scorecardresearch
 

মালদার চাঁচলে ২৩ বছরের কৃষকের মৃতদেহ উদ্ধার, আত্মহত্যা, অনুমান পুলিশের

মালদা (Malda)-র চাঁচল (Chanchal)-এর জমিতে কৃষক (Farmer)-এর মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। নাম গৌরাঙ্গ মন্ডল (২৩)। হত্যা (Murder) না আত্মহত্যা (Suicide)? ঘটনার তদন্তে চাঁচল থানার পুলিশ।

Advertisement
মালদার চাঁচলের কৃষকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য (প্রতীকি ছবি) মালদার চাঁচলের কৃষকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য (প্রতীকি ছবি)
হাইলাইটস
  • মালদার চাঁচোলের জমিতে কৃষকের মৃতদেহ উদ্ধার
  • ওই কৃষকের নাম গৌরাঙ্গ মন্ডল (২৩)
  • বাড়ি চাঁচল-২ নম্বর ব্লকের ভাকরি গ্রাম পঞ্চায়েতের সদরপুর গ্রামে

মালদা (Malda)-র চাঁচল (Chanchal)-এর জমিতে কৃষক (Farmer)-এর মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। নাম গৌরাঙ্গ মন্ডল (২৩)। হত্যা (Murder) না আত্মহত্যা (Suicide)? ঘটনার তদন্তে চাঁচল থানার পুলিশ।

পটলের জমি থেকে এক কৃষকের মৃতদেহ উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালদার চাঁচলে। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে মালদার চাঁচল থানা এলাকার সদরপুর গ্রামে। তবে ওই কৃষক খুন হয়েছেন, না আত্মহত্যা করেছেন, তা নিয়ে দ্বন্দ্বে রয়েছে পুলিশ। গোটা ঘটনার তদন্তে নেমেছে চাঁচল থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই কৃষকের নাম গৌরাঙ্গ মন্ডল (২৩)। বাড়ি চাঁচল-২ নম্বর ব্লকের ভাকরি গ্রাম পঞ্চায়েতের সদরপুর গ্রামে। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, মৃতদেহের শরীরে তেমন কোনও আঘাতের চিহ্ন নেই। তবে মাথার পিছনে একটি আঘাতের চিহ্ন রয়েছে।

মৃতদেহের পাশ থেকে বেশ কয়েকটি কীটনাশক পাওয়া গিয়েছে। তবে পুলিশ প্রাথমিকভাবে অনুমান করছেন যে এটি একটি আত্মহত্যা। তবে সমস্ত বিষয় জানা যাবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে।

মৃত ওই কৃষকের পরিবারের সদস্যরা জানিয়েছেন, বুধবার সন্ধ্যার পর থেকেই গৌরাঙ্গ বাড়ি থেকে নিখোঁজ ছিল। সারা রাত তিনি বাড়ি ফেরেননি। পরিবারের লোকেরা অনেক খোঁজাখুঁজি করে তাঁর যখন কোনও হদিস পাননি। পরিবারের সদস্যরা ভেবেছিল হয়তো কোনও বন্ধুবান্ধবের সঙ্গে কোথাও গিয়েছেন। মোবাইলে ফোন করে কোন উত্তর পাননি তার।

এদিন সকালে ওই কৃষকের বাবা পটলের জমিতে যান। তখন দেখতে পান পটলের জমিতে মৃত অবস্থায় পড়ে রয়েছে গৌরাঙ্গ। খবর দেওয়া হয় বাড়িতে। বাড়ির সমস্ত সদস্যরা আসেন ওই জমিতে। মৃত গৌরাঙ্গকে দেখে কান্নায় ভেঙ্গে পড়ে গোটা পরিবারের লোকজন।

এরপর খবর দেওয়া হয় চাঁচল থানায়। চাচল থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে। এবং তারপর ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এটি খুন না আত্মহত্যা তা নিয়ে দ্বন্দ্ব রয়েছে পুলিশ। গোটা ঘটনা তদন্তে নেমেছে চাঁচল থানার পুলিশ। কী হয়েছিল, তা জানার চেষ্টা করা হচ্ছে। কথা বলার চেষ্টা করা হচ্ছে তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে। এই ঘটনা ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

Advertisement