scorecardresearch
 

West Bengal Election Result : "বাংলার মানুষের ঐতিহাসিক ভুল", ফলাফলের পর পোস্ট বাবুলের

সোশ্যাল সাইটে বাবুল সুপ্রিয়র পোস্ট, "আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা দেব না এবং এই জনগণের এই রায়কে সম্মান করছি এমনটাও বলব না। বিজেপিকে একবার সুযোগ না দিয়ে এবং এই ভ্রষ্ট, অক্ষম সরকার ও একজন কুটিল মহিলাকে আবারও ক্ষমতায় এনে বাংলার মানুষ ঐতিহাসিক ভুল করেছেন।"

Advertisement
বাবুল সুপ্রিয় বাবুল সুপ্রিয়
হাইলাইটস
  • পশ্চিমবঙ্গে পরাজিত বিজেপি
  • "মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানাব না"
  • সোশ্যাল সাইটে পোস্ট বাবুলের

বিধানসভা নির্বাচনে বিপুল জয় পেয়েছে তৃণমূল। পরাজিত হয়েছেন বিজেপির বহু হেভিওয়েট প্রার্থী। তাঁদের মধ্যে রয়েছেন বাবুল (Babul Supriyo)টালিগঞ্জ কেন্দ্র থেকে পরাজিত হয়েছেন তিনি। নিজের এবং দলের পরাজয়ের পরেই সোশ্যাল সাইটে জনগণের এই রায়কে 'ঐতিহাসিক ভুল' বলেও আখ্যা দেন বাবুল সুপ্রিয়।

সোশ্যাল সাইটে তাঁর পোস্ট, "আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা দেব না এবং এই জনগণের এই রায়কে সম্মান করছি এমনটাও বলব না। বিজেপিকে একবার সুযোগ না দিয়ে এবং এই ভ্রষ্ট, অক্ষম সরকার ও একজন কুটিল মহিলাকে আবারও ক্ষমতায় এনে বাংলার মানুষ ঐতিহাসিক ভুল করেছেন।" তবে বাবুল এও উল্লেখ করেন যে, "আইন মেনে চলা একজন নাগরিক হিসেবে গণতান্ত্রিক দেশে মানুষের নেওয়া সিদ্ধান্তকে পালন করে চলব।" 

এদিকে বাবুলের এই পোস্টের স্ক্রিনশট নিয়ে পালটা ট্যুইট করেন ন্যাশানাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লা (Omar Abdullah)। তিনি ট্যুইটে লেখেন, "আগামিদিনে চেষ্টা করুন, কিন্তু কাঁদুনে বাচ্চা হবেন না।" ওমরের এই ট্যুইটটি ইতিমধ্যেই ২ হাজারের বেশি রিট্যুইট হয়েছে এবং ১৭ হাজারের বেশি ইউজাররা তাতে লাইক দিয়েছেন। 

এবার যে চার সাংসদক নির্বাচনী লড়াইতে নামিয়েছিল বিজেপি তাঁদের মধ্যে অন্যতম বাবুল সুপ্রিয়। টালিগঞ্জ কেন্দ্র থেকে নির্বাচনী লড়াই করেন তিনি। কিন্তু এবার আর সাফল্য আসেনি। তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের কাছে ৫০ হাজারেরও বেশি ভোটে পরাজিত হন বাবুল। 

 

Advertisement