scorecardresearch
 

West Bengal Election 2021 : 'মিঠুন চক্রবর্তী ব্রিগেডে এক ফ্লপ সিনেমায় সই করলেন'! কটাক্ষ কুণালের

তিনি বলেন, মিঠুন চক্রবর্তী আমার বড় দাদার মতো। তবে তাঁর রাজনৈতিক ধারাবাহিকতা নেই। আমি যে মিঠুন দা-কে চিনতাম আর এখন যাঁকে দেখছি, তার মধ্যে কোনও মিল নেই। 

Advertisement
তৃণমূলের মুখপাত্র, প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ তৃণমূলের মুখপাত্র, প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ
হাইলাইটস
  • মিঠুন চক্রবর্তী ব্রিগেডে এক ফ্লপ সিনেমায় সই করলেন
  • সোমবার বিধাননগরে এই মন্তব্য করেছেন তৃণমূলের মুখপাত্র, প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ
  • রবিবার মিঠুন বিজেপিতে যোগ দিয়েছেন

মিঠুন চক্রবর্তী ব্রিগেডে এক ফ্লপ সিনেমায় সই করলেন! সোমবার বিধাননগরে এই মন্তব্য করেছেন তৃণমূলের মুখপাত্র, প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ। রবিবার মিঠুন বিজেপিতে যোগ দিয়েছেন।

এদিন তাঁকে কটাক্ষ করেন কুণাল ঘোষ। তিনি বলেন, মিঠুন চক্রবর্তী আমার বড় দাদার মতো। তবে তাঁর রাজনৈতিক ধারাবাহিকতা নেই। আমি যে মিঠুন দা-কে চিনতাম আর এখন যাঁকে দেখছি, তার মধ্যে কোনও মিল নেই।

তিনি আরও বলেন, এক সময় তিনি নকশালপন্থীদের সঙ্গে ছিলেন। এরপর সিপিআইএমঘনিষ্ঠ। তারপর এলেন দিদির সঙ্গে। এবার তিনি বিজেপিতে। তাঁর ৩০-৪০টি হিট সিনেমা রয়েছে। তবে ২০০টি ফ্লপ সিনেমাও রয়েছে। তিনি ব্রিগেডে আরও একটা ফ্লপ সিনেমায় সই করলেন। এটা ঠিক কথা, এটা তাঁর সিদ্ধান্ত। তবে তিনি নিজের প্রতি অবিচার করছেন।

এদিকে, রবিবার কলকাতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশে বিজেপিতে নাম লিখিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তাঁর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে বেশ কয়েকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে ব্রিগেড যাবতীয় জল্পনার সমাপ্তি ঘটিয়েছে।

মিঠুন চক্রবর্তীকে প্রার্থী করা হবে কিনা, সে ব্যাপারে রাজ্য বিজেপির কাছে কোনও তথ্য নেই। সোমবার এই  দাবি করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার কলকাতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশে বিজেপিতে নাম লিখিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

তখন তিনি বলেন, এটা আমার হাতে নেই। গতকাল তাঁর সঙ্গে আমার প্রথম বারের জন্য দেখা হয়েছে। দল ঠিক করবে. তিনি ভোটে প্রার্থী হবেন কিনা। এ ব্যাপারে কোনও আলোচনা হয়নি। আমি জানি না মুখ কে। মানুষ ঠিক করবেন, মুখ কে।

শনিবার অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে দেখা করেন বিজেপি-র রাজ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। শনিবার রাতে তাঁর কলকাতার বাড়িতে যান বিজেপি নেতা। তাঁদের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়েছে।

Advertisement

মিঠুনের সঙ্গে সাক্ষাৎ নিয়ে টুইট করেছেন কৈলাস। সেখানে তিনি লিখেছেন, "গভীর রাত অবধি সিনেমা জগতের বিখ্যাত অভিনেতা মিঠুন দাদার সঙ্গে দীর্ঘ আলোচনা হল। ওনার দেশের প্রতি ভালবাসা এবং গরিবদের জন্য সাহায্যের ঘটনাগুলি শুনে আমার হৃদয় পরিপূর্ণ।"

 

Advertisement