scorecardresearch
 

ভারতের নয়, বাংলাদেশের স্লোগান 'জয় বাংলা', মমতাকে বিঁধলেন লকেট

জয় বাংলা (Jay Bangla) স্লোগান ভারতের নয়, বাংলাদেশের। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)কে এভাবেই বিঁধলেন বিজেপি (BJP) সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। জয়শ্রী রাম (Jay Shree Ram) ধ্বনি শুনে মমতা অনুষ্ঠান মঞ্চ থেকে নেমে এসেছিলেন।

Advertisement
বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • জয় বাংলা স্লোগান ভারতের নয়, বাংলাদেশের
  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এভাবেই বিঁধলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়
  • জয়শ্রী রাম ধ্বনি শুনে মমতা অনুষ্ঠান মঞ্চ থেকে নেমে এসেছিলেন

জয় বাংলা (Jay Bangla) স্লোগান ভারতের নয়, বাংলাদেশের। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)কে এভাবেই বিঁধলেন বিজেপি (BJP) সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। জয়শ্রী রাম (Jay Shree Ram) ধ্বনি শুনে মমতা অনুষ্ঠান মঞ্চ থেকে নেমে এসেছিলেন।

শনিবার কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজি সুভাষচন্দ্র বসু জন্মজয়ন্তী অনুষ্ঠানে উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে  জয় শ্রীরাম ধ্বনি ওঠে। এত ক্ষোভ প্রকাশ করে বক্তব্য না রেখেই চলে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সেই প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন বিজেপির রাজ্য নেত্রী ও হুগলির সংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। তিনি বলেন জয় শ্রী রামের সঙ্গে বিজেপিকে গুলিয়ে ফেলা ভুল হচ্ছে। এটা মানুষের আবেগ। তিনি মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করে বলেন ২০১৯ সালেও তিনি জয় শ্রী রামকে গালাগাল বলেছিলেন। অথচ উনি কালকেও ওই সভামঞ্চে জয় বাংলা বলে স্লোগান দিয়েছেন। যে স্লোগান বাংলাদেশের।

তিনি অভিযোগ করেন, কালকে ওই মঞ্চে দাঁড়িয়েও মুখ্যমন্ত্রী রাজনীতি করেছেন। সভামঞ্চে প্রধানমন্ত্রী উপস্থিত ছিলেন। নেতাজি সম্বন্ধে মুখ্যমন্ত্রী একটা কথা না বলে নেতাজিকে অপমান করেছেন। উনি সব কিছুতেই রাজনীতি দেখেন।

পাশাপাশি তিনি শাসক দলকে আমফানের দুর্নীতির জন্য এক হাত নেন। তিনি স্পষ্ট অভিযোগ করে বলেন কেন্দ্রীয় সরকারের দেওয়া এক হাজার কোটি টাকা শাসক দলের পঞ্চায়েত প্রধানদের পরিবারের পকেটে গেছে। শাসক দলের যারা ২০ হাজার টাকা পেয়েছিল উনি আবার নতুন করে ফর্ম ছাপিয়ে টাকা ফেরত নিয়েছেন।

তাঁর দাবি, দেশের মধ্যে এরকম কোন নজির নেই যে চুরির টাকা ফেরত নিতে নতুন করে ফর্ম ছাপা হয়েছে। পাশাপাশি দিলীপ ঘোষের পরিবারের স্বাস্থ্য সাথী কার্ড নেওয়ার প্রসঙ্গে তিনি বলেন তারাও দেখতে চাইছেন এই সরকার তার প্রতিশ্রুতি মতো আদৌ ৫ লাখ টাকা চিকিৎসার খরচ দেয় কিনা।
 
এছাড়াও তিনি তৃণমূল সুপ্রিমোকে কটাক্ষ করে বলেন নবান্নের ১৪ তলায় সুনামি এসেছে। নবান্ন দুলছে। ভারতীয় জনতা পার্টি নবান্ন দখল করবেই আগামী বিধানসভা নির্বাচনে। তারপরে তারা নবান্নে বসবেন না। অন্যত্র সাজিয়ে নেবেন।

Advertisement

এদিকে, সোনার চামচে মুখে নিয়ে জন্মেছে ভাইপো, স্ট্রাগেল কাকে বলে জানে না কটাক্ষ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। উলুবেড়িয়াতে এসে এই ভাষাতেই কটাক্ষ করলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

কুলতলির জনসভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে তোলাবাজ বলে উদ্ধৃত করে। আর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের বিরুদ্ধে তোপ দাগেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন যে নিজে তোলাবাজ, নিজে দুর্নীতি, কয়লা পাচার ও গুণ্ডামির সঙ্গে যুক্ত সে বাকিদের কেউ নিজের মতোই ভাবছেন। এর বিচার বাংলার মানুষ আগামীদিনে দেবেন।

পাশাপাশি তিনি বলেন শুভেন্দু অধিকারী নিচু তলা থেকে উঠে আসা নেতা। তিনি যেখানে সভা করেন সেখানে লক্ষাধিক মানুষ হাজির হন কিন্তু ভাইপোর সভা ভর্তি করতে বাইরে থেকে লোক নিয়ে আসতে হয়। তিনি বলেন ভাইপো জন্মেছে সোনার চামচ মুখে নিয়ে। বিনা লড়াইতে সে তার পিসির থেকে ক্ষমতা পেয়েছেন। এরপর দেখা যাবে একদিন দলের কর্মসূচিতে পিসির ছবি সরে গিয়ে সেখানে ভাইপোর মুখ দেখা যাবে।

 

Advertisement