scorecardresearch
 

West Bengal Election 2021 : পশ্চিমবঙ্গ মহিলাদের জন্য নিরাপদতম রাজ্য! জয়া বচ্চন

তিনি বলেন, আমার নাম জয়া বচ্চন। তার আগে আমার নাম জয়া ভাদুড়ি ছিল। আমার বাবার নাম তরুণকুমার ভাদুড়ি।

Advertisement
জয়া বচ্চন (মাঝ খানে), পূর্ণেন্দু বসু এবং দোলা সেন। সোমবার তৃণমূল ভবনে। ছবি সৌজন্য: ফেসবুক জয়া বচ্চন (মাঝ খানে), পূর্ণেন্দু বসু এবং দোলা সেন। সোমবার তৃণমূল ভবনে। ছবি সৌজন্য: ফেসবুক
হাইলাইটস
  • পশ্চিমবঙ্গ মহিলাদের জন্য নিরাপদতম রাজ্য
  • মমতা বন্দ্যোপাধ্য়ায় বাংলার মানুষের গণতন্ত্রের জন্য লড়াই করছেন
  • সোমবার তৃণমূল ভবনে এই মন্তব্য করেছেন সমাজবাদী পার্টি সাংসদ জয়া বচ্চন

মমতা বন্দ্যোপাধ্য়ায় বাংলার মানুষের গণতন্ত্রের জন্য লড়াই করছেন। সোমবার তৃণমূল ভবনে এই মন্তব্য করেছেন সমাজবাদী পার্টি সাংসদ জয়া বচ্চন। তিনি তাঁর কথা শুরু করেন বাংলায়।

এদিন তৃণমূল ভবনে তাঁকে সম্বর্ধনা দেওয়া হয়। সেখানে ছিলেন রাজ্য়ের মন্ত্রী পূর্ণেন্দু বসি, সাংসদ দোলা সেন। জয়া মুখ্যমন্ত্রীর প্রশংসা করেন।

তিনি বলেন, আমার নাম জয়া বচ্চন। তার আগে আমার নাম জয়া ভাদুড়ি ছিল। আমার বাবার নাম তরুণকুমার ভাদুড়ি। আমি প্রবাসী বাঙালি। কিন্তু বাঙালি। অভিনয় করতে আসিনি। আমার দলের নেতা অখিলেশ যাদব জানালেন, তিনি সাপোর্ট করছি তৃণমূলকে। খুব ভাল লাগল। কেন না আমাকে তিনি এই কাজটা দিলেন। মমতার জন্য শ্রদ্ধা। এক মহিলা লড়াই করছেন। মাথায় লেগেছে, পায়ে লেগেছে। তারপরও তিনি অপশাসনের বিরুদ্ধে লড়ে যাচ্ছেন। আমি ইংরেজি, হিন্দি, বাংলা মিশিয়ে কথা বলি। মমতা যা করতে চান, তা তিনি পুরো করতে পারবেন। বেশি কিছু বলতে চাই না। আপানার বাংলার মাটির লোক। সত্যি কথা বলুন। বাঙালিদের ভয় দেখিয়ে কেউ সাফল্য পায়নি। এটা আপনাদের চিন্তা করতে হবে। ভাবতে হবে। মমতা এখনকার মুখ্যমন্ত্রী থাকলে আরও উন্নতি হবে।

তিনি বলেন, আমার গণতান্ত্রিক অধিকার, গণতন্ত্র কেউ ছিনিয়ে নিতে পারবে না। এক মহিলা লড়াই করে যাচ্ছেন বাংলার সব মানুষের অধিকারের জন্য। নিরাপদতম রাজ্য মহিলাদের জন্য এ দেশে। বিশেষ কিছু বলার নেই। আপনারা বুঝে যাবেন আমি কী বলতে চাইছি। আমি অখিলেশ যাদবকে ধন্যবাদ জানাতে চাই এখানে পাঠানোর জন্য।

এদিকে, বিজেপির আক্রমণের মুখে পড়লেন অভিনেত্রী-সাংসদ জয়া বচ্চন। তিনি তৃণমূলের হয়ে ভোট প্রচার করতে চলেছেন। চলে এসেছেন কলকাতায়।

আর তখনই বিজেপির নিশানায় পড়লেন তিনি। সোমবার তাঁর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি রাজ্য সভাপতি, সাংসদ দিলীপ ঘোষ। জয়া বচ্চনকে কতজন চেনেন, সে প্রশ্ন তুলেছেন তিনি। এর পাশাপাশি তৃণমূল কংগ্রেসকেও আক্রমণ করেন তিনি।

Advertisement

এদিন নিউটাউনে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন তিনি। জয়া বচ্চনকে নিয়ে একগুচ্ছ প্রশ্ন তোলেন তিনি। দিলীপবাবুর মতে, বাংলার নতুন প্রজন্মের সঙ্গে জয়া বচ্চনের সম্পর্ক কী? তাঁর নাম ক'জন জানেন? তিনি রাজ্যসভায় গিয়েছেন সমাজবাদী পার্টির সাংসদ হিসেবে।

বিজেপি রাজ্য সভাপতি আরও বলেন, তিনি বাংলার মেয়ে হিসেবে সিনেমা করেছেন। তখন তিনি প্রেমে ছিলেন। তবে এখন তিনি কোথায় রয়েছেন? তাঁর সঙ্গে এখন বাংলার কী সম্পর্ক? তিনি কি বাংলা র সম্পর্ক নিয়ে কিছু বলেছেন? তিনি কি সাম্প্রতিক সময়ে বাংলায় এসেছেন?

 

Advertisement