scorecardresearch
 

"তৃণমূল এখন তোড়ো-মারো-কাটো", কলকাতায় দাঁড়িয়ে আক্রমণ শিবরাজের

শিবরাজ সিং চৌহ্বান (Shivraj Singh Chauhan) বলেন, "পশ্চিমবঙ্গে পরিবর্তনের স্রোত বইতে শুরু করেছে।" এরপরেই তিনি বলেন, "আমি মমতা দিদির কাছে জানতে চাই, কৃষক সম্মান নিধির আওতায় চাষীরা ৬ হাজার টাকা করে পেলে, তাঁর কী অসুবিধা হত?" শিবরাজের আরও অভিযোগ, "মমতা বন্দ্যোপাধ্যায় আয়ুষ্মান ভারতের সুবিধা মানুষকে পেতে দেননি। এখানকার গরীব মানুষের জন্য যে রেশন ও ত্রিপল আসে, তা তৃণমূলের লোকেরা নিয়ে নেয়।" 

Advertisement
শিবরাজ সিং চৌহ্বান শিবরাজ সিং চৌহ্বান
হাইলাইটস
  • "পশ্চিমবঙ্গকে প্রথমে কংগ্রেস বরবাদ করেছে, এখন তৃণমূল"
  • "২ মে দিদি যাবেন"
  • কলকাতায় এসে বললেন শিবরাজ


শহর কলকাতায় (Kolkata) এসে তৃণমূল (TMC) নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) একহাত নিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহ্বান (Shivraj Singh Chauhan)। শহরে এসে মা কালীর মন্দিরে পুজো দেন শিবরাজ। এরপর তিনি বলেন, "মা-কে দর্শন করে জীবন ধন্য। মা কালীর কৃপা সারা দেশের ওপরে বর্ষিত হোক।" 

শিবরাজ (Shivraj Singh Chauhan) বলেন, "পশ্চিমবঙ্গে পরিবর্তনের স্রোত বইতে শুরু করেছে।" এরপরেই তিনি বলেন, "আমি মমতা দিদির কাছে জানতে চাই, কৃষক সম্মান নিধির আওতায় চাষীরা ৬ হাজার টাকা করে পেলে, তাঁর কী অসুবিধা হত?" শিবরাজের আরও অভিযোগ, "মমতা বন্দ্যোপাধ্যায় আয়ুষ্মান ভারতের সুবিধা মানুষকে পেতে দেননি। এখানকার গরীব মানুষের জন্য যে রেশন ও ত্রিপল আসে, তা তৃণমূলের লোকেরা নিয়ে নেয়।" 

শিবরাজের কটাক্ষ, "পশ্চিমবঙ্গ সর্বকালের শ্রেষ্ঠ ভূমি। এই মাটির প্রতি সত্যিই হৃদয় শ্রদ্ধায় ভরে ওঠে। কিন্তু এখন চারিদিকে দুর্নীতি। তৃণমূল একে হিংসার আগুনে নিক্ষেপ করেছে। প্রথমে কংগ্রেস বরবাদ করেছে। তারপর তৃণমূল। টিএমসি এখন তোড়া মারো কাটোতে পরিণত হয়েছে। মিছিলের গাড়ি ভাঙা হচ্ছে। কার্যকর্তারদের মারা হচ্ছে। বিজেপির ১৩০-এর বেশি কার্যকর্তার মৃত্যু হয়েছে।" তাঁদের বলিদান ব্যর্থ যাবে না বলেও দাবি করেন শিবরাজ। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর দাবি, "পশ্চমবঙ্গে পরিবর্তনের হাওয়া চলছে। নিশ্চিত ভাবে বিজেপি ভোটে দিতে সরকার গড়বে।" শিবরাজের দাবি, "২ মে দিদি যাবেন।"

 

Advertisement