scorecardresearch
 

TMC Joining: ফের তারকা যোগ, তৃণমূলে নাম লেখালেন অভিনেতা দীপঙ্কর-ভরত ও শাওনা খান

ফের রুপোলি জগত থেকে তৃণমূলে আগমন ঘটল। দলীয় পতাকা হাতে তুলে নিলেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দেব, ভরত করল এবং রশিদ খানের কন্যা শাওনা খান।

Advertisement
ফের তৃণমূলে তারকা যোগ ফের তৃণমূলে তারকা যোগ
হাইলাইটস
  • ফের চমক দিল তৃণমূল কংগ্রেস
  • কয়েকদিন আগেই তৃণমূলে নাম লেখান অভিনেত্রী কৌশানী
  • এবার শাসক দলে যোগ দিলেন আরও কয়েকজন টলি তারকা

বেশি দিন না, গত মাসের শেষের দিক, ২৪ জানুয়ারি তৃণমূল ভবনে গিয়ে রাজ্যের শাসক দলে যোগ দেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। কৌশানীর সঙ্গেই সেদিন তৃণমূলের পতাকা হাতে নিয়েছিলেন ইম্পার (‌ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন)‌ প্রধান পিয়া সেনগুপ্ত। সেদিন তৃণমূল ভবনে রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের হাত থেকে দলীয় পতাকা তুলে নিয়েছিলেন  পিয়া সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। তার দু'সপ্তাহ কাটতে না কাটতে ফের তৃণমূলে তারকা সমাবেশ। এবার ঘাসফুলে নাম লেখালেন  বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে। তার সঙ্গেই তৃণমূলের পতাকা হাতে নিলেন  সিনেমা ও  টেলিভিশনের প্রখ্যাত অভিনেতা ভরত কলও । সঙ্গে যোগ দেন উস্তাদ রাশিদ খানের মেয়ে শাওনা খান। তৃণমূলের পতাকা হাতে নেন ‘মোহর’, ‘জল নূপুর’-এর মতো ধারাবাহিকে অভিনয় করা অভিনেত্রী লাভলি মিত্রও। 

BJP Rath Yatra: নবদ্বীপে বেরোবে নাড্ডার রথ? বিজেপির কাছে আরও তথ্য চাইল প্রশাসন

বিধানসভা নির্বাচনের আগে দলছাড়ার হিরিক দেখা যাচ্ছে তৃণমূল শিবিরে। এই আবহেই টলি শিল্পীদের দিয়ে পাল্লা ভারী করতে চাইছে যেন ঘাসফুল শিবির। কৌশানী যযোগ দেওয়ার আগেই তৃণমূলের যোগ দিয়েছিলেন টলিউড অভিনেতা ও বাংলা ওয়েবসিরিজের পরিচিত মুখ সৌরভ দাস। তারপরে এবার দলের পতাকা নিতে দেখা গেল দীপঙ্কর-ভরতদের। তবে দীপঙ্কর ও ভরত কেউই নতুন মুখ নন। এর আগে তৃণমূলের একাধিক অনুষ্ঠানে তাঁদের মঞ্চে দেখা গেছে। এবার আনুষ্ঠানিক ভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের পতাকা হাতে নিলেন তাঁরা। 

PM Modi Haldia Visit: সামনে এল প্রধানমন্ত্রীর সফরসূচি, নেতাজি জয়ন্তী ভুলে মোদীর পাশে থাকবেন মমতা?

এদিনও নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু। উপস্থিত ছিলেন অভিনেতা সোহম। তৃণমূলে নাম লিখিয়ে দীপঙ্কর বলেন, তাঁর অসুস্থতার সময় যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায় পাশে দাঁড়িয়েছেন তাতে তিনি নেত্রীরপাশে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তৃণমূলে নাম লিখিয়ে কৌশানিও বলেছিলেন,  ‌‘‌আমার প্রথম ছবি ‘‌পারব না আমি ছাড়তে তোকে’‌। মমতা বন্দ্যোপাধ্যায়কেও ছাড়তে পারব না আমি।’‌

Advertisement

 

নির্বাচনে তৃণমূলের তারকা প্রার্থীদের গ্ল্যামার বরাবরই নজর কেড়েছে। গত লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে দাঁড়িয়ে সাংসদ হন টলিউডের দুই অভিনেত্রী মিমি এবং নুসরত। এর আগে দেবও তৃণমূলের হয়েই ঘাটালের সাংসদ হয়েছে। ২০০৯ থেকে তৃণমূল শিবিরে রয়েছেন শতাব্দী রায়ও। এছাড়াও অতীতে তাপস পাল, মুনমুন সেন, সন্ধ্যা রায়রাও তৃণমূলের ছত্রছায়াতেও সাংসদ হয়েছিলেন। তৃণমূলের হয়ে বিধায়ক হয়েছেন একাধিক টলি তারকাও। তাঁদের মধ্যে রয়েছেন দেবশ্রী রায় ও চিরিঞ্জিৎ চট্টোপাধ্যায়ও। বিধানসভা নির্বাচনের আগে একের পর এক টলি তারকাদের তৃণমূলে যোগ তাই নতুন করে জল্পনার জন্ম দিচ্ছে।

 

Advertisement