

আরও পড়ুন

Advertisement

Advertisement