scorecardresearch
 

গোসাবায় বিস্ফোরণ, আহত ৬ BJP কর্মী, বোমা বানাতে গিয়েই ঘটনা, অনুমান পুলিশের

শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) গোসাবার (Gosaba) বাদামতলা এলাকায়। আহতদের পরিবারের অভিযোগ, বিজেপি (BJP) কর্মী হওয়ায় এই হামলা চালিয়েছে তৃণমূলের (TMC) লোকজন। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। অন্যদিকে পুলিশের প্রাথমিক অনুমান বোমা বানাতে গিয়েই হয়ে থাকতে পারে এই বিস্ফোরণ। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গোসাবায় বোমা বিস্ফোরণ
  • আহত ৬ বিজেপি কর্মী
  • ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী

গোসাবায় বোমা বিস্ফোরণে গুরুতর আহত হলেন ছয় বিজেপি কর্মী। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) গোসাবার (Gosaba) বাদামতলা এলাকায়। আহতদের পরিবারের অভিযোগ, বিজেপি (BJP) কর্মী হওয়ায় এই হামলা চালিয়েছে তৃণমূলের (TMC) লোকজন। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। অন্যদিকে পুলিশের প্রাথমিক অনুমান বোমা বানাতে গিয়েই হয়ে থাকতে পারে এই বিস্ফোরণ। 

ভোটের দিন যত এগিয়ে আসছে ততই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছে রাজনৈতিক সংঘর্ষ ও উত্তেজনা খবর। গোসাবার ঘটনা সেই তালিকায় নয়া সংযোজন। আহতদের পরিবারের সদস্যদের অভিযোগ, নিমন্ত্রণ বাড়ি থেকে ফেরার সময় তাঁদের লক্ষ্য করে বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। আরও অভিযোগ, তাঁরা বিজেপির করেন বলেই এই হামলা চালিয়েছে তৃণমূল। যদিও এই অভিযোগ সরাসরি অস্বীকার করেছে রাজ্যের শাসক দল। তাদের পালটা দাবি, ভোটের আগে এলাকায় সন্ত্রাস ছড়ানোর জন্যই বোমা বানাচিছল বিজেপির লোকজন। সেই সময়ই হয়েছে এই বিস্ফোরণ। 

এদিকে বিস্ফোরণের পর আহতদের ভর্তি করা হয়েছে ক্যানিং মহকুমা হাসপাতালে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ক্যানিং-এর এসডিপিও গোবিন্দ শিকদারের নেতৃত্বে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। পুলিশেরও প্রাথমিক অনুমান বোমা বানাতে গিয়ে ঘটেছে এই বিস্ফোরণ। যদিও গোটা বিষয়টি খতিয়ে দেখছেন পদস্থ পুলিশ কর্তারা। তবে রাজ্যের নির্বাচনকে কেন্দ্র করে পরিস্থিতি যেদিকে যাচ্ছে, তাতে ভোটের দিন যত সামনে আসবে ততই এই ধরনের ঘটনা বাড়তে পারে বলে আশঙ্কা রাজনৈতিক মহলের। 

 

Advertisement