scorecardresearch
 

West Bengal Election 5th Phase Polling: TMC-BJP সংঘর্ষ বর্ধমানে, ক্যাম্প-পার্টি অফিসে ভাঙচুর

বর্ধমান দক্ষিণ কেন্দ্রে বিজেপির নির্বাচনী ক্যাম্পে ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। আহত ২। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পালটা বিজেপি তাদের পার্টি অফিস ভেঙে দিয়েছে বলে অভিযোগ করা হয়েছে তৃণমূলের তরফে। যদিও শাসকদলের সেই অভিযোগ আবার খারিজ করে দিয়েছে পদ্ম শিবির।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বিজেপির ক্যাম্পে ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
  • পালটা তৃণমূলের অফিসে ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে
  • অভিযোগ অস্বীকার উভয় পক্ষেরই

বর্ধমান দক্ষিণ কেন্দ্রে বিজেপির নির্বাচনী ক্যাম্পে ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। আহত ২। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পালটা বিজেপি তাদের পার্টি অফিস ভেঙে দিয়েছে বলে অভিযোগ করা হয়েছে তৃণমূলের তরফে। যদিও শাসকদলের সেই অভিযোগ আবার খারিজ করে দিয়েছে পদ্ম শিবির। গোটা ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়ায় বর্ধমান দক্ষিণ কেন্দ্রের পাড়াপুকুর এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। 

বিজেপির অভিযোগ, এদিন ভোট চলার সময় বাঁশ লাঠি রড নিয়ে তৃণমূলের বেশ ৬ - ৭ জন এসে হামলা চালায় তাদের ক্যাম্পে। ভাঙচুর চালানোর পাশাপাশি মারধরও করা হয় তাদের কর্মীদের। হতাশা থেকে এবং মানুষ যাতে ভোট দিতে যেতে না পারেন সেই জন্যই এই কাজ করা হয়েছে বলে অভিযোগ বিজেপির। 

যদিও বিজেপির এই অভিযোগ সরাসরি খারিজ করে দিয়েছেন বর্ধমান দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী খোকন দাস। তিনি বলেন, কেউ মারধর করলে এফআইআর করুক বিজেপি। খোকনবাবুর পালটা দাবি বিজপিই নিজেদের ক্যাম্পে ভাঙচুর করেছে। এরপর মিথ্যা অভিযোগ তুলে তৃণমূলের অফিসে ভাঙচুর চালিয়েছে। বিজেপি বুঝতে পারছে য তারা হেরে গেছে।তাই গণ্ডগোল করছে। 

অন্যদিকে এদিন তৃণমূল বিজেপি সংঘর্ষকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের ১২ নম্বর ওয়ার্ডের বড়নীলপুর এলাকায়। হঠাৎই সংঘর্ষে জড়িয়ে পড়ে তৃণমূল ও বিজেপি। সংঘর্ষে আহত হন এক তৃণমূল কর্মীও। জানা গেছে এদিন নির্বাচন চলার সময় এলাকার একটি বুথের বাইরে জমা হন তৃণমূল ও বিজেপির কর্মী সমর্থকেরা। যার জেরে বাড়তে থাকে উত্তেজনা। এরপরেই একে অপরকে লক্ষ্য করে ইট ছুঁড়তে থাকেন তৃণমূল ও বিজেপি কর্মীরা। তাতে আহত হন এক তৃণমূল কর্মী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। পৌঁছান কেন্দ্রীয় বাহিনীর জওয়ারাও। এরপর তাঁরাই দুপক্ষকে সেখান থেকে সরিয়ে দেন। 

Advertisement


 

Advertisement