scorecardresearch
 

West Bengal Result 2021: তৃণমূলের জয়ে মমতাকে শুভেচ্ছা বার্তা টলি তারকাদের!

 তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়কে (Mamata Banerjee) হারিয়ে জয়ী হলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এদিকে মমতার জয়ের খবর প্রচার হতেই 'নিজের মেয়েকে' শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন সকলে। সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনীতিবীদ, এমনকি বাদ যাননি তারকারাও। সকলেই নেট মাধ্যমে জানাচ্ছেন এই শুভেচ্ছা বার্তা।

Advertisement
মমতাকে শুভেচ্ছা বার্তা টলি তারকাদের (ছবি: ইন্সটাগ্রাম) মমতাকে শুভেচ্ছা বার্তা টলি তারকাদের (ছবি: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়কে হারিয়ে জয়ী হলেন শুভেন্দু অধিকারী।
  • ব্যালটে ১৯৫৭ ভোটে জয়ী হয়েছেন শুভেন্দু।
  • টলি পাড়ার তারকারা শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন তৃণমূল নেত্রীকে।

বঙ্গ নির্বাচনের মার্কসিট হাতে পেলেন নন্দীগ্রামের (Nandigram) প্রার্থীরা। প্রথমে জয়ী হওয়ার খবর শোনা গেলেও পরে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়কে (Mamata Banerjee) হারিয়ে জয়ী হলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। দিনভর চলছিল কাটায় কাটায় টক্কর। কিন্তু দেখা গেল শেষে গণনার দিকে ব্যবধান কমাতে থাকে টিএমসি-র। শেষ রাউন্ডের গণনায় মমতা বন্দোপাধ্যায় জিতলেও ব্যালটে ১৯৫৭ জয়ী হলেন শুভেন্দু।  

তৃতীয়বার বাংলার ক্ষমতা দখল করা কার্যত সময়ের অপেক্ষা তৃণমূলের কাছে। বিকেল সাড়ে ছয়টা অবধি যা ট্রেন্ড তাতে গতবারের মতোই বিপুল ভোটে জিততে চলেছে তৃণমূল- কংগ্রেস। এদিকে মমতার জয়ের খবর প্রচার হতেই 'নিজের মেয়েকে' শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন সকলে। সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনীতিবীদ, এমনকি বাদ যাননি তারকারাও। সকলেই নেট মাধ্যমে জানাচ্ছেন এই শুভেচ্ছা বার্তা।

আরও পড়ুন: নন্দীগ্রামে হার নিয়ে মমতা বললেন, 'জনতার রায় মঞ্জুর, কিন্তু আদালতে যাব' 

নির্বাচনের আগে একে একে তৃণমূল- কংগ্রেসে যোগ দিয়েছেন একাধিক টলি পাড়ার সেলেবরা। সরাসরি যোগ না দিলেও সমর্থন করেছেন আরও অনেকে। রবিবার মমতা বন্দোপাধ্যায়ের জয় ঘোষণা হওয়ার পর তারকারা তাঁকে ভালবাসা ও শুভেচ্ছা বার্তা দিচ্ছেন ভার্চুয়াল মাধ্যমেই। 

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছেন, "শুনলো শুনলো জানলো হামসে আব, বেটি পরায়া ধন নেহি হোতা হে।" 


সাংসদ অভিনেতা দেব লিখেছেন, "অনেক ধন্যবাদ এই শক্তি ও সমর্থনের জন্য। বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ।"

সঙ্গীত শিল্পী নচিকেতা চট্টোপাধ্যায় তাঁর গানেরই এক লাইন তুলে পোস্ট করেছেন, "দেশটা এখনও গুজরাট হয়ে যায়নি..."

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nachiketa (@aminachiketa)

 

কিছুদিন আগেই একসঙ্গে টিমসি-তে যোগ দিয়েছিলেন তারকা দম্পতি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। তাঁরা দুজনেই নিজেদের সোশ্যাল পেজে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন। তৃণা লিখেছেন, "সুন্দর ভবিষ্যৎ গড়ার জন্য আপনার পাশে ছিলাম, আছি আর থাকবো দিদি।"

 

 

অন্যদিকে অভিনেতা নীল লিখেছেন, "সব শেষে বাংলার জয় হল।" 

 


অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে মমতা বন্দপাধ্যায়কে প্রণাম করার একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি হ্যাশট্যাগের 'নারী শক্তি'র কথা লিখেছেন।

 

 

 অন্যদিকে পরিচালক রাম গোপাল বর্মা ট্যুইটারে লিখেছেন, "কাল অবধি আপনি বলছিলেন দিদি শেষ! এখন কী বলবেন স্যার?" 

 

 

আরও পড়ুন:  'দল বদলু' রুদ্রনীলকে হারিয়ে শেষ পর্যন্ত জয়ের হাসি হাসলেন শোভনদেব 

প্রসঙ্গত, বাংলায় বিধানসভা নির্বাচনে ২৯২টি আসনে ফলপ্রকাশ হবে রবিবার। ২টি আসনে করোনার জেরে প্রার্থী মৃত্যুর পরে ওই আসনে পরে নির্বাচন হবে। এবারের নির্বাচনে রাজ্যে ২৯৩ আসনে প্রার্থী দিয়েছে বিজেপি। বাগমুণ্ডি আসনটি তারা ছেড়েছে জোটসঙ্গীদের উদ্দেশ্যে। অন্যদিকে, ২৯১টি আসনের প্রার্থী দিয়েছে তৃণমূল।  

 

Advertisement