scorecardresearch
 

থানায় পুলিশের উপরে চোটপাট! শ্রাবন্তীর বিরুদ্ধে FIR

পর্ণশ্রী থানা ঘেরাওয়ের ঘটনায় বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিশ। এই ঘটনায় শ্রাবন্তীর সঙ্গে থাকা বিজেপি কর্মীদের বিরুদ্ধেও এফআইআর দায়ের করা হল।

Advertisement
Shrabanti Chatterjee Shrabanti Chatterjee
হাইলাইটস
  • মিঠুনের রোড শো বাতিল ঘিরে সরগরম বেহালা
  • থানা ঘেরাও করেন বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী
  • এই নিয়ে পুলিশের কাছে রিপোর্ট তলব কমিশনের

পর্ণশ্রী থানা ঘেরাওয়ের ঘটনায় বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিশ। এই ঘটনায় শ্রাবন্তীর সঙ্গে থাকা বিজেপি কর্মীদের বিরুদ্ধেও এফআইআর দায়ের করা হল। পর্ণশ্রী থানা আইপিসির ১৮৮, ৩৪১, ৩৩২, ২৮৩ ১৪৩ এবং ৩৪ ধারায় মামলা দায়ের করেছে। শ্রাবন্তীদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা, ঝামেলা সৃষ্টির অভিযোগ আনা হয়েছে। 

PHOTOS: সেলফির হুড়োহুড়ি! লোকটাকে সপাটে চাঁটি জয়ার

এদিন অভিনেতা মিঠুন চক্রবর্তীর রোড শো বাতিলকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে বেহালা এলাকা। ১০  এপ্রিল  চতুর্থ দফায় ভোটগ্রহণ। এই দিন ভোট রয়েছে বেহালার দুই কেন্দ্রেই। বৃহস্পতিবারই ছিল প্রচারের শেষদিন। এদিন মিঠন চক্রবর্তীকে দিয়ে রোড শো করিয়ে চমক দিতে চেয়েছিল গেরুয়া শিবির। কিন্তু পুলিশের তরফে অনুমতি না মেলায় শেষ পর্যন্ত বিজেপিকে বাতিল করতে হয় সেই  প্রচার কর্মসূচী। ঘটনার জেরে পর্ণশ্রী  থানা ঘেরাও করে বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী  শ্রাবন্তী চট্টোপাধ্যায়।  ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকদের মধ্যে।

PHOTOS: বেহালার পর হাওড়াতেও অশান্তি! তবু রোড শো হিট মিঠুনের

রোড শো বাতিল হয়েছে জানতে পেরেই  দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে পর্ণশ্রী থানা ঘেরাও করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পর্ণশ্রী থানার গেট ভেঙে জোর করে ভিতরে ঢোকার চেষ্টা করেন বিজেপি কর্মীরা৷ এ নিয়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিও হয় তাঁদের৷ থানার সামনে পথ অবরোধও করেন বিজেপি কর্মী- সমর্থকরা৷  শুধু তাই নয়, থানার মধ্যে ঢুকে পুলিশের সঙ্গে ব্যাপক বচসাতেও জড়ান বিজেপির তারকা প্রার্থী। পুলিশের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগও করেন তিনি। শ্রাবন্তীর মন্তব্য, “পুলিশ ইচ্ছে করেই রোড শো বাতিল করেছে।” যদিও পুলিশের দাবি এদিনের রোড শোর জন্য কোনও অনুমতি আগে থেকে নেয়নি বিজেপি। এদিকে বৃহস্পতিবারের এই ঘটনা নিয়ে কলকাতা পুলিশের কাছে রিপোর্ট তলব করে নির্বাচন কমিশন। ইতিমধ্যে সেই রিপোর্ট পাঠয়ে দেওয়া হয়েছে বলে দাবি করেছে কলকাতা পুলিশ। 

Advertisement

 

Advertisement