scorecardresearch
 

West Bengal Election 2021 : বঙ্গ নির্বাচনে মিঠুন চক্রবর্তীর প্রার্থী হওয়া নিয়ে মুখ খুললেন দিলীপ!

বিজেপিতে আরও অনেকে যোগ দিতে চান। এ ব্যাপারে দিলীপ ঘোষ (Dilip Ghosh)-এর প্রতিক্রিয়া, অনেক নামই তো শোনা যাচ্ছে। তাঁরা বিজেপিতে যোগ দিতে চাইছেন।

Advertisement
বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ
হাইলাইটস
  • মিঠুন চক্রবর্তীকে প্রার্থী করা হবে কিনা, সে ব্যাপারে রাজ্য বিজেপির কাছে কোনও তথ্য নেই
  • সোমবার এই দাবি করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ
  • রবিবার কলকাতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশে বিজেপিতে নাম লিখিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-কে প্রার্থী করা হবে কিনা সে ব্যাপারে রাজ্য বিজেপির কাছে কোনও তথ্য নেই। সোমবার এই  দাবি করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। রবিবার কলকাতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশে বিজেপিতে নাম লিখিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

তাঁর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে বেশ কয়েকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে ব্রিগেড যাবতীয় জল্পনার সমাপ্তি ঘটিযেছে। এদিন বিধাননগর এ বিষয়ে দিলীপ ঘোষ (Dilip Ghosh)-এর কাছে জানতে চাওয়া হয়।

তখন তিনি বলেন, এটা আমার হাতে নেই। গতকাল তাঁর সঙ্গে আমার প্রথম বারের জন্য দেখা হয়েছে। দল ঠিক করবে. তিনি ভোটে প্রার্থী হবেন কিনা। এ ব্যাপারে কোনও আলোচনা হয়নি। আমি জানি না মুখ কে। মানুষ ঠিক করবেন, মুখ কে। 

বিজেপিতে আরও অনেকে যোগ দিতে চান। এ ব্যাপারে দিলীপ ঘোষ (Dilip Ghosh)-এর প্রতিক্রিয়া, অনেক নামই তো শোনা যাচ্ছে। তাঁরা বিজেপিতে যোগ দিতে চাইছেন। তাঁরা এখানে আসতে চাইছেন এবং বিজেপিতে যোগ দিতে চাইছেন। আমরা তাঁদের বলেছি, স্থানীয় ভাবে যোগাযোগ করতে এবং যোগ দিতে। আজ অনেকে যোগ দিতে পারেন। সেই সম্ভাবনা রয়েছে। 

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রবিবার শিলিগুড়িতে সভা করেছেন। সেখান থেকে তিনি কেন্দ্রীয় সরকারকে তুমুল আক্রমণ করেন। এদিন এ ব্যাপারে প্রতিক্রিয়া দিয়েছেন দিলীপ। মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেছেন তিনি।

দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, আসলে মানুষ তাঁকে প্রশ্ন করছেন। তিনি ১০ বছরে কী করেছেন, তা জানতে চাইছেন। এর কোনও জবাব নেই। তাই জন্য তিনি তিনি রাস্তায় নেমে এমন করছেন। তিনি যদি বিরোধিতাই করতে চান, আমরা আমরা চিরতরে সেই ব্যবস্থা করে দেব। যাতে তিনি আগামী পাঁচ বছর বিরোধী হিসেবে থাকতে পারেন। 

Advertisement

শোনা যাচ্ছে  থেকে টিকিট না পেয়ে তৃণমূলের সোনালী গুহ যোগ দিতে চলেছেন বিজেপিতে। এ ব্যাপারে তিনি বলেন, আমার কাছে কোনও তথ্য নেই তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন কিনা। আমি শুধু জানি তিনি তাঁর ইচ্ছা প্রকাশ করেছেন বিজেপিতে যোগ দেওয়ার জন্য। আমার সঙ্গে কোনও কথা হয়নি।
 
দল কী ভাবে প্রচার করবে, প্রার্থীরা কী ভাবে প্রচার করবেন, সে ব্যাপারে জানিয়েছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এদিন তিনি বলেন, প্রার্থীদের নাম ঘোষণা করা হবে, মনোনয়নপত্র জমা দেওয়া হবে। স্থানীয় স্তরে প্রচার শুরু হবে। ছোট ছোট সভার মাধ্যমে প্রচারের কাজ শুরু করে দেওয়া হবে। বড় নেতারাও সভা-সমিতি করবেন। অল্প সময়ের মধ্যে পুরোদমে ভোটের প্রচার এর কাজে নেমে পড়ব আমরা।

 

Advertisement