scorecardresearch
 

West Bengal Election 2021: "জিতলেই চুঁচুড়ায় মেডিক্যাল কলেজ", আশ্বাস অসিত মজুমদারের

একটা সময় ভর্ৎসনা করেছিলেন। তবে এবার ফের সেই অসিত মজুমদারের ওপরেই ভরসা রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভা নির্বাচনে চুঁচুড়া আসনে অসিতকেই টিকিট দিয়েছে তৃণমূল। নিজের ৫ বছরের কাজ এবং জিতলে ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে আজতক বাংলার সঙ্গে কথা বললেন অসিত মজুমদার। 

Advertisement
অসিত মজুমদার অসিত মজুমদার
হাইলাইটস
  • "লকেট চট্টোপাধ্যায় ফ্যাক্টর নয়"
  • "বাংলার মানুষ মুখ্যমন্ত্রী হিসেবে মমতাকে চান"
  • বললেন চুঁচুড়ার তৃণমূল প্রার্থী

"একটা স্টেডিয়াম তৈরি করতে ১৪ কোটি টাকা লাগে? কাটমানি - কমিশন খেও না। যা ইচ্ছা বোঝানোর চেষ্টা কোরো না। দল কিন্তু ছেড়ে কথা বলবে না।" একটা সময় এই ভাষাতেই চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারকে (Asit Mazumder) ভর্ৎসনা করেছিলেন তৃণমূল (TMC) নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। যদিও তারপরে কেটে গিয়েছে বেশ কিছুটা সময়। এবার ফের সেই অসিত মজুমদারের ওপরেই ভরসা রেখেছেন মমতা। এবারের নির্বাচনেও চুঁচুড়া (Chinsurah) আসনে অসিতকেই টিকিট দিয়েছে দল। নিজের ৫ বছরের কাজ এবং জিতলে ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে আজতক বাংলার সঙ্গে কথা বললেন অসিত মজুমদার। 

আজতক বাংলা - প্রচারে কেমন সাড়া পাচ্ছেন?
অসিত মজুমদার - "ঠিকই আছে, মানুষ তৃণমূলের পক্ষেই আছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষেই আছেন।" 

প্রচারে বেরিয়ে মানুষকে কী বলছেন?
"মানুষকে ১০ বছরে বাংলার সরকারের উন্নয়নের কথা বলছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের সুফল পৌঁছায়নি, এমন কোনও বাড়ি নেই। প্রতিটা বাড়িই উন্নয়নের কিছু না কিছু পেয়েছে।" 

গত ৫ বছরে এমন কোন কাজ করেছেন যার জন্য মানুষ আপনাকে আবার ভোট দেবেন?
"আমার এলাকায় ৭টা পঞ্চায়েত। গ্রামে পানীয় জল ছিল না। ভরসা ছিল চাপাকল। আর যাঁরা অপেক্ষাকৃত অবস্থাপন্ন, তাঁদের বাড়িতে নিজস্ব পাম্প ও কুয়ো। আমি গরীব সহ সমস্ত সাধারণ মানুষের জন্য বাড়িতে বাড়িতে বিনা পয়সায় পানীয় জলের ব্যবস্থা করেছি।" 

জিতলে প্রথম কোন কাজ করবেন?
"মমতা বন্দ্যোপাধ্যায় দলের ইস্তাহারে বলেছেন প্রতিটি জেলার হেড কোয়ার্টারে মেডিক্যাল কলেজ হবে। আমি জিতলে প্রথমেই চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালকে মেডিক্যাল কলেজ বানাবো।"  

দেশের করোনা আবার বাড়ছে, প্রচারে কি কোভিড বিধি মানছেন?
"মানুষ চেষ্টা করছেন সাবধানে থাকতে, আমরাও বোঝাচ্ছি। ৪৫ ও ৬০ বছরের ঊর্ধ্বে ভ্যাকসিনও দেওয়া হচ্ছে। তবে প্রচারে যে জমায়েত হচ্ছে তা আবেগের কারণে। তা সবসময় নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। তবে আমার চেষ্টা করছি নিয়ন্ত্রণে রাখতে।" 

Advertisement

প্রধান প্রতিপক্ষ লকেট চট্টোপাধ্যায়, কতটা চ্যালেঞ্জ মনে হচ্ছে?
"লকেট চট্টোপাধ্যায় কোনও চ্যালেঞ্জই নয়, ফ্যাক্টরও নয়। লোকসভা, বিধানসভা , পৌরসভা ও পঞ্চায়েত ভোট এক নিরিখে হয় না। রাজ্যের ভোটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিকল্প নেই। বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কেই মুখ্যমন্ত্রী হিসেবে চান। তাই চুঁচুড়ার বিধায়ক হিসেবে মানুষ যে আমাকে চাইবেন সেটাই স্বাভাবিক।" 

নিজের জয় নিয়ে কতটা আশাবাদী?
"১০০ শতাংশ, চুঁচুড়ায় আমিই জিতব।" 

 

Advertisement