scorecardresearch
 

Bengal Election 2021: ভোটে শান্তির বার্তা, ২৯৪টি পায়ড়া ওড়ালো বিজেপি

বিজেপি (BJP) নেতা গৌতম সাহা মণ্ডল জানান, "গতকালই নির্বাচন ঘোষণা হয়েছে। আমরা চাই ২৯৪টি কেন্দ্রেই শান্তিপূর্ণ নির্বাচন হোক। আর সেই বার্তা ছড়িয়ে দিতেই আমরা ২৯৪টি পায়রা উড়িয়েছি। আমরা ইতিমধ্যেই হিংসা দেখেছি। আর তার পুনরাবৃত্তি চাই না। আমার খুন ছাড়া বিহার মডেলে ভোট চাই।" 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ভোটে শান্তির বার্তা
  • ২৯৪টা পায়ড়া ওড়ালো বিজেপি
  • বিহার মডেলে ভোটের দাবি

নির্বাচনের দামামা বেজে গিয়েছে। রাজ্যে ৮ দফায় ভোট হবে বলে জানিয়ে দিয়েছে নির্বাচন কমিশন। পাশাপাশি নির্বাচনে হিংসা ও অশান্তি এড়াতে বিবিধ ব্যবস্থাও নিচ্ছেন নির্বাচন কমিশনের আধিকারিকরা। ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় শুরু হয়েছে কেন্দ্রীয় বাহিনীর রুট মার্চ। এই পরিস্থিতিতে পায়রা উড়িয়ে নির্বাচনে শান্তি বজায় রাখার আবেদন জানালো বিজেপি (BJP)। শনিবার দমদম (Dumdum) এলকায় পায়রা উড়িয়ে ভোটে শান্তি বজায় রাখার আবেদন জানান বিজেপির নেতা কর্মী সমর্থকেরা। মোট ২৯৪টি পায়রা ওড়ানো হয়। এক্ষেত্রে নির্বাচনে রাজ্যের প্রতিটি কেন্দ্রেই শান্তির বার্তা দিতে ২৯৪ খানা পায়রা ওড়ানো হয়েছে বলে জানিয়েছে বিজেপি।

এই প্রসঙ্গে স্থানীয় বিজেপি (BJP) নেতা গৌতম সাহা মণ্ডল জানান, "গতকালই নির্বাচন ঘোষণা হয়েছে। আমরা চাই ২৯৪টি কেন্দ্রেই শান্তিপূর্ণ নির্বাচন হোক। আর সেই বার্তা ছড়িয়ে দিতেই আমরা ২৯৪টি পায়রা উড়িয়েছি। আমরা ইতিমধ্যেই হিংসা দেখেছি। আর তার পুনরাবৃত্তি চাই না। আমার খুন ছাড়া বিহার মডেলে ভোট চাই।" 

প্রসঙ্গত নির্বাচনে রক্তপাত ও প্রাণহানীর সাক্ষী বারেবারেই থাকতে হয়েছে বঙ্গবাসীকে। আবারও এসেছে নির্বাচন। রাজনৈতিক মহল মনে করছে এবারের নির্বাচন বিগত নির্বাচন গুলির চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ। রাজ্যে ক্ষমতার আসতে মরিয়া বিজেপি। একইসঙ্গে তৃতীয়বারের জন্য ক্ষমতায় ফেরা নিশ্চিত করতে বিরোধীদের একচুলও জমি ছাড়তে রাজি নয় তৃণমূল। আর সমানে সমানে টক্করে ইতিমধ্যেই বাংলার বিভিন্ন জায়গা থেকে উঠে আসেছে রাজনৈতিক সংঘর্ষের খবর। ঘটছে রক্তপাত। এই পরিস্থিতে রাজ্যে অবাধ ও শান্তিপূর্ণ ভোট নিশ্চিত করতে বদ্ধ পরিকর নির্বাচন কমিশন। আর তারই পাশাপাশি এবার শান্তির বার্তা নিয়ে হাজির বিজেপিও।   

 

Advertisement