scorecardresearch
 

West Bengal Election 2021 : ২ মে-র ৩ দিন আগে পিসি-ভাইপো পালাবেন ব্যাঙ্কক! কটাক্ষ অর্জুনের

রবিবার কলকাতার ব্রিগেড সমাবেশে তিনি বলেন, ২ মে যেদিন ভোটের ফল ঘোষণা হবে তার ৩ দিন আগে দিদি আর ভাইপো ব্যাঙ্ককে চলে যাবেন!

Advertisement
বিজেপি সাংসদ অর্জুন সিং। রবিবার কলকাতার ব্রিগেড সমাবেশে বিজেপি সাংসদ অর্জুন সিং। রবিবার কলকাতার ব্রিগেড সমাবেশে
হাইলাইটস
  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে তুমুল আক্রমণ করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং
  • রবিবার কলকাতার ব্রিগেড সমাবেশে
  • তিনি বলেন, ২ মে যেদিন ভোটের ফল ঘোষণা হবে তার ৩ দিন আগে দিদি আর ভাইপো ব্যাঙ্ককে চলে যাবে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে তুমুল আক্রমণ করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। রবিবার কলকাতার ব্রিগেড সমাবেশে তিনি বলেন, ২ মে যেদিন ভোটের ফল ঘোষণা হবে তার ৩ দিন আগে দিদি আর ভাইপো ব্যাঙ্ককে চলে যাবে!

তিনি বলেন, ভাইপো অভিষেক তোমাকে ফাঁসি বরণ করতে হবে না। এদিন অর্জুন সিং রাজ্য সরকারকে আক্রমণ করেন। স্বাস্থ্য সাথী কার্ড নিয়ে ভাঁওতা দিচ্ছে সরকার। তাঁর অভিযোগ, এই সরকার ভাতা আর ভাঁওতার সরকার। 

ভাইপো বলছে আমি যদি চুরি করে থাকি, তা হলে আমাকে ফাঁসি বরণ করতে রাজি। তোমাকে ফাঁসি বরণ করতে হবে না। তোমাকে বাংলার মানুষ এমন জায়গায় পাঠিয়ে দেবেন, আর ফেরত আসতে হবে না। আমি দায়িত্ব নিয়ে বলছি। ২ মে যেদিন ভোটের ফল ঘোষণা হবে তার ৩ দিন আগে দিদি আর ভাইপো ব্যাঙ্ককে চলে যাবে! কারণ ব্য়াঙ্ককের বউ রয়েছে। তাঁর অভিযোগ, ওখানে একজন লোক মারা গিয়েছেন। তাঁর পরিচয় কেনা হয়েছে। সিবিআই তদন্ত করতে পৌঁছচ্ছে, তখন দিদি অভিযোগ করছেন, বাচ্চা মেয়েকে ফাঁসাতে চাইছে বিজেপি।

তিনি বলেন, আপনার বউমা কয়লা চোর নয়। তবে আপনার বাড়ির বউমার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কয়লা চোরেদের টাকা ঢুকছে। এটা হয়েছি কি হয়নি? বাচ্চা যদি চুরি করে তা হলে কী হবে? দিদিমনি আপনার বউমাকে প্রেস বিবৃতি দিতে বলুন। আমরা সঠিক তথ্য দিয়ে দেব। সবাইকে বলছেন বহিরাগত! দিদি বউমাকে কোথা থেকে এনেছেন। তিনি কি বহিরাগত নন?

তিনি বলেন, আপনি যেখান থেকে দাঁড়াবেন, সেখান থেকে হারাব। তাঁর অভিযোগ, ব্য়ারাকপুরের অনেক ক্ষতি করেছেন মুখ্যমন্ত্রী। ১১ জনকে খুন করিয়েছেন। মানুষ অপেক্ষা করছেন ভোট দেওয়ার জন্য। যাতে তৃণমূল একটাও ভোট না পায়।

Advertisement

তিনি বলেন, ১০ বছর ধরে তৃণমূলের শাসন চলছে। এখানে শ্রমিক কাজ করতেন। তা সে পাট, স্টিল, চা- যাই হোক, সব শেষ সরকারি সাড়ে ৫ লক্ষ শুন্যপদ রয়েছে। তবে সরকার তা পূরণে উদ্যোগী নয় বলে অভিযোগ করেন তিনি।

 

Advertisement